scorecardresearch
 

Ajker Pisces Rashifal: আজকের দিন মীন রাশি- ২৫ জানুয়ারি, ২০২৩: প্রেমে ধৈর্য হারাবেন না, দাম্পত্যের সমস্যা মিটবে কি?

Meen Dainik Rashifal 25 January-2023: বিনিয়োগের কাজে আগ্রহ থাকবে। ব্যয় এবং বাজেটের দিকে মনোযোগ দেবেন। ব্যক্তিত্বের প্রাধান্য থাকবে। বিদেশী কাজগুলি সম্পূর্ণ করুন। কঠোর পরিশ্রমে বিশ্বাস করুন। প্রয়োজনীয় কাজগুলো যথাসময়ে করুন। নীতিগত কাজ করার চেষ্টা চালিয়ে যান। আর্থিক বিষয়ে ব্যস্ত থাকবেন।

মীন রাশি মীন রাশি

মীন- বিনিয়োগের কাজে আগ্রহ থাকবে। ব্যয় এবং বাজেটের দিকে মনোযোগ দেবেন। ব্যক্তিত্বের প্রাধান্য থাকবে। বিদেশী কাজগুলি সম্পূর্ণ করুন। কঠোর পরিশ্রমে বিশ্বাস করুন। প্রয়োজনীয় কাজগুলো যথাসময়ে করুন। নীতিগত কাজ করার চেষ্টা চালিয়ে যান। আর্থিক বিষয়ে ব্যস্ত থাকবেন। কেরিয়ার ব্যবসায় সতর্ক থাকুন। বিচারিক বিষয়ে ধৈর্য বাড়বে। তালিকা তৈরি করে কাজ হবে। আত্মীয়দের সহযোগিতা পাবেন। ব্যয় এবং বিনিয়োগ বাড়তে থাকবে। সম্প্রসারণ পরিকল্পনার গতি বাড়বে। সহজে এগিয়ে যেতে থাকবে। স্বচ্ছতা আছে।

অর্থ, লাভ, পেশা- লেনদেনে শিথিলতা দেখাবেন না। প্রয়োজনীয় তথ্য সংগ্রহ করার জন্য জোর দিন। সচেতনতা বাড়ান। তাড়াহুড়ো করে এসো না। পেশাদাররা অগ্রাধিকার নির্ধারণ করবেন। স্মার্ট ওয়ার্কিং বজায় রাখবে। নীতি বিধিতে মনোযোগ বাড়বে। আইনি বিষয়ে ধৈর্যের পরিচয় দেবেন। রুটিন উন্নত করবে। ঝুঁকি নেবেন না। বিতর্ক থেকে দূরে থাকুন। কাজ অমীমাংসিত থাকতে পারে। তাড়াহুড়ো করবেন না। সময় ব্যবস্থাপনার উপর জোর দিন। বুদ্ধির করে এগিয়ে যান।

প্রেম, বন্ধুত্ব- মনের সম্পর্কের ক্ষেত্রে ধৈর্য ধরুন। আবেগগত বিষয়ে তাড়াহুড়ো করবেন না। আপনার প্রিয়জনের জন্য চেষ্টা চালিয়ে যান। সামর্থ্যের চেয়ে বেশি খরচ করতে পারে। কথা বলার সুযোগের জন্য অপেক্ষা করুন। সহজে সামঞ্জস্য বজায় রাখুন। যুক্তি বাড়ান। ব্যক্তিগত বিষয়ে প্রভাবশালী হবেন।

স্বাস্থ্য, মনোবল- সংযত হবে। নম্রতা ও সরলতা বজায় রাখবে। দূরের বিষয়ে আগ্রহ বাড়বে। উৎসাহ ও মনোবল বজায় থাকবে। মৌসুমি সতর্কতা অবলম্বন করবে। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। শৃঙ্খলা আছে।

শুভ সংখ্যা: ৩ এবং ৬

শুভ রং: আনারসের মতো

আজকের প্রতিকার: ভগবান শ্রী গণেশজির দর্শন করুন। ওম গণ গণপতয়ে নমঃ জপ করুন। সবুজ জিনিস পরীক্ষা, ব্যবহার করুন। লোভ দেখাবেন না।
 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন।