scorecardresearch
 

Ajker Pisces Rashifal: আজকের দিন মীন রাশি- ১৯ সেপ্টেম্বর, ২০২৩: সময় উন্নত হবে

অর্থনৈতিক ও সামাজিক বিষয়ে ধৈর্য ধরুন। স্বাস্থ্যের ক্ষেত্রে আপস করবেন না। আপনি পরিবারের সদস্য এবং সমবয়সীদের কাছ থেকে সমর্থন পাবেন।

Advertisement
মীন মীন
হাইলাইটস
  • দারুণ সিদ্ধান্ত বজায় রাখবে
  • লাভের শতাংশ ভালো হবে

মীন: অর্থনৈতিক ও সামাজিক বিষয়ে ধৈর্য ধরুন। স্বাস্থ্যের ক্ষেত্রে আপস করবেন না। আপনি পরিবারের সদস্য এবং সমবয়সীদের কাছ থেকে সমর্থন পাবেন। বড়দের সাহচর্য পাবেন। আত্মীয়দের সাহায্য আপনাকে অনুপ্রাণিত রাখবে। পেশাগত ব্যবসায় পেশাদারিত্ব বজায় রাখবে। স্বাস্থ্য সম্পর্কে সচেতন হবেন। প্রস্তুতি নিয়ে এগোবে। গবেষণা কার্যক্রমে আগ্রহ বাড়বে। আভিজাত্যবোধ থাকবে। পরিবারের কাছাকাছি থাকবে। আকস্মিকতা অব্যাহত থাকতে পারে। কাজে মনোযোগ বাড়ান। দ্বিধা থেকে যাবে।

আর্থিক সুবিধা- গুরুত্বপূর্ণ কাজে রুটিন বজায় রাখুন। আপনার ঊর্ধ্বতনদের কথা উপেক্ষা করবেন না। সমবয়সীদের সহযোগিতা বজায় রাখবে। ব্যবসায় আশা বাড়বে। অচেনা মানুষ থেকে সাবধান থাকবেন। সাক্ষাতকারে ধৈর্য দেখাবেন। শিক্ষা ও পরামর্শের মাধ্যমে এগিয়ে যাবে। সম্প্রীতি বাড়বে। যোগ্য ব্যক্তিরা অফার পাবেন। দরকষাকষি এবং সমঝোতা. বুদ্ধিমানের সাথে এগিয়ে যান। স্মার্ট ওয়ার্কিং বজায় রাখুন। কন্টিনজেন্সি থাকবে। সম্পর্কের থেকে উপকার পাবেন।

প্রেম বন্ধুত্ব- দাম্পত্য জীবনে মধুরতা বজায় থাকবে। সম্পর্কের ক্ষেত্রে ধৈর্য বজায় রাখবে। যোগাযোগ উন্নত করবে। প্রিয়জনের সাথে আনন্দময় মুহূর্ত ভাগাভাগি করবে। খুব তাড়াতাড়ি বিশ্বাস করবেন না। শুভ ও ভদ্রতার উপর জোর দেবে। সহযোগিতার অনুভূতি বাড়বে। আপনি সহজ অফার পাবেন। মনের বিষয়ে শক্তি থাকবে।

স্বাস্থ্য মনোবল- ব্যক্তিত্ব কার্যকর থাকবে। নিয়ম শৃঙ্খলা থেকে এগিয়ে যাবে. আত্মবিশ্বাস বাড়বে। সময় ব্যবস্থাপনায় মনোযোগী হবেন। উৎসাহ ও মনোবল বজায় থাকবে।

শুভ সংখ্যা: 1 3 6 8 9

শুভ রং: কমলা

আজকের প্রতিকার: :পবনসুত হনুমানজি এবং ভগবান শ্রী গণেশজির পূজা করুন। ওম গণ গণপতয়ে নমঃ জপ করুন। ধৈর্য্য ধারন করুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement