scorecardresearch
 

Pisces Ajker Rashifal: মীন রাশির আজ আইনি জটিলতায় জড়ানোর সম্ভাবনা রয়েছে

Meen Dainik Rashifal 13 August 2022: কাজের বিষয় অমীমাংসিত থাকতে পারে। সম্পর্কের ব্যাপারে সতর্ক থাকুন। আইনি জটিলতার সম্ভাবনা রয়েছে। সম্পর্কের ক্ষেত্রে ধৈর্য দেখান। নীতিমালা মেনে চলবেন। প্রিয়জনকে সাহায্য করার চেষ্টা করবে। বিনিয়োগ ব্যয়ে সতর্ক থাকবেন।

মীন রাশি মীন রাশি

মীন রাশি- কাজের বিষয় অমীমাংসিত থাকতে পারে। সম্পর্কের ব্যাপারে সতর্ক থাকুন। আইনি জটিলতার সম্ভাবনা রয়েছে। সম্পর্কের ক্ষেত্রে ধৈর্য দেখান। নীতিমালা মেনে চলবেন। প্রিয়জনকে সাহায্য করার চেষ্টা করবে। বিনিয়োগ ব্যয়ে সতর্ক থাকবেন। স্বাচ্ছন্দ্যে এগিয়ে যাবে। দায়িত্ব ভালোভাবে পালন করবেন। কাজ স্বাভাবিক হবে। কোনো দূর দেশে ভ্রমণ হতে পারে। দানের প্রতি আগ্রহ বাড়বে। তাড়াহুড়ো দেখাবেন না। পেশাদার আলোচনায় অংশগ্রহণ করুন। ঠগ ও প্রতারকদের এড়িয়ে চলুন।

অর্থলাভ, পেশা- নিয়ম ও শৃঙ্খলা বজায় রাখবে। আর্থিক বিষয়ে ব্যস্ততা বাড়বে। ব্যবসায়ীদের আস্থা বজায় রাখবে। বৈদেশিক কাজে গতি আসবে। বিভিন্ন বিষয়ে সতর্ক থাকবেন। বাজেট তৈরিতে কাজ করবে। বিনিয়োগ ও সম্প্রসারণের কাজে যুক্ত হবেন। ব্যয়ের উপর নিয়ন্ত্রণ বাড়ান। কঠোর পরিশ্রমের মাধ্যমে আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। ব্যবসা-বাণিজ্যে ধারাবাহিকতা আনবে। গুন্ডাদের থেকে দূরে থাকুন। ধৈর্য ধরে রাখবে।

প্রেম, বন্ধুত্ব- তাড়াহুড়ো করে কথা বলা এড়িয়ে চলুন। আলোচনায় স্বাচ্ছন্দ্য বোধ করুন। সম্পর্কের মধ্যে সম্প্রীতি বজায় রাখুন। কাছের মানুষের সঙ্গে যোগাযোগ বাড়বে। প্রেম এবং স্নেহের বিষয়ে ধৈর্য ধরুন। সংবেদনশীলতা নিয়ন্ত্রণ করুন। বিরোধীদের থেকে সতর্ক থাকুন। নরম কথা হবে। ধূর্ত লোকদের থেকে সাবধান।

স্বাস্থ্য, মনোবল- প্রতিশ্রুতি দেওয়া এড়িয়ে চলুন। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। শৃঙ্খলার ওপর জোর দেওয়া হবে। একটি নিয়মতান্ত্রিক রুটিন অনুসরণ করুন। শারীরিক লক্ষণগুলিতে মনোযোগ দিন। মনোবল থাকবে উঁচুতে।

শুভ সংখ্যা: ৭ এবং ৯

শুভ রং: কিউই ফলের মতো

আজকের প্রতিকার: হনুমানজির দর্শন করুন। ন্যায়দেব শনিদেব সম্পর্কিত জিনিস দান করুন। নিয়ম মেনে চলুন।

 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।