scorecardresearch
 

Powerful Dhan Rajyog: বুধ-শুক্রর মিলনে ২০২৩ -এর শুরুতে তৈরি হবে 'শক্তিশালী ধন রাজাযোগ, ৪ রাশি প্রচুর অর্থ -প্রতিপত্তি আসবে

Powerful Dhan Rajyog: আগামী ১৫ ফেব্রুয়ারি শুক্র মীন রাশিতে গমন করে ও এরপরে বুধ, শুক্রতে গমন করে রাজযোগ গঠন করবে। যার প্রভাব সব রাশির মানুষের ওপরই পড়বে।

Advertisement
বুধ-শুক্রর মিলনে ২০২৩ -এর শুরুতে তৈরি হবে 'শক্তিশালী ধন রাজাযোগ বুধ-শুক্রর মিলনে ২০২৩ -এর শুরুতে তৈরি হবে 'শক্তিশালী ধন রাজাযোগ

Powerful Dhan Rajyog: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ২০২৩ সালে বুধ ও শুক্রের গমন রাজযোগের সৃষ্টি করবে। আগামী ১৫ ফেব্রুয়ারি শুক্র মীন রাশিতে গমন করে ও এরপরে বুধ, শুক্রতে গমন করে রাজযোগ গঠন করবে। যার প্রভাব সব রাশির মানুষের ওপরই পড়বে। তবে ৪ রাশির জাতক- জাতিকাদের এই সময়ে কর্মজীবনে ভাল অর্থ উপার্জনের পাশাপাশি, অগ্রগতির সম্ভাবনা রয়েছে। 

* মিথুন/ GEMINI (May 21-June 21)  

মিথুন রাশির জাতকরা ভাল অর্থ পেতে পারেন। কারণ আপনার ট্রানজিট রাশির কার্মিক স্থানে শুক্র উচ্চপদে থাকবে। এর সঙ্গে বৃহস্পতির সঙ্গে মিত্রতা থাকবে। যার কারণে হংস রাজযোগও তৈরি হবে। এই কারণে, আপনি নতুন বছরে হঠাৎ অর্থ পেতে পারেন। বিরোধীদের থেকে জয় পেতে পারেন। যারা চাকরি করছেন, তারা পদোন্নতি পেতে পারেন। অন্যদিকে অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পেতে পারেন। আপনার ট্রানজিট রাশিতে, বুধ গ্রহটিও ভাদ্র রাজযোগ তৈরি করছে, যার কারণে আপনি ব্যবসায় লাভ পেতে পারেন।

* ধনু/ SAGITTARIUS (Nov 23-Dec 21) 

শক্তিশালী ধন রাজাযোগ আপনার জন্য আর্থিকভাবে উপকারী হতে পারে। এবছর শনিদেব আপনাকে আশীর্বাদ করতে চলেছেন। কারণ আপনি শনির সঙ্গী থেকে মুক্তি পেতে চলেছেন। এছাড়াও, আপনি স্টক মার্কেট এবং লটারিতে বিনিয়োগ করে লাভবান হতে পারেন। এই সময়ে সম্পত্তি এবং যানবাহন কিনতে পারেন। অন্যদিকে এপ্রিলের পর আপনার ধনু রাশির জাতক -জাতিকাদের প্রেমের বিয়ের সম্ভাবনা তৈরি হচ্ছে। এই সময়টা শিক্ষার্থীদের জন্যও ভাল, তারা যে কোনও পরীক্ষায় সফল হতে পারেন। 

* কন্যা/ VIRGO (Aug 24-Sep 23)  

কন্যা ধন রাজাযোগের জন্য হঠাৎ টাকা পেতে পারেন। এছাড়া, এই সময়ে আপনি ভাগ্যবান হতে পারেন। চাকরি বদলানোর ইচ্ছে থাকবে। এতে আপনি টাকা ও পদ দুটোই পাবেন। এছাড়াও, যারা গবেষণার ক্ষেত্রে জড়িত, তাদের জন্য এই সময়টি চমৎকার প্রমাণিত হতে পারে। বিদেশ ভ্রমণের সুযোগ তৈরি হচ্ছে। অর্থনৈতিক বিষয়ে আপনার অগ্রগতি। যারা মিডিয়া, ব্যাঙ্কিং ও চলচ্চিত্র ক্ষেত্রের সঙ্গে যুক্ত, তারা ভাল সাফল্য পেতে পারেন।

Advertisement

* মকর/ CAPRICORN (Dec 22-Jan 21) 

ধন রাজযোগ, মকর রাশির জাতকদের জন্য শুভ এবং ফলদায়ক প্রমাণিত হতে পারে। এই সময়ে আপনি ব্যবসায় ভাল লাভ করতে পারেন। এর পাশাপাশি, আপনি আপনার আয় বৃদ্ধিও হতে পারে। যারা শনি সংক্রান্ত ব্যবসা করেন (যেমন তেল, লোহা, খনিজ এবং পেট্রোলিয়াম) তাদের জন্য সময়টি চমৎকার প্রমাণিত হতে পারে। এছাড়াও, এই সময়ে আপনি কর্মক্ষেত্রে জুনিয়র এবং সিনিয়র উভয়ের সমর্থন পেতে পারেন। কর্মক্ষেত্রে প্রশংসিত হতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement