scorecardresearch
 

Panch Rajyog Lucky Zodiac: ৫০০ বছর পর পঞ্চরাজযোগ, ৩ রাশির ঢেলে আয়-ঐশ্বর্য

Panch Rajyog Lucky Zodiac: মকর রাশিতে সূর্য, বুধ মঙ্গল আর চাঁদ অধিষ্ঠান করার ফলে চতুর গ্রহী যোগ তৈরি হয়েছে একই সঙ্গে মঙ্গল এবং চাঁদের মাকরাশিতে প্রবেশের ফলে মহালক্ষ্মী যোগ তৈরি হয়েছে। এই সমস্ত যোগের প্রভাব বিভিন্ন রাশির উপর পড়বে। তবে কয়েকটি রাশি এমন রয়েছে যাদের এই সময় ভাগ্য চমকাতে পারে। ধন-দৌলত এবং সম্পদের বৃদ্ধি হতে পারে।

Advertisement
৫০০ বছর পর পঞ্চরাজযোগ ৫০০ বছর পর পঞ্চরাজযোগ

Surya Budh Mangal Chandra Yuti: পঞ্জিকা অনুযায়ী গত সপ্তাহে পঞ্চ দিব্যযোগ আর রাজযোগ তৈরি হয়েছে। এই রাজযোগ একসঙ্গে ৫০০ বছর পরে তৈরি হয়েছে। একই দিনে আদিত্য মঙ্গল যোগ, বুধাদিত্য যোগ, চতুর্গ্রহী যোগ মহালক্ষ্মী যোগ এবং সর্বার্থ সিদ্ধি যোগ তৈরি হয়েছে। মূলত বুধ আর সূর্যের মকর রাশিতে প্রবেশের ফলে বুধাদিত্য যোগ, মঙ্গল আর সূর্যের মকর রাশিতে গোচরের ফলে আদিত্য মঙ্গলযোগ তৈরি হয়েছে।

মকর রাশিতে সূর্য বোধ মঙ্গল আর চাঁদ অধিষ্ঠান করার ফলে চতুর গ্রহী যোগ তৈরি হয়েছে একই সঙ্গে মঙ্গল এবং চাঁদের মাকরাশিতে প্রবেশের ফলে মহালক্ষ্মী যোগ তৈরি হয়েছে। এই সমস্ত যোগের প্রভাব বিভিন্ন রাশির উপর পড়বে। তবে কয়েকটি রাশি এমন রয়েছে যাদের এই সময় ভাগ্য চমকাতে পারে। ধন-দৌলত এবং সম্পদের বৃদ্ধি হতে পারে।

মেষ(Aries)
মেষ রাশির জাতক জাতিকাদের জন্য এই রাজযোগের গঠন শুভ ইঙ্গিত বহন করবে। আপনার কেরিয়ারে নতুন সুযোগ তৈরি হতে পারে। আপনার পারিবারিক জীবন সুখ-স্বাচ্ছন্দ্যময় হবে। চাকরিজীবীদের নতুন দায়িত্ব কাঁধে আসতে পারে। ব্যবসায়ীদের ব্যবসা বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন

বৃষ(Taurus)
বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য এই পঞ্চ রাজ্য অত্যন্ত অনুকূল হবে বৃষ রাশির নবম ঘরে এই রাজ্য যোগ তৈরি হতে চলেছে সেজন্য আপনার কর্মে উন্নতির যোগ রয়েছে এবং দেশ-বিদেশে ভ্রমণ করতে হতে পারে একই সঙ্গে পারিবারিক সম্পত্তি লাভের যোগ রয়েছে। ছাত্র-ছাত্রীদের জন্য এই রাজনগরের গঠন অত্যন্ত শুভ বৃষ রাশির জাতক জাতি করা যে কোনও পরীক্ষায় সফল হবেন।

কর্কট(cancer)
কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য পঞ্চ রাজযোগ এর গঠন লাভজনক হতে চলেছে। এই রাজ্য কর্কট রাশির সপ্তম ঘরে তৈরি হচ্ছে। মামা বাড়ি থেকে হয় মামি নয় বাচ্চারা কেউ একটা যাবে সেজন্য ব্যবসার সঙ্গে জড়িতদের লাভের সম্ভাবনা বাড়বে। একই সঙ্গে ব্যবসায় নতুন সুযোগ তৈরি হতে পারে। দাম্পত্য জীবনে সুখ বজায় থাকবে। নতুন করে কাজ শুরু করার সম্ভাবনা রয়েছে।

Advertisement



 

Advertisement