scorecardresearch
 

Ajker Pisces Rashifal: আজকের দিন মীন রাশি- ১৮ সেপ্টেম্বর, ২০২৩: পরিচিতদের থেকে দূরত্ব বজায় রাখুন

দারুণ সিদ্ধান্ত বজায় রাখবে। বড় প্রচেষ্টা গতি পাবে। বন্ধু ও সহকর্মীদের প্রতি আস্থা থাকবে। পরিচালনার কাজ এগিয়ে নিয়ে যাবে।

Advertisement
মীন মীন
হাইলাইটস
  • সোমবার মীন রাশির কেমন কাটবে?
  • পেশাগত ও ব্যক্তিগত জীবনের রাশিফল।

মীন: কাজের গতি বজায় রাখবেন। রুটিনের দিকে নজর দেবেন। এটি গড় ফলাফলের দিন। ঝুঁকিপূর্ণ প্রচেষ্টা এড়িয়ে চলুন। পরিবারের সদস্যদের সমর্থন থাকবে। আপনার খাদ্যাভ্যাসে সৎ থাকুন। স্বাস্থ্যের সাথে আপস করবেন না। অপরিচিতদের থেকে দূরত্ব বজায় রাখুন। অসাবধানতা এড়িয়ে চলুন। নিয়ম উপেক্ষা করা এড়িয়ে চলুন। তর্ক-বিতর্কে জড়াবেন না। প্রস্তুতি নিয়ে এগিয়ে যান। তাড়াহুড়ো করে জেদ করবেন না। আকস্মিকতা অব্যাহত থাকতে পারে। সহনশীলতা বজায় রাখবে। কাজে প্রভাব পড়বে। শারীরিক লক্ষণ উপেক্ষা করবেন না।

আর্থিক সুবিধা- আপনি আপনার পেশাগত প্রচেষ্টাকে ত্বরান্বিত করবেন। অর্থনৈতিক অগ্রগতির সুযোগকে পুঁজি করে কাজে লাগাবে। বাণিজ্যিক বিষয়ে উদ্যোগ নেবেন। গ্রুপ বিষয়ে আগ্রহ নেবে। শিল্প দক্ষতা উন্নত হবে। সমন্বয় ও সম্প্রীতির মাধ্যমে ফলাফল অর্জিত হবে। মুনাফা বাড়বে। আলোচনায় অংশ নেবেন। সামর্থ্য অনুযায়ী প্রচেষ্টা অব্যাহত থাকবে। আপনি আপনার সহকর্মীদের কাছ থেকে সমর্থন পাবেন। আপনি বিশ্বাসযোগ্যতা এবং সম্মান পাবেন। বিভিন্ন বিষয়ে মনোযোগ বাড়বে। বিনা দ্বিধায় এগিয়ে যেতে থাকবে।

প্রেম বন্ধুত্ব- দাম্পত্য জীবনে মধুরতা বজায় থাকবে। সম্পর্কের ক্ষেত্রে ধৈর্য বজায় রাখবে। যোগাযোগ উন্নত করবে। প্রিয়জনের সাথে আনন্দময় মুহূর্ত ভাগাভাগি করবে। খুব তাড়াতাড়ি বিশ্বাস করবেন না। শুভ ও ভদ্রতার উপর জোর দেবে। সহযোগিতার অনুভূতি বাড়বে। আপনি সহজ অফার পাবেন। মনের বিষয়ে শক্তি থাকবে।

স্বাস্থ্য মনোবল- ব্যক্তিত্ব কার্যকর থাকবে। নিয়ম শৃঙ্খলা থেকে এগিয়ে যাবে. আত্মবিশ্বাস বাড়বে। সময় ব্যবস্থাপনায় মনোযোগী হবেন। উৎসাহ ও মনোবল বজায় থাকবে।

শুভ সংখ্যা: 1 3 6 8 9

শুভ রং: কমলা

আজকের প্রতিকার: ওম সূর্যায় নমঃ আদিত্যায় নমঃ ভাস্করায় নমো নমঃ জপ করুন। ভগবান ভাস্কর যেন সূর্যদেবকে অর্ঘ্য নিবেদন করেন। আপনার প্রতিশ্রুতি পূরণ করুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement