scorecardresearch
 

Rabiwar Rashifal- Sunday Horoscope Today: সিংহর প্রত্যাশা, তুলা রাশির সম্পদ বৃদ্ধি! জানুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল।

Advertisement
 রবিবারের রাশিফল রবিবারের রাশিফল

Horoscope 26th May 2024: স্বাস্থ্য থেকে পরিবার, চাকরি থেকে ব্যবসা, কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল (Rashifal)। 

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

কথাবার্তা ও আচরণের ভিত্তিতে আপনি আপনার কাজ সম্পন্ন করতে সফল হবে। রাগ এড়িয়ে চলুন। কাজের প্রতি অনুরাগ থাকবে। প্রেম ও দাম্পত্যের বিষয়গুলি ত্বরান্বিত হবে। পরিবারে ঝগড়া এড়াতে চেষ্টা করুন।পরিবারের সদস্যদের স্বাস্থ্য নিয়ে সমস্যা হতে পারে।  কাজের বাধা দূর হবে। মানসিক ও শারীরিকভাবে সুস্থ থাকবেন। কোনও অমীমাংসিত কাজ শেষ হবে। 

বৃষ /TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) 

শিক্ষা প্রতিযোগিতার ক্ষেত্রে সাফল্যের সম্ভাবনা রয়েছে।  প্রতিপত্তি ও প্রভাব বৃদ্ধি পাবে। নতুন প্রচেষ্টার প্রেরণা মিলবে। পেশাদারিত্ব বৃদ্ধির মিশ্র ফল পাবেন। পরিবারে সুখ শান্তি থাকবে।  স্বাস্থ্য ও মানসিক অবস্থার দিকে খেয়াল রাখতে হবে। শিক্ষার্থীরা কর্মজীবনে উন্নতি লাভ করবে। আপনার একাগ্রতা ভাল হতে চলেছে। বাড়ি- কর্মক্ষেত্রে ভারসাম্য বজায় রাখতে সমস্যা হবে। ক্রেডিট সম্মানের উপর জোর দিতে হবে। 

মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

বাবা- মায়ের স্বাস্থ্যের যত্ন নিন। ভাগ্য আপনাকে সমর্থন করবে। যে কোনও কাজ সম্পূর্ণ করতে আপনার সেরা বন্ধুদের সম্পূর্ণ সমর্থন পাবেন।  মানসিক চাপ কমবে। প্রয়োজনীয় কাজে সহযোগিতা পাবেন। গাড়ি চালানোর সময় এবং পারিবারিক বিষয়ে সতর্ক থাকুন। ধর্মীয়-আধ্যাত্মিক কাজে অংশগ্রহণের সুযোগ আসবে। পরিবারে বিবাহের যোগও রয়েছে। তাড়াহুড়ো বা আবেগের বশে কোনও পদক্ষেপ এড়িয়ে যেতে হবে।

কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

ফলাফল ইতিবাচক হবে। পারিবারিক পরিবেশ ইতিবাচক হবে। বড় সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে সতর্ক থাকতে হবে। বিজ্ঞতার সঙ্গে বিনিয়োগ করুন। অমীমাংসিত কাজ সপ্তাহের মাঝামাঝি থেকে শেষ হতে শুরু করবে।  ধারাবাহিকতা বজায় থাকবে। বিনিয়োগ এড়িয়ে চলুন। সাম্যতা বজায় রেখে এগিয়ে যেতে থাকবেন। কথাবার্তা নিয়ন্ত্রণ করুন। পারিবারিক বিষয়ে ধৈর্য ধরুন।সপ্তাহের শুরুতে প্রচুর ব্যস্ততা রয়েছে।

Advertisement

তুলা/LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)  

সম্পদ বৃদ্ধি। অনুতাপ করতে হতে পারে। কর্মক্ষেত্রে সম্মান বৃদ্ধি পাবে। কর্মজীবন এবং স্বাস্থ্যের অবস্থার উন্নতি হবে। গুরুত্বপূর্ণ কাজে স্বাচ্ছন্দ্য বোধ করুন। পরিবারে অশান্তিও হতে পারে। সৃজনশীল কাজের উপর জোর রাখবেন। প্রত্যাশার চেয়ে ভাল ফল হবে। স্বাস্থ্যের প্রতি মনোযোগ দিন। আপনার প্রকৃতি এবং জীবনযাত্রার দিকে মনোযোগ দিন।  প্রেম ও বৈবাহিক সম্পর্কের ব্যাপারে সতর্ক থাকতে হবে। 

সিংহ/LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

প্রত্যাশা বাড়বে।  প্রতিবেশীদের সঙ্গে খুব বুঝে কথা বলুন। যার জন্য প্রয়োজন অতিরিক্ত পরিশ্রম হবে। আটকে থাকা টাকা ফেরত আসতে পারে। বিজ্ঞতার সঙ্গে বিনিয়োগ করুন। শিক্ষা প্রতিযোগিতা ও চাকরির কাজে ব্যস্ততা থাকবে। অতিরিক্ত কাজের কারণে কিছু সমস্যা হতে পারে। বড় দায়িত্ব নেবেন। প্রেমের সঙ্গীর সঙ্গে সম্পর্কের সামান্য অবনতি হতে পারে। 

কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

কর্মক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিরা ভাল সুবিধা পেতে পারেন। লক্ষ্য অর্জনে সফল হবেন।  প্রেমের সম্পর্কের ক্ষেত্রেও উত্থান-পতন থাকবে। স্থানান্তরের সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যের খুব যত্ন নিন। পারিবারিক সমস্যা দুশ্চিন্তা বাড়াতে পারে। সতর্কতা অবলম্বন করতে হবে। ভ্রমণ বিনোদন এড়িয়ে চলুন। দাম্পত্য জীবনে প্রেম বাড়বে। সমাজে সম্মান বৃদ্ধি পাবে। বাইরে কোথাও থেকে আটকে থাকা টাকা পাওয়া যাবে।

বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

যারা নতুন চাকরি খুঁজছেন তারা চাকরি পেতে পারেন। ব্যবসায় বড় কোনও ঝুঁকি নেবেন না। নতুন বিনিয়োগের পথ খুলবে। চারিদিকে আনন্দের পরিবেশ থাকবে। পারিবারিক দায়িত্ব ও পেশা দুটোই বাড়বে। ঝুঁকি নেওয়ার চিন্তা থাকবে। লেনদেনে পরিষ্কার থাকবে। আজ ভাল খবর নিয়ে আসবে। পারিবারিক বিষয়ে আগ্রহ দেখাবেন। জমি-বাড়ি সংক্রান্ত বিবাদের সম্মুখীন হতে পারেন। সমস্ত কাজ তাড়াতাড়ি করুন। 

ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

পরিবারকে বেশি সময় দিন। লক্ষ্য অর্জনের চিন্তা করতে থাকবেন। সঞ্চিত সম্পদ বৃদ্ধি।  স্বাস্থ্য ও রাগের যত্ন নিন। ভ্রমণে গেলে অত্যন্ত সতর্ক থাকুন। আত্মবিশ্বাস দেখতে পাবেন। কর্মক্ষেত্রে সম্মান বৃদ্ধি পাবে। দূর যাত্রার সম্ভাবনা রয়েছে। পৈতৃক সম্পত্তিতে বাধা। দিনের মাঝখানে যোগাযোগ ও সাহস বাড়বে। রাজনৈতিক কাজে কাঙ্ক্ষিত সাফল্য পাবেন। জমি, সম্পত্তি, যানবাহন কেনার সম্ভাবনা থাকবে।

মকর / CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) 

পেশাগত বিষয়ে আগ্রহ বাড়বে। অবিবাহিতদের জন্য ভাল সম্পর্কের প্রস্তাব আসতে পারে। সমস্ত  যারা বিদেশে কর্মরত তাদের জন্য দিনটি খুব শুভ হবে। পেশা পরিবর্তনের বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার জন্য সময়টা অনুকূল। বিদেশের ব্যবসায়ীরা বড় চুক্তি পাবেন। বিনিয়োগ করার আগে অবশ্যই বিশেষজ্ঞের পরামর্শ নিন। সকলের সহযোগিতা পাবেন। বন্ধুদের কাছ থেকে আর্থিক সহায়তা পাবেন। পেশাদারিত্ব ও পরিশ্রম বজায় রাখবে। 

কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

আত্মবিশ্বাস দেখতে পাবেন। পৈতৃক সম্পত্তি অধিগ্রহণ হবে। পরিবারের সঙ্গে ভাল সময় কাটবে। দিনের শুরুতে ব্যস্ততা বাড়বে। সমস্ত অমীমাংসিত কাজ সম্পন্ন হবে এবং মন খুশি হবে। শুরুতে ভ্রমণের সম্ভাবনা রয়েছে। পারফরম্যান্সে সক্ষমতা এগিয়ে থাকবে। সঙ্গীর অনুভূতি উপেক্ষা করবেন না। অবিবাহিতদের জীবনে প্রিয় মানুষের প্রবেশ ঘটতে পারে। দাম্পত্য জীবনে প্রেম বাড়বে।  

মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

পদোন্নতি। আপনি আকর্ষণীয় অফার পাবেন। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। বাড়াবাড়ি রোধ করার চেষ্টা করুন। অবিবাহিতদের বিয়ে ঠিক হতে পারে। অপরিচিত মানুষকে বিশ্বাস করবেন না। দিনটা যুবকদের জন্য ভাল হতে পারে। প্রতিযোগিতার অনুভূতি থাকবে। ধীরে ধীরে স্বাস্থ্যের উন্নতি হবে। মানসিক ভাবে সুস্থ থাকতে হবে। একটি বাজেট তৈরি করুন এবং এগিয়ে যান। কাঙ্খিত সাফল্য পেতে পারেন। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 


 

Advertisement