scorecardresearch
 

Pisces Ajker Rashifal: মীন রাশির আজ ব্যবসায় মুনাফা বৃদ্ধি অব্যাহত থাকবে

Meen Dainik Rashifal 24-November 2022: ভাগ্যের পতাকা প্রাধান্য পাবে। বৃত্তিমূলক শিক্ষার ওপর জোর দেওয়া হবে। লক্ষ্যমাত্রার প্রতি মনোযোগ বাড়বে। দূরের যাত্রা সম্ভব। সহকর্মীদের সহযোগিতা পাবেন। যোগাযোগ বাড়াবে যোগাযোগ। ধর্মীয় অনুষ্ঠানে আগ্রহ বাড়বে। বিশ্বাস থাকলে অসম্ভবকেও সম্ভব করা যায়।

মীন রাশি মীন রাশি

মীন - ভাগ্যের পতাকা প্রাধান্য পাবে। বৃত্তিমূলক শিক্ষার ওপর জোর দেওয়া হবে। লক্ষ্যমাত্রার প্রতি মনোযোগ বাড়বে। দূরের যাত্রা সম্ভব। সহকর্মীদের সহযোগিতা পাবেন। যোগাযোগ বাড়াবে যোগাযোগ। ধর্মীয় অনুষ্ঠানে আগ্রহ বাড়বে। বিশ্বাস থাকলে অসম্ভবকেও সম্ভব করা যায়। ব্যবসায় কাজের গতি বজায় থাকবে। অবশ্যই এগিয়ে যাবে। পেশাগত সম্পর্কের উন্নতি হবে। কাঙ্খিত অর্জন হবে। বিচক্ষণতার সঙ্গে কাজ করবে। লক্ষ্য পূরণ করবে। আধ্যাত্মিকতা শক্তি পাবে। সুসংবাদ পাবেন। ইন্টারভিউতে ভালো হবে।

অর্থ, লাভ, পেশা- সব ক্ষেত্রে প্রভাব থাকবে। গুরুত্বপূর্ণ কাজ হবে। উচ্চ মনোবল বজায় রাখবে। আয় প্রত্যাশার চেয়ে ভালো হবে। সাহস ও বীরত্ব বজায় রাখবে। কাজ করবে। আপনি চারদিকে সাফল্য পাবেন। বাণিজ্যিক বিষয়ে করা হবে। ব্যবসায় মুনাফা বৃদ্ধি অব্যাহত থাকবে। কর্মদক্ষতা বৃদ্ধি পাবে। সিদ্ধান্তগুলো পূরণ করবে। সব ক্ষেত্রে কার্যকর হবে। আয়ের উৎস খুলবে। সুযোগের সদ্ব্যবহার করবে। ইতিবাচক পারফর্ম করবে। দীর্ঘমেয়াদি পরিকল্পনা করা হবে।

প্রেম, বন্ধুত্ব- মনের বিষয়গুলো ঠিক হয়ে যাবে। আনন্দের মুহূর্ত থাকবে। বন্ধুত্ব মজবুত হবে। প্রেমের ব্যাপারে উত্তেজিত হবেন। ভালো বার্তা পাবেন। প্রিয়জনের সঙ্গে মজার যাত্রা হতে পারে। আচরণে মাধুর্য বাড়বে। পরিবারের সদস্যদের সঙ্গে আভিজাত্য বজায় থাকবে। আবেগ বাড়বে। সবাই খুশি হবে। সম্পর্কের উন্নতি হবে।

স্বাস্থ্য, মনোবল- সাক্ষাৎকারে সাফল্য পাবেন। যৌক্তিক আচরণ বজায় রাখবে। কন্ডিশন ভালো হবে। সহযোগিতার অনুভূতি বাড়বে। আভিজাত্য বজায় রাখবে। মনোবল থাকবে উঁচুতে। অবশ্যই এগিয়ে যাবে।

শুভ সংখ্যা: ২, ৩, ৬, ৯

শুভ রং: বাসন্তী

আজকের প্রতিকার: কলা গাছের নিচে একটি প্রদীপ রাখুন। সোনালি হলুদ জিনিস এবং ফল দান ব্যবহার বৃদ্ধি করুন। দেবী লক্ষ্মীর পূজা করুন।
 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।


 
; ; ;