scorecardresearch
 

Ajker Pisces Rashifal: আজকের দিন মীন রাশি- ২৬ মে, ২০২৩: আজ মীন রাশির নতুন মানুষের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে

পড়াশুনার প্রতি আগ্রহ থাকবে। বিষয়ভিত্তিক আলোচনার জন্য সময় লাগবে। সবাইকে সাথে নিয়ে যাবে। ইমোশনাল পারফরম্যান্সে ভালো হবে। বিচক্ষণতার সাথে জায়গা তৈরি করতে থাকবে। পরীক্ষা প্রতিযোগিতায় সফল হবেন। পরিবেশের সাথে অভিযোজন অব্যাহত থাকবে। বন্ধুদের সঙ্গ আপনাকে উত্তেজিত রাখবে।

Advertisement
মীন রাশি মীন রাশি
হাইলাইটস
  • মীন রাশির জাতকদের দিনটা কেমন যাবে ?
  • আপনার ভাগ্যের চাকা আজ ঘুরবে ?

মীন - পড়াশুনার প্রতি আগ্রহ থাকবে। বিষয়ভিত্তিক আলোচনার জন্য সময় লাগবে। সবাইকে সাথে নিয়ে যাবে। ইমোশনাল পারফরম্যান্সে ভালো হবে। বিচক্ষণতার সাথে জায়গা তৈরি করতে থাকবে। পরীক্ষা প্রতিযোগিতায় সফল হবেন। পরিবেশের সাথে অভিযোজন অব্যাহত থাকবে। বন্ধুদের সঙ্গ আপনাকে উত্তেজিত রাখবে।

অর্থ লাভ - বাণিজ্যিক বিষয়ে আস্থা বাড়বে। চুক্তি পক্ষের মধ্যে চুক্তি করা হবে. বড় ভাবতে থাকবে। সাফল্যের শতাংশ ভালো হবে। কর্মজীবনের ব্যবসায় শক্তির উৎসাহ বজায় থাকবে। শৃঙ্খলা ও বোঝাপড়ার সাথে এগিয়ে যাবে।

প্রেমের বন্ধুত্ব - মনের বিষয়ে সফল হবেন। নতুন মানুষের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। আত্মীয়স্বজনের সুখ বৃদ্ধি পাবে। প্রিয়জনের সাথে দেখা হবে। সহকর্মীদের সঙ্গে দেখা হবে। কাঙ্খিত ফলাফল করা হবে। সামাজিকীকরণের সুযোগ থাকবে।

স্বাস্থ্য মনোবল -  দ্রুত কাজ করবেন। খাবার হবে আকর্ষণীয়। উচ্চ মনোবল বজায় রাখবে। স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ সংখ্যা: ২, ৩, ৬,৮

শুভ রং: পীচ

আজকের প্রতিকার: জ্ঞান দাতা ভগবান শ্রী গণেশের দর্শন করুন। ওম গণ গণপতয়ে নমঃ জপ করুন। সবুজ জিনিস দান করুন। প্রশিক্ষণ রাখুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement