scorecardresearch
 

Pishach Yog: শুরু হয়েছে পিশাচ যোগ, বিপদ-বিপর্যয়ে জর্জরিত হবে ৩ রাশি

Pishach Yog: ১৭ অক্টোবর পর্যন্ত শনি রাহু ঘরে অবস্থান করবে। শতভিষা নক্ষত্রে থাকার কারণে শনি ও রাহুর সংযোগে অশুভ পিশাচ যোগ তৈরি হয়েছে। এই যোগের অশুভ এবং নেতিবাচক প্রভাবের কারণে ৩ রাশির জাতক জাতিকাদের জীবনে সমস্যা বাড়তে চলেছে।

Advertisement
পিশাচ যোগের অশুভ এবং নেতিবাচক প্রভাবের কারণে ৩ রাশির জাতক জাতিকাদের জীবনে সমস্যা বাড়তে চলেছে। পিশাচ যোগের অশুভ এবং নেতিবাচক প্রভাবের কারণে ৩ রাশির জাতক জাতিকাদের জীবনে সমস্যা বাড়তে চলেছে।
হাইলাইটস
  • ১৭ অক্টোবর পর্যন্ত শনি রাহু ঘরে অবস্থান করবে।
  • শতভিষা নক্ষত্রে থাকার কারণে শনি ও রাহুর সংযোগে অশুভ পিশাচ যোগ তৈরি হয়েছে।
  • এই যোগের অশুভ এবং নেতিবাচক প্রভাবের কারণে ৩ রাশির জাতক জাতিকাদের জীবনে সমস্যা বাড়তে চলেছে।

Pishach Yog, Unlucky Zodiac: শনি সমস্ত গ্রহের মধ্যে ধীর গতিতে চলে যেখানে রাহু সর্বদা বিপরীত দিকে চলে। যখন এই দুটি গ্রহ একত্রিত হয়, তখন একটি খুব ঝামেলাপূর্ণ পিশাচ যোগ গঠিত হয়। জ্যোতিষশাস্ত্রে, শনি এবং রাহু উভয়কেই অত্যন্ত গুরুত্বপূর্ণ গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। শনি মানুষকে তাদের কর্ম অনুসারে ফল প্রদান করে। যেখানে শনির বিরূপ দিক জীবনে বড় সমস্যা নিয়ে আসে। রাহুকে জ্যোতিষশাস্ত্রে একটি পাপী এবং বিভ্রান্তিকর গ্রহ হিসাবেও বিবেচনা করা হয়। এর মহাদশা ১৮ বছর স্থায়ী হয়।

রাহু ও শনির প্রকৃতি প্রায় একই রকম। শনি ও রাহুর সংমিশ্রণে বিভিন্ন যোগ তৈরি হয় এবং তার মধ্যে একটি হল পিশাচ যোগ। জ্যোতিষশাস্ত্রে এই যোগকে অত্যন্ত ধ্বংসাত্মক বলে মনে করা হয়। শনি বর্তমানে কুম্ভ রাশিতে অবস্থান করছে এবং শতভিষা নক্ষত্রে ভ্রমণ করছে। এই রাহু রাহুর অন্তর্গত। ১৭ অক্টোবর পর্যন্ত শনি রাহু ঘরে অবস্থান করবে। শতভিষা নক্ষত্রে থাকার কারণে শনি ও রাহুর সংযোগে অশুভ পিশাচ যোগ তৈরি হয়েছে। এর নাম থেকেই স্পষ্ট, এই যোগ খুবই বিপজ্জনক। এই যোগের অশুভ এবং নেতিবাচক প্রভাবের কারণে ৩ রাশির জাতক জাতিকাদের জীবনে সমস্যা বাড়তে চলেছে।

কর্কট রাশি- শনি এবং রাহুর সংমিশ্রণ কর্কট রাশির জাতকদের জন্য বড় সমস্যা তৈরি করতে চলেছে। কর্কট রাশির জাতকদের স্বাস্থ্যের অবনতি হতে পারে। কোনও রোগের কারণে এই রাশির জাতক জাতিকা শারীরিক ও মানসিকভাবে সমস্যায় পড়তে পারেন। এই রাশির জাতক জাতিকাদের কর্মজীবন ও ব্যবসায় বড় ধরনের সমস্যার সম্মুখীন হতে হতে পারে। অফিসে ঊর্ধ্বতনের সঙ্গে এই রাশির জাতক জাতিকার বিবাদ হতে পারে যার কারণে আপনাকে ক্ষতির সম্মুখীন হতে হতে পারে।

আরও পড়ুন

Advertisement

১৭ অক্টোবর পর্যন্ত সময়টি কর্কট রাশির জাতকদের জন্য খুব কঠিন হতে চলেছে। এই রাশির জাতক জাতিকার সঙ্গীর সঙ্গে সম্পর্কের মধ্যে ফাটল দেখা দিতে পারে। শনি ও রাহুর বিপজ্জনক সংমিশ্রণের কারণে এই রাশির জাতক জাতিকাও সড়ক দুর্ঘটনার শিকার হতে পারেন। এই রাশির জাতকদের এই সময়ের মধ্যে বেশিরভাগ কাজে ব্যর্থতার সম্মুখীন হতে হবে।

কন্যা রাশি- শনি ও রাহুর সংমিশ্রণে গঠিত পিশাচ যোগ কন্যা রাশির জাতকদের অনেক সমস্যায় ফেলতে চলেছে। ১৭ অক্টোবর পর্যন্ত এই রাশির জাতক জাতিকাদের জীবনে একের পর এক সমস্যা দেখা দেবে। শতভিষা নক্ষত্রে শনির প্রবেশের কারণে কন্যা রাশির জাতকদের খুব সতর্ক থাকতে হবে। এ সময় চাকরি হারানোর আশঙ্কাও হতে পারে।

এই অশুভ সন্ধির প্রভাবে কন্যা রাশির জাতকদের আর্থিক অবস্থা খুব খারাপ হতে পারে। ভারী ক্ষতির সম্মুখীন হতে হতে পারে। এই সময়ে এই রাশির জাতক জাতিকা কোনও কাজে সফলতা পাবেন না। এ কারণে আপনাকে মানসিক চাপের মধ্যে দিয়ে যেতে হতে পারে। এই রাশির জাতক জাতিকার বিবাহিত জীবনেও অনেক উত্থান-পতন থাকতে পারে। 

মীন রাশি- শনি ও রাহুর সংমিশ্রণের কারণে মীন রাশির জাতক জাতিকারা সব ক্ষেত্রে খারাপ প্রভাব দেখতে পারেন। এই রাশির জাতক জাতিকাদের শারীরিক ও আর্থিকভাবে ব্যাপক ক্ষতির সম্মুখীন হতে হতে পারে। এই রাশির জাতক জাতিকার পরিবারের কোনও সদস্য গুরুতর অসুস্থ হয়ে পড়তে পারেন।

পিশাচ যোগ মীন রাশির জাতকদের জন্যও খুব মানসিকভাবে বিরক্তিকর হতে চলেছে। হঠাৎ কিছু সমস্যার কারণে এই রাশির জাতক জাতিকা মানসিক চাপে পড়তে পারেন। এই রাশির জাতক জাতিকার সম্পর্কের ক্ষেত্রেও উত্থান-পতন হতে পারে। অনেক নেতিবাচক চিন্তা এই রাশির জাতক জাতিকার মনে আসবে। এই রাশির জাতক জাতিকার সন্তানদের থেকেও কষ্ট পেতে হতে পারে।

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য ধর্মীয় বিশ্বাস এবং প্রচলিত রীতির উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Advertisement