scorecardresearch
 

Wednesday Lucky Zodiac: শুক্র-চন্দ্রের মিলনে চতুর্থ দশম যোগ, বুধে বাম্পার সুবিধা কুম্ভ-সহ ৫ রাশির

Top 5 Most Luckiest Zodiac Sign, 29 November 2023: ২৯ নভেম্বর, সাধ্য যোগ, সর্বার্থসিদ্ধি যোগ সহ অনেক মহাযোগ গঠিত হচ্ছে, যার কারণে বুধবার মিথুন, কুম্ভ এবং অন্যান্য ৫টি রাশির জন্য শুভ হতে চলেছে। এছাড়াও, বুধবার জ্ঞানের দেবতা বুধ এবং বাধা দূরকারী ভগবান গণেশকে উৎসর্গীকৃত, তাই এই রাশির জাতকরা এই দিন ভগবান গণেশের আশীর্বাদ পাবে।

Advertisement
Wednesday Lucky Zodiac Wednesday Lucky Zodiac

29  November 2023 Lucky Zodiac Sign: ২৯ নভেম্বর বুধবার, চন্দ্র বুধের রাশি মিথুন রাশিতে গোচর করতে চলেছে। এছাড়াও মার্গশীর্ষ মাসের কৃষ্ণপক্ষের দ্বিতীয় তিথি এবং এই দিনে শুক্র ও চন্দ্রের চতুর্থী দশম যোগ, সাধ্য যোগ, শুভ যোগ, সর্বার্থসিদ্ধি যোগ এবং আর্দ্রা নক্ষত্রের একটি শুভ সংযোগও তৈরি হচ্ছে। এই কারণে দিনটির গুরুত্বও বেড়ে যাচ্ছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৫টি রাশি বুধবার এই শুভ যোগের সুফল পেতে চলেছে। এই রাশির জাতকরা  তাদের পরিচয় তৈরি করতে সফল হবেন এবং সামাজিক কাজেও সক্রিয় অংশ নেবেন। 

মেষ রাশি (Aries)
২৯  নভেম্বর আর্দ্রা নক্ষত্রের কারণে মেষ রাশির জাতকদের জন্য ইতিবাচক হবে ভগবান গণেশের কৃপায়, মেষ রাশির জাতকদের দীর্ঘদিনের অমীমাংসিত গুরুত্বপূর্ণ কাজগুলি সহজেই সম্পন্ন হবে এবং আর্থিক বিষয়ে প্রচুর লাভের সম্ভাবনা রয়েছে। আপনি আধ্যাত্মিক কাজে জড়িত থাকবেন এবং বুধের শুভ প্রভাবে আপনার বুদ্ধিমত্তারও বিকাশ ঘটাবে। একটি ফাংশনে গেলে আপনার বন্ধু বাড়বে এবং আপনি কিছু নতুন মানুষের সঙ্গে বন্ধুত্ব করবেন, যারা ভবিষ্যতে আপনার কাজে লাগতে পারে। কর্মরত ব্যক্তিদের কর্মক্ষেত্রে অতিরিক্ত দায়িত্ব দেওয়া হতে পারে, যা আপনার অবস্থান এবং খ্যাতিতে ভাল সুবিধা বয়ে আনবে এবং আপনার কর্মজীবনে ভাল অগ্রগতি হবে। পারিবারিক ব্যবসায় ভাইদের কাছ থেকে ভাল সমর্থন থাকবে, যার ফলে ব্যবসায় ভাল উন্নতি হবে। আপনি আপনার সঙ্গীর সঙ্গে নতুন কিছু কিনতে পারেন।

মিথুন রাশি (Gemini)
মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য ২৯  নভেম্বর সাধ্য যোগের কারণে একটি দুর্দান্ত দিন হবে। মিথুন রাশির জাতকরা জীবনে চলমান সমস্যা থেকে মুক্তি পাবেন এবং এমন একজনের সমর্থন পাবেন যিনি আপনাকে সর্বদা সমর্থন করবেন। কর্মরত ব্যক্তিরা তাদের  সহকর্মীদের কাছ থেকে ভাল সমর্থন পাবেন এবং আপনার দ্বারা করা কঠোর পরিশ্রমের জন্য ভাল ফল পাবেন। বুধের প্রভাবে আপনার বাচনভঙ্গি মধুর হবে, যার কারণে আপনি কাউকে আপন করতে সফল হবেন। আপনার সঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক ভাল হতে চলেছে এবং আপনার ভাইবোনদের সঙ্গেও আপনার সম্পর্ক ভাল হবে এবং তারা আপনার জন্য কিছু উপহারও আনতে পারেন। ধর্মীয় ক্রিয়াকলাপে আপনার বিশ্বাস বৃদ্ধি পাবে, যা আপনার মনে শান্তি অনুভব করাবে। আপনার বাবার সাহায্যে আপনি  কিছু জমি ক্রয় করতে পারেন এবং পরিবারের কোনো সদস্যের বিয়ে নিয়েও আলোচনা হতে পারে।

আরও পড়ুন

Advertisement

সিংহ রাশি (Leo)
২৯ নভেম্বর সর্বার্থসিদ্ধি যোগের কারণে সিংহ রাশির জাতকদের জন্য বিশেষ হতে চলেছে। সিংহ রাশির জাতক জাতিকারা  তাদের সঙ্গী ও সন্তানদের নিয়ে কোনো শুভ অনুষ্ঠানে যেতে পারেন। শিক্ষার্থীরা শিক্ষকদের কাছ থেকে সহায়তা পাবে, যার কারণে তারা পড়াশোনায় ভাল করবে। যারা সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা  কোনো ভালো খবর পেতে পারেন। আপনি যে কোনও সরকারি প্রকল্পের সুবিধাও পাবেন।  কোনো ঘনিষ্ঠ বন্ধু বা আত্মীয় আপনার বাড়িতে আসতে পারে এবং আপনি তাদের কাছ থেকে কিছু গুরুত্বপূর্ণ তথ্য পেতে পারেন। কর্মরত ব্যক্তিরা তাদের কাজের মাধ্যমে খ্যাতি অর্জন করবেন এবং অন্য কোনও সংস্থার কাছ থেকেও ভাল অফার পেতে পারেন। ব্যবসায়ীরা ব্যবসায় লাভের কিছু দুর্দান্ত সুযোগ পাবেন, যা আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করবে।

 বৃশ্চিক রাশি (Scorpio)
বৃশ্চিক রাশির জাতকদের জন্য ২৯  নভেম্বর শুভ যোগের কারণে দারুণ কাটতে চলেছে। বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের  ব্যবসায়িক যোগাযোগ বৃদ্ধি পাবে এবং গুরুত্বপূর্ণ কাজ সম্পাদনে সফলতা অর্জন করবেন। আপনার ভাইবোনদের সঙ্গে আপনার সম্পর্ক শক্তিশালী হবে এবং  সম্পত্তি ক্রয়ের জন্য একটি ভাল সময় হবে। বুধ গ্রহের শুভ প্রভাবের কারণে সবাই আপনার সঙ্গে সহমত হবে এবং কেউ আপনার কথা খন্ডন করতে পারবে না। এই রাশির জাতক জাতিকারা যারা চাকরি খুঁজছেন তারা আরও ভালো সুযোগ পেতে পারেন। যারা সরকারি চাকরি করছেন তারা কোনো সুসংবাদ পেতে পারেন এবং কোনো বন্ধুর কাছ থেকে আর্থিক সুবিধাও পেতে পারেন। ভগবান গণেশের কৃপায়  আপনি সমাজের মধ্যে নিজের অবস্থান অর্জনে সফল হবেন। আপনি আপনার পিতামাতার কাছ থেকে আশীর্বাদ পাবেন এবং পরিবারের ছোট সদস্যদের সঙ্গে মজার মেজাজে থাকবেন।

কুম্ভ রাশি (Aquarius)
২৯  নভেম্বর কুম্ভ রাশির জাতকদের জন্য শুভ যোগের কারণে একটি আনন্দদায়ক দিন হতে চলেছে। কুম্ভ রাশির লোকেরা  তাদের ব্যবসা প্রসারিত করতে পারে এবং তাদের চারপাশের সবাইকে খুশি রাখতে পারে। আপনি আপনার সঙ্গীর সঙ্গে কোয়ালিটি সময় কাটানোর সুযোগ পাবেন এবং উভয়েই পরিবারের উন্নতির জন্য ভালভাবে চিন্তা করবেন। যদি পরিবারে কিছু ঘরোয়া সমস্যা চলছে, তবে  আপনি সেগুলি থেকে মুক্তি পাবেন এবং আপনি সবার ভবিষ্যত সুরক্ষিত করার জন্য কাজ করবেন। চাকরিজীবী ​​মানুষদের অফিসাররা  খুব গুরুত্বপূর্ণ কাজগুলি অর্পণ করতে পারে, যা আপনি সহজেই সম্পন্ন করতে সক্ষম হবেন এবং আপনার অবস্থান এবং প্রভাব ভাল বৃদ্ধি পাবে। আপনার ভাই-বোনেরা যদি আপনার থেকে বড় হয়, তাহলে তারা আপনাকে পুরোপুরি সমর্থন করবেন। যারা প্রেমের জীবনে আছেন তাদের জন্য  খুব ভাল দিন হতে চলেছে, আপনি যদি আপনার সঙ্গীকে আপনার পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করাতে পারেন তবে আপনার সম্পর্ক পরিবার থেকে স্বীকৃতি পেতে পারে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement