scorecardresearch
 

Ajker Pisces Rashifal: আজকের দিন মীন রাশি- ০৫ ফেব্রুয়ারি, ২০২৩: ব্যবসায় উন্নতি, চাকরির ক্ষেত্রে পরিস্থিতি অনুকূলে থাকবে

Meen Dainik Rashifal 05 February-2023: মনের বিষয়গুলি অনুকূল থাকবে। প্রেমের সম্পর্কের মধ্যে শক্তি থাকবে। ধ্যান, প্রাণায়াম ও যোগাসন অবলম্বন করবে। জীবনযাত্রার উন্নতি ঘটাবে। ব্যক্তিগত বিষয়ে আগ্রহী হবেন। শিক্ষকতা প্রশিক্ষণ সংক্রান্ত কার্যক্রমে এগিয়ে থাকবে। পরীক্ষা প্রতিযোগিতা বাড়াবে। পরিবারের সঙ্গে সেরা সময় কাটবে।

Advertisement
মীন রাশি মীন রাশি

মীন - মনের বিষয়গুলি অনুকূল থাকবে। প্রেমের সম্পর্কের মধ্যে শক্তি থাকবে। ধ্যান, প্রাণায়াম ও যোগাসন অবলম্বন করবে। জীবনযাত্রার উন্নতি ঘটাবে। ব্যক্তিগত বিষয়ে আগ্রহী হবেন। শিক্ষকতা প্রশিক্ষণ সংক্রান্ত কার্যক্রমে এগিয়ে থাকবে। পরীক্ষা প্রতিযোগিতা বাড়াবে। পরিবারের সঙ্গে সেরা সময় কাটবে। ইতিবাচকতা বজায় থাকবে। সম্পর্কের প্রতি সংবেদনশীল হন। সহকর্মীদের মধ্যে ভালোবাসা ও বিশ্বাস বাড়বে। ব্যবস্থাপনার কাজে যুক্ত থাকবেন। গুরুত্বপূর্ণ বিষয়গুলি অনুসরণ করবে। লক্ষ্যে ফোকাস থাকবে। সংকীর্ণতা ত্যাগ করুন।

অর্থ, লাভ, পেশা- কর্মক্ষমতা ভালো হবে। ইতিবাচক পরিস্থিতির সদ্ব্যবহার করবে। দুঃসাহসিক প্রচেষ্টা করা হবে। ব্যবস্থাপনার ওপর জোর দেওয়া হবে। সুখ ও সুযোগ-সুবিধা বৃদ্ধি পাবে। আনুগত্য বজায় রাখবে। দায়িত্বশীল ও সিনিয়রদের মধ্যে সম্প্রীতি থাকবে। অর্থনৈতিক কাজে মনোযোগ বজায় থাকবে। গ্রুমিংয়ে লাভ হবে। স্বাচ্ছন্দ্যে এগিয়ে যেতে থাকুন। ব্যবসায় উন্নতি হবে। প্রলুব্ধ হবে না। ধৈর্য ও দ্বীন বাড়বে। সমান সমর্থন দেবে। 

প্রেম, বন্ধুত্ব- প্রিয়জনের সঙ্গে দেখা হবে। সম্পর্কের উন্নতি বজায় থাকবে। আলোচনার সুযোগ থাকবে। প্রিয়জনের সঙ্গে তাল মিলিয়ে চলবে। কাছের মানুষদের বিশ্বাস জয় করবে। আমার চিন্তা শেয়ার করবে. সম্পর্কের সুফল পাবেন। সম্পর্ক ঠিক করতে পারবে। বন্ধুদের সময় দেবেন। ভ্রমণ ও বিনোদনের সুযোগ বাড়বে। যোগাযোগের পরিধি বাড়বে।

স্বাস্থ্য, মনোবল– সংলাপ বজায় থাকবে। সতর্কতার সঙ্গে কাজ করবে। স্বাস্থ্য ভালো থাকবে। চাপমুক্ত থাকবে। উৎসাহ নিয়ে কাজ করবে। ব্যক্তিত্বের বিকাশ ঘটবে। খাবার হবে আকর্ষণীয়।

শুভ সংখ্যা: ১, ৩, ৫

শুভ রং: সিঁদুরে লাল

আজকের প্রতিকারঃ ওম সূর্যায় নমঃ আদিত্যায় নমঃ ভাস্করায় নমো নমঃ জপ করুন। সূর্যদেবকে অর্ঘ্য নিবেদন করুন। শুকনো ফল ও বাদামের প্রসাদ বিতরণ করুন।
 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন।

Advertisement

Advertisement