scorecardresearch
 

Wednesday Lucky Zodiac: বুধে মালব্য যোগের শুভ সংযোগ, কুম্ভ-সহ ৫ রাশির লাভের সুযোগ

Top 5 Most Luckiest Zodiac Sign, 3 April 2024: ৩ এপ্রিল, মালব্য যোগ, সিদ্ধি যোগ-সহ অনেকগুলি ফলদায়ক যোগ গঠিত হচ্ছে, যার কারণে দিনটি মেষ, কর্কট, সিংহ-সহ অন্যান্য রাশির জন্য উপকারী হতে চলেছে। এছাড়াও, বুধবার চাকরি, বুদ্ধিমত্তা এবং ব্যবসায়ের জন্য কারক গ্রহ বুধ এবং গণেশ ভগবাবকে উৎসর্গীকৃত, তাই বুধবার এই ৫টি রাশির জাতক গণেশের আশীর্বাদ পাবে। আসুন জেনে নেওয়া যাক বুধবার কোন রাশির জাতকরা ভাগ্যবান হতে চলেছেন।

Advertisement
বুধে গণেশের কৃপা ৫ রাশিতে বুধে গণেশের কৃপা ৫ রাশিতে

3 April 2024 Rashifal: ৩ এপ্রিল বুধবার, চন্দ্র শনির রাশি মকর রাশিতে প্রবেশ করতে চলেছে, যখন শুক্র তার উচ্চ রাশি মীন রাশিতে বসে আছে, যার কারণে মালব্য রাজযোগ তৈরি হচ্ছে। মালব্য রাজযোগ পঞ্চমহাপুরুষ যোগগুলির মধ্যে একটি হিসাবে বিবেচিত হয়। এছাড়াও, চৈত্র মাসের কৃষ্ণপক্ষের অষ্টমী তিথি এবং এই দিনে মালব্য রাজযোগের সঙ্গে সিদ্ধ যোগ, শিব যোগ এবং উত্তরাষাধা নক্ষত্রের একটি শুভ সংযোগ তৈরি হচ্ছে, যার কারণে দিনটির গুরুত্ব বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৫টি রাশির জাতক বুধবার গঠিত হতে চলা এই শুভ যোগ থেকে লাভবান হবেন। এই রাশির জাতক-জাতিকাদের প্রতিপত্তি ও সম্পদের ভালো বৃদ্ধি ঘটবে এবং অসম্পূর্ণ কাজগুলো সম্পন্ন হবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য ৩ এপ্রিল ভাগ্যবান হতে চলেছে।

মেষ রাশি (Aries)
৩ এপ্রিল মেষ রাশির জাতকদের জন্য একটি আনন্দের দিন হতে চলেছে। মেষ রাশির জাতক-জাতিকাদের স্বাচ্ছন্দ্য ও বিলাসিতা বৃদ্ধি পাবে এবং যেসব কাজ সমাপ্তির পথে বাধার সম্মুখীন হয়েছিল সেগুলোও সম্পন্ন হবে। কর্মরত ব্যক্তিরা  কর্মক্ষেত্রে নতুন সুযোগ পাবেন এবং তাদের কর্মজীবন নিয়েও সন্তুষ্ট থাকবেন। আপনি যদি আদালতের মামলায় আটকে থাকেন তবে  আপনি সাফল্য পেতে পারেন। আপনি আপনার পরিবারের সদস্যদের কাছ থেকে পূর্ণ সমর্থন পেতে থাকবেন এবং আপনি বাড়িতে ভজন, কীর্তন এবং পুজো ইত্যাদির আয়োজন করতে পারেন। নববিবাহিত ব্যক্তিরা  বাড়িতে সুখবর পেতে পারেন, যা বাড়িতে উৎসাহের পরিবেশ তৈরি করবে। ব্যবসায়ীরা  একটি বড় চুক্তি পেতে পারেন, যা ব্যবসায়ীদের ভাল লাভ বয়ে আনবে।

কর্কট রাশি (Cancer)
৩ এপ্রিল কর্কট রাশির জাতকদের জন্য ভালো দিন হতে চলেছে। কর্মজীবনে সাফল্যের পথ কর্কট রাশির লোকদের জন্য সহজ হবে এবং আপনার জন্য একটি নতুন যানবাহন বা সম্পত্তি কেনার প্রবল সম্ভাবনা রয়েছে। আপনার পিতামাতার সঙ্গে আপনার সম্পর্ক মজবুত হবে এবং পরিবারে কিছু শুভ ঘটনাও ঘটতে পারে। ভগবান গণেশের কৃপায় সমস্ত ঝামেলা দূর হবে এবং মন ধর্মীয় কাজে নিযুক্ত থাকবে। আপনি ব্যবসায় কিছু নতুন বিষয় আনবেন, যাতে আপনার ভাল লাভের সম্ভাবনা রয়েছে। যদি আপনার ভাইদের সঙ্গে আপনার সম্পর্ক ভাল না হয়, তাহলে  আলোচনার মাধ্যমে সম্পর্কের উন্নতি হবে। বৈবাহিক জীবনের কথা বললে, সুখ থাকবে, যার কারণে আপনি সুখী হবেন।

আরও পড়ুন

Advertisement

সিংহ রাশি (Leo)
৩ এপ্রিল সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য শুভ হবে। সিংহ রাশির জাতক জাতিকারা জীবনে সমস্ত ধরণের বৈষয়িক আরাম পাবেন এবং আপনি সকালে কিছু সুখবর পেতে পারেন। ভগবান গণেশের কৃপায়, আপনার আত্মবিশ্বাসের একটি ভাল বৃদ্ধি ঘটবে, যার কারণে আপনি সহজেই গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন। আপনি সামাজিক কর্মসূচিতে পূর্ণ আগ্রহ দেখাবেন যা আপনার সম্মান বৃদ্ধি করবে। পরিবারের সদস্যদের সহায়তায় আপনি কিছু নতুন কাজে হাত দেওয়ার চেষ্টা করতে পারেন। এছাড়াও, যারা স্টক মার্কেট বা শেয়ারে অর্থ বিনিয়োগ করেন তাদের  ভাল লাভ পাওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরিজীবী ও ব্যবসায়ীরা নিজ নিজ ক্ষেত্রে ভালো সাফল্য পাবেন এবং কাজের চাপ থেকেও মুক্তি পাবেন।

বৃশ্চিক রাশি (Scorpio)
৩ এপ্রিল বৃশ্চিক রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। বৃশ্চিক রাশির জাতকদের সমস্ত ইচ্ছা  পূর্ণ হবে এবং ভবিষ্যতের জন্য আপনার করা পরিকল্পনাও সফল হবে। অবিবাহিত লোকেরা বিশেষ কারও সঙ্গে দেখা করতে পারে, যার সম্পর্কে তারা ভাবতে পারে। আপনার চারপাশের পরিবেশ মনোরম হবে এবং আপনি একের পর এক সুসংবাদ শুনতে পাবেন, যা আপনার মনকে খুশি রাখবে। আপনি যদি একটি নতুন যানবাহন বা সম্পত্তি কেনার পরিকল্পনা করে থাকেন তবে তাও  সম্পন্ন হতে পারে। কোনো সরকারি কর্মকর্তার সহায়তায় আপনার কোনো আইনি কাজ সম্পন্ন হতে পারে। কর্মরত ব্যক্তিরা  একটি বড় কোম্পানির কাছ থেকে একটি ভাল অফার পেতে পারে, যা আপনার আয়ও বাড়িয়ে দেবে।

কুম্ভ রাশি (Aquarius)
৩ এপ্রিল কুম্ভ রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। কুম্ভ রাশির লোকেরা  বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে  নতুন যোগাযোগ স্থাপনে সফল হবেন, যা ভবিষ্যতে আপনার উপকারে আসবে। আপনি আপনার পিতামাতাকে তীর্থস্থানে বেড়াতে নিয়ে যেতে পারেন বা বাড়িতে একটি ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করতে পারেন। অনলাইনে কাজ করা মানুষরা বড় অর্ডার পেলে তারা প্রশংসা পাবেন। আপনার কোনো গুরুত্বপূর্ণ কাজ আটকে থাকলে  ভগবান গণেশের কৃপায় তা সম্পন্ন হতে পারে। ব্যবসায়ীরা  সারা দিন ব্যস্ত থাকবেন, যা ব্যবসায় ভাল আর্থিক লাভ আনবে এবং কিছু ব্যবসায়িক পরিকল্পনা পুনরায় শুরু করতে পারেন। বন্ধুদের সঙ্গে আপনার সম্পর্ক ভালো থাকবে এবং তাদের সাহায্যে আপনি অনেক কাজ সম্পন্ন করার সাহস পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement