scorecardresearch
 

Pisces Ajker Rashifal: মীন রাশির আজ পেশায় লাভ, উপার্জন বৃদ্ধি পাবে

Meen Dainik Rashifal 27 September 2022: জমিজমা সংক্রান্ত কাজের গতি বাড়বে। স্থিতিশীলতা জোরদার হবে। বন্ধুত্বপূর্ণ সম্পর্কের মধ্যে ঘনিষ্ঠতা থাকবে। প্রিয়জনের সঙ্গে সমর্থন থাকবে। সুসংবাদে উত্তেজিত হবেন। হুট করে সিদ্ধান্ত নেবেন না। যোগাযোগ ভালো হবে। মর্যাদা গোপনীয়তা বজায় রাখবে। দম্পতির মধ্যে মাধুর্য বাড়বে।

মীন রাশি মীন রাশি

মীন- জমিজমা সংক্রান্ত কাজের গতি বাড়বে। স্থিতিশীলতা জোরদার হবে। বন্ধুত্বপূর্ণ সম্পর্কের মধ্যে ঘনিষ্ঠতা থাকবে। প্রিয়জনের সঙ্গে সমর্থন থাকবে। সুসংবাদে উত্তেজিত হবেন। হুট করে সিদ্ধান্ত নেবেন না। যোগাযোগ ভালো হবে। মর্যাদা গোপনীয়তা বজায় রাখবে। দম্পতির মধ্যে মাধুর্য বাড়বে। সবাইকে নিয়ে এগিয়ে যাবো। অংশীদারিত্বের কাজে আগ্রহ বাড়বে। শিল্প সংক্রান্ত বিষয়ে তৎপরতা থাকবে। পারফরম্যান্স প্রত্যাশার চেয়ে ভালো হবে। প্রতিশ্রুতি অটল থাকবে। নেতৃত্বের বোধ থাকবে।

অর্থ, লাভ, পেশা- ক্যারিয়ার ব্যবসায় উল্লেখযোগ্য প্রচেষ্টা বজায় রাখবে। প্রতিভার বিকাশ ঘটবে। ফোকাস বাড়ান। বড়দের কথা মনোযোগ দিয়ে শুনুন। অমীমাংসিত কাজে গতি আসবে। সিস্টেমের উপর আস্থা রাখবে। নিয়ম মানবেন। আয়ের উৎস বাড়বে। জয়ের চেতনা বাড়বে। সবাইকে সংযুক্ত রাখতে সফল হবেন। ভাগ করা সুবিধা ভালো হবে। পেশাগত বিষয়ে গতি বাড়বে। চুক্তি সক্রিয় করা হবে। পক্ষে প্রস্তাব করা হবে। 

প্রেম, বন্ধুত্ব- পরিবারের সদস্যদের উৎসাহ বাড়বে। একসঙ্গে ব্যক্তিগত জীবনে আত্মবিশ্বাস বাড়বে। সম্পর্ক কার্যকর হবে। প্রেমের সুযোগ বাড়বে। গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে দেখা হবে। বন্ধুরা সম্পর্কের মধ্যে মাধুর্য পূর্ণ করবে। প্রিয়জন খুশি হবে। মানসিক শক্তি বজায় থাকবে। মনের বিষয়গুলো ঠিক হয়ে যাবে।

স্বাস্থ্য, মনোবল- সক্রিয়তা বজায় থাকবে। আভিজাত্য নিয়ে কাজ করবে। উদ্যম ও মনোবল বৃদ্ধি পাবে। আত্মনিয়ন্ত্রণ বাড়াবে। বড় ভাবুন। স্বাস্থ্য সচেতন হবে। ভারসাম্যপূর্ণভাবে কথা বলুন।

শুভ সংখ্যা: ২, ৩ এবং ৮

শুভ রং: গোল্ডেন

আজকের প্রতিকার: মা শৈলপুত্রীর পূজা করুন। রোজা রাখার রেজোলিউশন বাড়ান। দুর্গা সপ্তশতী পাঠ করুন। ওম নমঃ শিবায় ও ওম সন সোমে নমঃ জপ করুন। ভাগ করা অনুভূতি বাড়ান।
 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।


 
; ; ;