scorecardresearch
 

Pisces Ajker Rashifal: মীন রাশির আজ অর্থ, সম্পত্তির বিষয়ে উন্নতি হবে

Meen Dainik Rashifal 23 June 2022: সাহস ও পরাক্রম ধারে থাকবে। শুভ অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন। ভালো অতিথি ও হোস্ট হতে থাকবে। সুখ বাড়বে। সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে। পরিবারের সদস্যদের আস্থা অর্জন করবে। আকর্ষণীয় অফার পাবেন। সুখ ও সম্পদ বৃদ্ধি পাবে।

Advertisement
মীন রাশি মীন রাশি

মীন- সাহস ও পরাক্রম ধারে থাকবে। শুভ অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন। ভালো অতিথি ও হোস্ট হতে থাকবে। আপনি মোট পরিবারের সমর্থন পাবেন। সুখ বাড়বে। সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে। পরিবারের সদস্যদের আস্থা অর্জন করবে। আকর্ষণীয় অফার পাবেন। সুখ ও সম্পদ বৃদ্ধি পাবে। ব্যাংকিং কাজে আগ্রহ নেবে। ইন্টারভিউতে ভালো হবে। দায়িত্বশীলদের দেখা হবে। দীর্ঘমেয়াদী পরিকল্পনা করুন। স্বাস্থ্যের যত্ন নেবে। অর্ডার দিয়ে যাবে।

অর্থ লাভ, পেশা -
অর্থ, সম্পত্তির বিষয়ে উন্নতি হবে। আর্থিক প্রচেষ্টা গতি পাবে। সংগ্রহ সুরক্ষা বাড়বে। লাভের সুযোগ থাকবে। ক্যারিয়ার ব্যবসা ভালো হবে। কর্মক্ষেত্রে আশানুরূপ ফল হবে। আলোচনায় যোগ দেবেন। বিভিন্ন মামলা হবে। ঐতিহ্যবাহী ব্যবসায় গতি বাড়বে।

প্রেম, বন্ধুত্ব-
আপনি সেরা অফার পাবেন। প্রতিশ্রুতি রক্ষা করবে। প্রিয়জনের সঙ্গে দেখা হবে। প্রিয়জনকে চমকে দেবে। কাছের মানুষের সঙ্গে সময় কাটবে। বন্ধুদের সহযোগিতা পাবেন। মনের ব্যাপার ঘটবে।

স্বাস্থ্য, মনোবল-
সাহস নিয়ে এগিয়ে যাবে। স্বাস্থ্য সচেতন হবে। মনোবল উঁচু হবে। উৎসাহ নিয়ে কাজ করবে। বড় লক্ষ্যে মনোযোগী থাকুন।

শুভ সংখ্যা: ২ এবং ৮

শুভ রং: আমের মতো

আজকের প্রতিকার: ভগবান বিষ্ণু ও লক্ষ্মীজীর পূজা করুন। লাল-হলুদ ফলের আইটেম দান এবং ব্যবহার বাড়ান। গৌরব বজায় রাখুন।

 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement