scorecardresearch
 

Pisces Ajker Rashifal: আজ মীন রাশির উপার্জন কেমন হবে? জেনে নিন

Meen Dainik Rashifal 22 January 2022: ব্যক্তিগত সম্পর্কের প্রতি যত্নশীল হওয়া জরুরি। স্বাস্থ্যের যত্ন নিন। নিয়ম এবং ধারাবাহিকতায় সাফল্য আসবে। যুক্তিসঙ্গত হতে হবে। পরিশ্রমে সাফল্য মিলবে। ব্যবসায় স্বাভাবিকের চেয়ে ভালো ফল মিলবে। গুরুত্বপূর্ণ কাজে তাড়াহুড়ো এড়িয়ে চলুন। আয় বুঝে ব্যায় করুন। প্রলোভন এড়িয়ে চলুন।

মীন রাশি মীন রাশি

মীন রাশি- ব্যক্তিগত সম্পর্কের প্রতি যত্নশীল হওয়া জরুরি। স্বাস্থ্যের যত্ন নিন। নিয়ম এবং ধারাবাহিকতায় সাফল্য আসবে। যুক্তিসঙ্গত হতে হবে। পরিশ্রমে সাফল্য মিলবে। ব্যবসায় স্বাভাবিকের চেয়ে ভালো ফল মিলবে। গুরুত্বপূর্ণ কাজে তাড়াহুড়ো এড়িয়ে চলুন। আয় বুঝে ব্যায় করুন। প্রলোভন এড়িয়ে চলুন। বিনিয়োগ ও ব্যয় বৃদ্ধি পাবে। বিরোধীরা আপনার বিরুদ্ধে সক্রিয় থাকবে। সতর্ক থাকুন।

অর্থ লাভ-  উপযুক্ত ব্যবস্থাপনায়, পরিকল্পনায় সাফল্য মিলবে, আয় বাড়বে। সিনিয়রদের সহযোগিতা থাকবে। চাকুরিজীবীরা লাভবান হবেন। ভালো চাকরির অফার পাবেন। পরিকল্পনায় গতি বাড়বে। ধার করা এড়িয়ে চলুন। গুজবে কান দেবেন না।

বন্ধুত্ব ও ভালবাসা-  আপনার প্রিয়জনের জন্য সময় বের করুন। সম্পর্কের প্রতি যত্নশীল হওয়া জরুরি। আত্মীয়দের কথা মনোযোগ দিয়ে শুনুন। প্রেমের ক্ষেত্রে ধৈর্য ধরুন। বন্ধুরা সহায় থাকবে।

স্বাস্থ্য ও মনোবল- স্বাস্থ্যের যত্ন নেওয়া জরুরি। স্মার্ট ওয়ার্ক বাড়বে। ব্যক্তিগত বিষয়ে গোপনীয়তা বজায় রাখুন। যোগব্যায়াম, প্রাণায়াম অনুশীলন করুন।

শুভ অঙ্ক১, ২

শুভ রং - হলুদ 

আজকের প্রতিকার: হনুমানজির পূজা করুন। সেবামূলক কাজ করুন। দরিদ্র, অসহায়কে সাহায্য করুন।

সৌজন্য- জ্যোতিষাচার্য ড  অরুণেশ কুমার শর্মা