scorecardresearch
 

Ajker Pisces Rashifal: আজকের দিন মীন রাশি- ২৬ জানুয়ারি, ২০২৩: অর্থনৈতিক দিক শক্তিশালী হবে

Meen Dainik Rashifal 26 January-2023: সৃজনশীল কাজের সঙ্গে যোগসাজশ বাড়বে। নতুন বিষয়ে আগ্রহ বজায় থাকবে। মূল্যবোধের ওপর জোর দেওয়া হবে। নীতি অনুসরণ করবে। জীবনযাত্রার মান উন্নত থাকবে। সৃজনশীল কাজ এগিয়ে নিয়ে যাবে। ব্যক্তিত্বে থাকবে সরলতা ও মৃদুতা। ইতিবাচকতা প্রান্তে থাকবে।

Advertisement
মীন রাশি মীন রাশি

মীন রাশি - সৃজনশীল কাজের সঙ্গে যোগসাজশ বাড়বে। নতুন বিষয়ে আগ্রহ বজায় থাকবে। মূল্যবোধের ওপর জোর দেওয়া হবে। নীতি অনুসরণ করবে। জীবনযাত্রার মান উন্নত থাকবে। সৃজনশীল কাজ এগিয়ে নিয়ে যাবে। ব্যক্তিত্বে থাকবে সরলতা ও মৃদুতা। ইতিবাচকতা প্রান্তে থাকবে। পরিবেশের সঙ্গে খাপ খাইয়ে নেওয়া হবে। কাঙ্খিত কাজে এগিয়ে যাবে। উদ্ভাবনের উপর জোর দেওয়া। স্মৃতিশক্তি শক্তিশালী হবে। সবাইকে বানিয়ে পরে যাবে। বাজেট অনুযায়ী খরচ ও বিনিয়োগ বজায় রাখবে। মহানুভবতার সঙ্গে কাজ করবে। সবার খেয়াল রাখবে।

অর্থ, লাভ, পেশা- কাজ ব্যবসায় আদর্শ বজায় রাখবে। বিশ্বাসযোগ্যতা ও সম্মান বৃদ্ধি পাবে। ক্যারিয়ার ব্যবসায়িক লক্ষ্য অর্জন করবে। শুভ কাজে গতি আসবে। জাঁকজমক বাড়বে। কাজের প্রচেষ্টায় গতি থাকবে। সৃজনশীল কাজে এগিয়ে থাকবেন। সক্রিয়তা সম্প্রীতি বজায় রাখবে। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। সমবয়সীদের আস্থা জয় করবে। বিশ্বাসযোগ্যতা বাড়বে। সাহস ও উপলব্ধি থাকবে। গতি বাড়াবে সব ক্ষেত্রে ভালো করবে।

প্রেম, বন্ধুত্ব- সম্পর্কের ক্ষেত্রে পারস্পরিক বিশ্বাস বাড়বে। স্নেহ বাড়বে। ভালোবাসায় ইতিবাচকতা থাকবে। সংলাপ যোগাযোগ ভালো থাকবে। আবেগগত বিষয়ে সমন্বয় বজায় রাখবে। প্রিয়জনের সঙ্গে দেখা হবে। সবার অনুভূতিকে সম্মান করবে। সম্পর্কের মধ্যে শুভভাব বজায় থাকবে।

স্বাস্থ্য, মনোবল- একটি আরামদায়ক গতিতে এগিয়ে যাবে। স্বাস্থ্য ঠিক থাকবে। আচরণে মাধুর্য বজায় রাখবে। সম্পর্ক মজবুত হবে। ব্যক্তিগত বিষয়ে স্বস্তি আসবে। শিল্প দক্ষতার প্রচেষ্টা বৃদ্ধি পাবে। উদ্যম মনোবল বাড়বে।

শুভ সংখ্যা: ৩ এবং ৮

শুভ রং: হলুদ

আজকের প্রতিকার: ভগবান বিষ্ণু ও দেবী লক্ষ্মীর পূজা করুন। কলা গাছের নিচে বাতি রাখুন। হলুদ আইটেম দান বৃদ্ধি করুন।
 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন।

Advertisement

Advertisement