scorecardresearch
 

September Transit: সেপ্টেম্বর-জুড়ে একের পর এক গ্রহের অবস্থান বদল, লক্ষ্মীলাভ ৫ রাশির

গ্রহের অবস্থান বদল হলে প্রভাব পড়ে রাশির উপরে। পুজোর আগে সেপ্টেম্বর মাস তাৎপর্যপূর্ণ হতে চলেছে। এ মাসে একাধিক গ্রহ বদল করছে রাশি। মোট ৫টি গ্রহ রাশি পরিবর্তন করতে চলেছে। তা একাধিক রাশির জীবনে ইতিবাচক প্রভাব ফেলবে। সেপ্টেম্বরের গোড়ায় রাশিবদল করছে বুধ গ্রহ। সেপ্টেম্বরের শেষে শুক্র কন্যা রাশিতে গমন করবে। 

Advertisement
গ্রহের গোচরে কার কার লাভ? গ্রহের গোচরে কার কার লাভ?
হাইলাইটস
  • সেপ্টেম্বরের একাধিক গ্রহের রাশিবদল।
  • বিভিন্ন রাশির উপর প্রভাব।

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী গ্রহের অবস্থান বদল হলে প্রভাব পড়ে রাশির উপরে। পুজোর আগে সেপ্টেম্বর মাস তাৎপর্যপূর্ণ হতে চলেছে। এ মাসে একাধিক গ্রহ বদল করছে রাশি। মোট ৫টি গ্রহ রাশি পরিবর্তন করতে চলেছে। তা একাধিক রাশির জীবনে ইতিবাচক প্রভাব ফেলবে। সেপ্টেম্বরের গোড়ায় রাশিবদল করছে বুধ গ্রহ। সেপ্টেম্বরের শেষে শুক্র কন্যা রাশিতে গমন করবে। 

সেপ্টেম্বরে কন্যা রাশিতে প্রবেশ করবে বুধ গ্রহ। ১৫ সেপ্টেম্বর শুক্র সিংহ রাশিতে গমন করবে। ১৭ সেপ্টেম্বর কন্যা রাশিতে প্রবেশ করবে সূর্য। ২৪ সেপ্টেম্বর শুক্র কন্যা রাশিতে প্রবেশ করবে। সম্পদ এবং বৈভবের অধিপতি শুক্র গ্রহ। জ্ঞান, বৈরাগ্য এবং শুভ ফলদায়ী বৃহস্পতি সেপ্টেম্বর মাসের ১৪ তারিখে কুম্ভ থেকে মকর রাশিতে গমন করবে। কোন রাশির উপর কী প্রভাব পড়তে চলেছে- 
 
বৃষ- সেপ্টেম্বর মাস বৃষ রাশির জাতক-জাতিকদের জন্য অত্যন্ত শুভ হতে চলেছে। নতুন কাজে সাফল্য পাবেন। ব্যবসায় পুঁজি ঢালতে পারেন। ব্যবসায়িক পরিবর্তন আপনার অনুকূলে থাকবে। যে সিদ্ধান্ত নেবেন তা আপনার পক্ষে থাকবে। সম্পত্তি, যানবাহন ইত্যাদি কেনার সম্ভাবনা রয়েছে। আরামদায়ক জিনিস কেনাকাটায় খরচ করবেন। শিক্ষার্থীরা পড়াশুনোয় মন বসাতে পারবে। 

মিথুন- এই রাশির জাতক-জাতিকাদের জন্য মাসটি দুর্দান্ত যাবে। গ্রহের রাশি পরিবর্তনের ফলে এই রাশির মানুষরা মানসিক ও শারীরিক চাপ থেকে মুক্তি পাবেন। কর্মজীবনে অগ্রসর হওয়ার জন্য অনেক পথ খুলবে। জমি, বাড়ি, যানবাহন কেনার সম্ভাবনা রয়েছে। সম্পত্তি সংক্রান্ত কাজের জন্য সময় অনুকূল। বিদেশগামী শিক্ষার্থীদের জন্য এই সময়টা শুভ। 

সিংহ-সেপ্টেম্বর মাস সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হতে চলেছে। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। দূর হবে স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা। কর্মক্ষেত্রে সমস্ত স্থবির কাজ সুষ্ঠুভাবে চলবে। সম্মান বাড়বে। চাকরির সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য সময় অনুকূল। প্রতিপত্তি ও পদোন্নতি লাভের সম্ভাবনা রয়েছে।

Advertisement

কন্যা- সেপ্টেম্বরে এই রাশির জাতক-জাতিকারা বিবিধ সুবিধা পাবেন। অর্থনৈতিক অবস্থা মজবুত থাকবে। ব্যবসায় লাভবান হবেন। অগ্রগতির যোগ রয়েছে। অর্থলাভ হবে। আয় বাড়ার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে আপনার আধিপত্য থাকবে। তীর্থযাত্রায় যেতে পারেন। পারিবারিক জীবন স্বাভাবিক থাকবে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্কের উন্নতি হবে।

বৃশ্চিক -আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন এই রাশির জাতক-জাতিকারা। আগের থেকে ভাল হবে আর্থিক অবস্থা। কর্মক্ষেত্রে অতীতে আটকে থাকা সমস্ত কাজ সুষ্ঠুভাবে চলবে। সহকর্মীদের সহযোগিতা পাবেন। আদালত সম্পর্কিত বিষয়গুলি আপনার পক্ষে থাকবে। ব্যবসায়িক বিষয়গুলির নিষ্পত্তি হবে। হাতে আসবে অর্থ।

আরও পড়ুন- রান্নাঘরে এই ৪ খাবার ও মশালা কখনও শেষ করবেন না, কাঙাল হয়ে যাবেন

Advertisement