scorecardresearch
 

Ajker Pisces Rashifal: আজকের দিন মীন রাশি- ২৭ মে, ২০২৩: আজ মীন রাশি যা যা করবেন না

পেশাদারিত্ব বাড়বে। কর্মদক্ষতা বৃদ্ধি পাবে। কঠোর পরিশ্রমের ফল পাবেন। কাজের গতি ভালো হবে।

Advertisement
Ajker Rashifal মীন Ajker Rashifal মীন
হাইলাইটস
  • মীন রাশির জাতকদের কেমন কাটবে শনিবার?
  • জানুন আজকের রাশিফল।

মীন- কাজে গতি বজায় থাকবে। রুটিন এবং ধারাবাহিকতা উপর ফোকাস করুন। লেখার ক্ষেত্রে সতর্ক থাকবেন। প্রতারকদের থেকে সাবধান থাকুন। পেশাদারিত্বের উপর জোর দিন। কাজের উপর ফোকাস করুন। চাকরিজীবীরা ভালো পারফর্ম করবেন। সম্পর্ক মজবুত হবে। বিভিন্ন বিষয়ে যুক্তি মেনে চলুন। ঝুঁকি নেবেন না। তাড়াহুড়ো করে কাজ করবেন না। ব্যবসায় গতি আসবে। নিয়ম শৃঙ্খলা মেনে চলুন। ব্যবসায় সমন্বয় বাড়বে। পরিশ্রমে আত্মবিশ্বাস বাড়বে। 

অর্থ লাভ- পেশাদারিত্ব বাড়বে। কর্মদক্ষতা বৃদ্ধি পাবে। কঠোর পরিশ্রমের ফল পাবেন। কাজের গতি ভালো হবে। ইতিবাচক থাকুন। কর্মক্ষমতা বজায় রাখুন। লেনদেনে স্বচ্ছতা বজায় রাখুন। প্রতিপক্ষের বিরুদ্ধে এগিয়ে যাবেন। সতর্ক থাকুন। ব্যবসায়িক বিষয়ে উন্নতি হবে। লক্ষ্য অর্জন করবেন। সময়মতো কাজ করবেন। ধার করবেন না। সংযমী হোন। সহযোগিতার মনোভাব বাড়ান। যুক্তি বজায় রাখুন।

প্রেম ও বন্ধুত্ব- বন্ধুদের সঙ্গে সময় কাটান। মনের বিষয়ে সহজে এগিয়ে যাবেন। সম্পর্ক মজবুত থাকবে। সম্পর্কে সহযোগিতা থাকবে। আত্মীয়দের সঙ্গে সদ্ভাব থাকবে। আত্মীয়স্বজনের সহযোগিতা পাবেন। উৎসাহ বাড়বে। নিজের সুযোগ সুবিধার দিকে নজর দিন।

স্বাস্থ্য-  স্বাস্থ্য সম্পর্কিত অস্বস্তি উপেক্ষা করবেন না। রাতে দেরি করে ঘুমোবেন না। জীবনযাপন স্বাভাবিক হবে। মনোবল তুঙ্গে থাকবে।

লাকি সংখ্যা: ৩, ৬ ৮ এবং ৯

শুভ রং: তুঁতে

আজকের প্রতিকার: হনুমানজির দর্শন করুন। শনিকে স্মরণ করুন। নবগ্রহের পুজো করুন। তিল দান করুন। কাজে স্বচ্ছতা রাখুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement