scorecardresearch
 

Luckiest Zodiacs From Pitru Paksha: পিতৃপক্ষে অর্থ-সম্পত্তি লাভের যোগ ৪ রাশির

Luckiest Zodiacs From Pitru Paksha: জ্যোতিষ শাস্ত্র অনুসারে, ২ অক্টোবর রাত ১২টা ৪৩ মিনিটে সিংহ রাশিতে প্রবেশ করতে চলেছে শুক্র গ্রহ। যার ফলে ৪ রাশির জাতক-জাতিকারা পাবেন আর্থিক সুযোগ-সুবিধা। শুক্র বিলাস-বৈভবের কারক। এর মধ্যে চার রাশির দারুণ সময়।

Advertisement
পিতৃপক্ষে অর্থ-সম্পত্তি লাভের যোগ ৪ রাশির পিতৃপক্ষে অর্থ-সম্পত্তি লাভের যোগ ৪ রাশির
হাইলাইটস
  • পিতৃপক্ষে অর্থ-সম্পত্তি লাভের যোগ
  • ৪ রাশির দারুণ সময় আসন্ন

Pitru Paksha 2023 Rashifal: পূর্বপুরুষদের উদ্দেশে তর্পণ, শ্রাদ্ধ কর্ম ও পিন্ডদানের জন্য ২৯ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে পিতৃপক্ষ। কথিত আছে, এই ১৬ দিনে পূর্বপুরুষরা পৃথিবীতে আসেন। উত্তরসূরীদের কাছ থেকে যা কিছু পান তা গ্রহণ করেন। বিনিময়ে আশীর্বাদ নিয়ে ফিরে যান। পিন্ড দান এবং তর্পণ করলে খুশি হন পূর্বপুরুষরা। এই পিতৃপক্ষে একাধিক গ্রহের স্থানবদলে লাভবান হতে চলেছেন ৪ রাশির জাতক-জাতিকারা। 

পিতৃপক্ষের সময় কোনও শুভ কাজ করা হয় না। এই দিনগুলিতে কোনও নতুন কাজ, ব্যবসা ইত্যাদি শুরু করা উচিত নয়। নতুন কিছু না কেনার রীতিও রয়েছে। অ্যালকোহল এবং মশলাদার খাবার থেকে দূরে থাকুন। পূর্বপুরুষদের স্মরণ করুন।জ্যোতিষ শাস্ত্র অনুসারে, ২ অক্টোবর রাত ১২টা ৪৩ মিনিটে সিংহ রাশিতে প্রবেশ করতে চলেছে শুক্র গ্রহ। যার ফলে ৪ রাশির জাতক-জাতিকারা পাবেন আর্থিক সুযোগ-সুবিধা। শুক্র বিলাস-বৈভবের কারক।

মেষ (aries)

আরও পড়ুন

ব্যক্তিদের আর্থিক দিকে খুব লাভ হবে। এসময় আপনি জীবনে যা চাইবেন তাই করতে পারবেন। পরিবারের সকল সদস্যদের সঙ্গে খুব ভালোভাবে থাকতে পারবেন। আর্থিক দিকে লাভ হবে আপনার। এসময় যদি আপনি কোনও কাজের জন্য বিদেশে যেতে চান যেতে পারেন। সেখান থেকে অর্থ প্রাপ্তির হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার মাথা ঠাণ্ডা রেখে প্রত্যেকটি কাজ করলে আপনার জীবনেও সফলতা নিশ্চিত। 

মিথুন (Gemini)

দুই রাজযোগের শুভ প্রভাব পড়বে মিথুন রাশির (Gemini) ব্যক্তিদের উপর। এসময় আপনার কর্মজীবনে নতুন সুযোগ আসার সম্ভাবনা রয়েছে আপনার। আর্থিক দিকে খুব লাভ হবে। তাছাড়া আপনি যদি আপনি যে কাজ করবেন সেই কাজেই মিলবে সফলতাও। কর্মক্ষেত্রে দক্ষতা বাড়বে। কর্মজীবনে উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে আপনার। 

কর্কট রাশি (cencer)

Advertisement

ব্যক্তিরা সাফল্যের সময় শুরু হবে। নতুন সম্পত্তি আপনি কিনতে পারেন। সেই কাজেই মিলবে সফলতাও। শুধু তাই নয়, আর্থিক দিয়ে লাভ হবে আপনার। মাথা ঠাণ্ডা রেখে প্রত্যেকটি কাজ করবেন। পরিবারের সকল সদস্যদের সমর্থন পাবেন আপনি। তাছাড়া আপনিও যে কাজ করবেন সফল্য পাবেন। যারা বেসরকারি চাকরি করছেন তাদের আয় খুব লাভ হবে। যারা সরকারি চাকরি করছেন তাদের চাকরিতে আর্থিক লাভ হবে। যারা বেসরকারি চাকরি করছেন তাদের চাকরিতে পদোন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে।

কুম্ভ রাশি (Aquarius) 

এই ব্যক্তিদের জীবনে যে ঝামেলা ছিল সেই ঝামেলা কেটে যাবে। মানসিক চাপ কমবে। সকলের কাছ থেকে আয় বাড়বে। আপনার সকল কাজে প্রশংসিত হবেন। আপনার জীবনে শান্তি অনুভব করবেন। প্রত্যেকটি কাজেই সফলতা মিলবে। পরিবারের সকল সদস্যদের সঙ্গে খুব ভালো ভাবে থাকতে পারবেন। 


 

Advertisement