scorecardresearch
 

Pisces Ajker Rashifal: মীন রাশির আজ মুনাফা, সম্পদ বৃদ্ধি পাবে

Meen Dainik Rashifal 24 June 2022: ব্যক্তিত্বের প্রাধান্য বজায় থাকবে। গুরুত্বপূর্ণ আলোচনা সফল হবে। মহৎ ও ধর্মীয় কাজে যুক্ত হবেন। কাঙ্খিত উপহার সামগ্রী পাওয়া যাবে। পরিবারে ঘনিষ্ঠতা বাড়বে। ব্যাংকিং কাজে তৎপরতা থাকবে। সংগ্রহ সংরক্ষণের উপর জোর দেওয়া হবে।

মীন রাশি মীন রাশি

মীন ব্যক্তিত্বের প্রাধান্য বজায় থাকবে। গুরুত্বপূর্ণ আলোচনা সফল হবে। মহৎ ও ধর্মীয় কাজে যুক্ত হবেন। কাঙ্খিত উপহার সামগ্রী পাওয়া যাবে। পরিবারে ঘনিষ্ঠতা বাড়বে। ব্যাংকিং কাজে তৎপরতা থাকবে। সংগ্রহ সংরক্ষণের উপর জোর দেওয়া হবে। অর্থনৈতিক শক্তি বৃদ্ধি পাবে। ভালো তথ্য পাবেন। ভাইয়েরা সহযোগিতা করবেন। সাহস বাড়বে। সৌভাগ্যের যোগাযোগ থাকবে। আভিজাত্য বজায় রাখবে। কাঙ্খিত অফার পাওয়া যাবে। ভালো হোস্ট হবে।
 
অর্থ লাভ, পেশা-

ব্যক্তিগত এবং পেশাগত প্রচেষ্টা সংশোধন করা হবে। সম্পদ বৃদ্ধি পাবে। গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে দেখা হবে। লাভের সুযোগ থাকবে। সেরা কাজ এগিয়ে নিয়ে যাবে। ব্যবসায় বৃদ্ধি হবে। আর্থিক বিষয়ে আপনি উত্সাহী হবেন। সংরক্ষণের ওপর জোর দেওয়া হবে। যোগাযোগ এলাকা বড় হবে।

প্রেম, বন্ধুত্ব-
বাড়িতে শুভ কাজ হবে। অতিথিদের আগমন বাড়বে। প্রতিশ্রুতি রক্ষা করবে দায়িত্ববোধ করবে। রক্তের সম্পর্কের উন্নতি হবে। আনন্দের মুহূর্তগুলো শেয়ার করবেন। সংলাপে আলোচনা ফলপ্রসূ হবে। প্রেমের সম্পর্ক মজবুত হবে।

স্বাস্থ্য, মনোবল-
আপনি আত্মবিশ্বাসে পূর্ণ হবেন। সেরা কাজ রাখা হবে। ব্যক্তিত্বের বিকাশ ঘটবে। এগিয়ে যেতে নির্দ্বিধায়. সাহস থাকবে স্বাস্থ্যের উন্নতি হবে।

শুভ সংখ্যা: ৩ এবং ৯

শুভ রং: গোল্ডেন

আজকের প্রতিকার: মাতৃদেবীর পূজা করুন। সহযোগিতা বাড়ান, বড় ভাবুন। একটি ধর্মীয় ভ্রমণ করুন।

 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।