scorecardresearch
 

Pisces Ajker Rashifal: মীন রাশির আজ আর্থিক লেনদেনে সতর্ক থাকা জরুরি

Meen Dainik Rashifal 14 May 2022: নিয়ম শৃঙ্খলার সঙ্গে এগিয়ে যেতে থাকবে। স্বতঃস্ফূর্ততার উপর জোর দেওয়া হবে। অগ্রাধিকার তালিকা তৈরি করে কাজ শেষ করবেন। আর্থিক লেনদেনে স্বচ্ছতা বজায় রাখুন। স্বাস্থ্যের প্রতি সংবেদনশীল হোন। খাবারের প্রতি মনোযোগ দিন। ব্যয় ও বিনিয়োগ বাড়তেই থাকবে।

Advertisement
মীন রাশি মীন রাশি

মীন রাশি- নিয়ম শৃঙ্খলার সঙ্গে এগিয়ে যেতে থাকবে। স্বতঃস্ফূর্ততার উপর জোর দেওয়া হবে। অগ্রাধিকার তালিকা তৈরি করে কাজ শেষ করবেন। আর্থিক লেনদেনে স্বচ্ছতা বজায় রাখুন। স্বাস্থ্যের প্রতি সংবেদনশীল হোন। খাবারের প্রতি মনোযোগ দিন। ব্যয় ও বিনিয়োগ বাড়তেই থাকবে। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। বুদ্ধি এবং ধৈর্যের সঙ্গে এগিয়ে যান। আপনার প্রিয়জনের কাছ থেকে পরামর্শ নিন। আবেগ নিয়ন্ত্রণ করবে। আভিজাত্য বাড়বে। ক্ষমা বৃদ্ধি পাবে।

অর্থ লাভ-  ব্যক্তিগত প্রচেষ্টা ভালো হবে। সামঞ্জস্য রেখে কাজ করবে। সিস্টেমকে সম্মান করুন। ঝুঁকি এড়িয়ে চলুন। অনির্দেশ্যতা থেকে যাবে। সাফল্য স্বাভাবিক হবে। সময় ব্যবস্থাপনা রাখুন। আর্থিক লেনদেনে অসতর্কতা এড়িয়ে চলুন। নতুন মানুষের থেকে দূরত্ব বজায় রাখুন। বাজেটে কাজ হবে।

বন্ধুত্ব ও ভালবাসা-  কাছের মানুষের ছোট ছোট দোষ-ত্রুটি উপেক্ষা করুন। গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যাবে। জীবনে শৃঙ্খলা বাড়ান। যুক্তির উপর জোর দিন। প্রেমের ক্ষেত্রে বিনয়ী হন। ভেবেচিন্তে কথা বলুন।

স্বাস্থ্য ও মনোবল- নরম কথা বলুন। খাবারের প্রতি মনোযোগ দিন। স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে সতর্কতা বাড়ান। অতিরিক্ত কাজ এড়িয়ে চলুন। মৌসুমি সতর্কতা অবলম্বন করুন।

শুভ অঙ্ক - ১ ও ২

শুভ রং - ফ্লুরোসেন্ট

আজকের প্রতিকার: হনুমানজির দর্শন করুন। শনিদেবের পূজা করুন। নবগ্রহের পূজা করুন। পরিবারের কথা শুনুন।

 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement