scorecardresearch
 

Wednesday 10 January Lucky Zodiac: বুধে সৌভাগ্য যোগ ও মূলা নক্ষত্রের শুভ সংযোগ, লাভবান তুলা-সহ ৫ রাশি

Top 5 Most Luckiest Zodiac Sign, 10 January 2024: বুধবার ১০ জানুয়ারি, চন্দ্র এবং বুধের সংযোগের কারণে, সৌভাগ্য যোগ সহ অনেকগুলি শুভ যোগ তৈরি হচ্ছে, যার কারণে দিনটি সিংহ, তুলা-সহ পাঁচ রাশির জন্য উপকারী হতে চলেছে। এছাড়াও, বুধবার জ্ঞানের দাতা বুধ এবং বাধা দূরকারী ভগবান গণেশকে উৎসর্গীকৃত, তাই এই পাঁচটি রাশি তাঁদের আশীর্বাদও পাবে।

Advertisement
বুধে গণেশের কৃপা ভাগ্যবান ৫ রাশির জাতক বুধে গণেশের কৃপা ভাগ্যবান ৫ রাশির জাতক

10 January 2024 Lucky Zodiac Sign: বুধবার, ১০  জানুয়ারি চাঁদ বৃহস্পতির রাশি  ধনু রাশিতে গমন করছে এবং বুধ গ্রহও ইতিমধ্যে এই রাশিতে উপস্থিত রয়েছে। ধনু রাশিতে চন্দ্র ও বুধের মিলনের কারণে সৌভাগ্য যোগ তৈরি হচ্ছে। এছাড়াও দিনটি পৌষ মাসের কৃষ্ণপক্ষের চতুর্দশী তিথি এবং এই দিনে সৌভাগ্য যোগের পাশাপাশি ধ্রুব যোগ, চতুর্গ্রহী যোগ, আদিত্য মঙ্গল যোগ এবং মূলা নক্ষত্রেরও একটি শুভ সংযোগ ঘটছে, যার কারণে দিনটির গুরুত্ব বেড়েছে।

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, পাঁচটি রাশির জাতক বুধবার  তৈরি হওয়া শুভ যোগের সুবিধা পাবেন। এই রাশির জাতকরা তাদের পিতামাতার কাছ থেকে পূর্ণ সমর্থন পাবে এবং অর্থ উপার্জনের নতুন উৎস  তৈরি হবে। এছাড়াও, বুধবার জ্ঞানের দাতা বুধ এবং  বাধা দূরকারী ভগবান গণেশকে উৎসর্গীকৃত, তাই এই পাঁচটি রাশি তাঁদের আশীর্বাদও পাবে। 

বৃষ রাশি (Taurus)
১০ জানুয়ারি ধ্রুব যোগের কারণে বৃষ রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। যদি ভাগ্য বৃষ রাশির জাতকদের পক্ষে থাকে তবে তারা আদালতের মামলায় সাফল্য পাবেন এবং পারিবারিক জীবনে সুখ, শান্তি ও সমৃদ্ধি থাকবে। উচ্চশিক্ষার জন্য বিদেশে যেতে ইচ্ছুক ছাত্র-ছাত্রীরা এক্ষেত্রে শুভ ফল পাবেন। যারা ব্যবসা করছেন তারা ভালো লাভ পাবেন এবং আপনি পেশাগতভাবে জনপ্রিয়তা ও প্রশংসা পাবেন। আপনি যদি আপনার চাকরি পরিবর্তন করার কথা ভাবছেন, তাহলে  আপনি এই বিষয়ে সাফল্য পাবেন এবং আপনার কর্মজীবনেও সন্তুষ্ট থাকবেন। প্রিয়জনের সম্পর্কের মধ্যে সুখ এবং আনন্দ থাকবে এবং আপনি প্রতিটি পদক্ষেপে তাদের সমর্থন পাবেন।

আরও পড়ুন

সিংহ রাশি (Leo)
১০ জানুয়ারি আদিত্য মঙ্গল যোগের কারণে সিংহ রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। সিংহ রাশির জাতক জাতিকারা  ভগবান গণেশের কৃপায় তাদের অপূর্ণ ইচ্ছা পূরণ করবে এবং লোকেরা আপনার প্রতি আকৃষ্ট হবে, যার কারণে আপনি  আপনার চারপাশের মানুষের উপর গভীর ছাপ ফেলে সফল হবেন। যারা পরীক্ষা বা প্রতিযোগিতার মাধ্যমে চাকরি খুঁজছেন বা নিজের ব্যবসা শুরু করতে চান তারা এই বিষয়ে সফলতা পাবেন। পারিবারিক জীবনের কথা বললে, পরিবারের সকল সদস্য একে অপরের প্রতি শ্রদ্ধাশীল আচরণ করবে। ভগবান গণেশের কৃপায়, সিংহ রাশির জাতক জাতিকাদের  সৌভাগ্য হবে, যার কারণে আগামী সময়ে উন্নতি আপনার সঙ্গে  থাকবে এবং আর্থিক সুবিধাও থাকবে।

Advertisement

তুলা রাশি (Libra)
সৌভাগ্যের কারণে ১০ জানুয়ারি তুলা রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। তুলা রাশির জাতকরা  সুখী ও সমৃদ্ধ দাম্পত্য জীবন উপভোগ করবেন এবং ধর্মীয় কাজে অংশগ্রহণ করে মানসিক শান্তিও পাবেন। আপনি আপনার কাজ এবং আচরণে ইতিবাচক হবেন এবং সেই অনুযায়ী কাজ করবেন। আপনি আপনার যোগাযোগ দক্ষতা মানুষকে প্রভাবিত করতে ব্যবহার করবেন, যা আপনার সম্মান বৃদ্ধি করবে এবং আপনি প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গেও দেখা করবেন। আপনি যদি নিজের ব্যবসা চালান, তাহলে আপনার ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা বাস্তবায়নের জন্য একটি সৌভাগ্যের দিন হিসেবে প্রমাণিত হবে। বিবাহিত জীবনের কথা বললে, আপনি আপনার সঙ্গীর সঙ্গে একটি সুন্দর সম্পর্ক উপভোগ করতে সক্ষম হবেন এবং আপনার ভালবাসা প্রকাশ করতেও সক্ষম হবেন।

ধনু রাশি (Sagittarius)
১০  জানুয়ারী চতুর্গ্রহী যোগের কারণে ধনু রাশির জাতকদের জন্য শুভ দিন হতে চলেছে। ধনু রাশির জাতকরা বুধের আশীর্বাদে কর্মক্ষেত্রে আরও ভাল ফল পেতে সক্ষম হবেন এবং বেতন বৃদ্ধিরও শুভ সম্ভাবনা থাকবে। আপনি আপনার কর্মক্ষেত্রে সময়ে সময়ে সহকর্মীদের কাছ থেকে সমর্থন পাবেন, যার কারণে আপনি অনেক কিছু সম্পর্কে তথ্য পেতে সক্ষম হবেন। আপনি বন্ধুবান্ধব এবং পরিবারের সদস্যদের কাছ থেকে সমর্থন পাবেন, যার কারণে আপনার অনেক অসম্পূর্ণ কাজ সম্পন্ন হবে এবং আপনার কাঁধ থেকে বোঝাও হালকা হবে। ভগবান গণেশের আশীর্বাদে, আপনি সমস্ত ধরণের বৈষয়িক আনন্দ উপভোগ করবেন এবং নতুন কৃতিত্ব পাবেন।  যারা প্রেমের জীবনে আছেন তাদের মধ্যে নতুন শক্তির সঞ্চার হবে, যা দুজনের সম্পর্ককে মজবুত করবে।

মকর রাশি (Capricorn)
১০ জানুয়ারি মূলা নক্ষত্রের কারণে মকর রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। মকর রাশির জাতক জাতিকারা  পরিবারের সদস্যদের কাছ থেকে সমর্থন পাবেন এবং সমস্ত চ্যালেঞ্জ কাটিয়ে উঠতে সফল হবেন। চাকরিজীবীরা তাদের কাজের কারণে তাদের ভাবমূর্তি বজায় রাখবে এবং সব ধরনের পরিবর্তনের জন্য পুরোপুরি প্রস্তুত থাকবে।  ভগবান গণেশের আশীর্বাদে জটিল সমস্যারও সমাধান হবে এবং বিদেশ যাওয়ার স্বপ্ন পূরণ হবে।  ব্যবসায়ীদের জন্য একটি ভাল দিন হবে এবং আর্থিক লাভের শুভ সম্ভাবনা থাকবে এবং আপনার নেওয়া সিদ্ধান্তগুলিও লাভজনক হবে। আপনি আপনার মিষ্টি কথা দিয়ে মানুষের মন জয় করতে সফল হবেন এবং আপনার বিবাহিত জীবন সুন্দর হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement