scorecardresearch
 

Radha Ashtami Rashifal: শনিবার রাধাষ্টমী থেকে ৪ রাশির কপাল খুলছে, এক মাস টানা সৌভাগ্য

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের প্রভাব এবং শুভ যোগের কারণে রাধাষ্টমীর দিন থেকে ৪ রাশির জন্য অত্যন্ত শুভ সময় শুরু হতে চলেছে। এই রাশির জাতক-জাতিকারা জীবনে উন্নতির পথ খুঁজে পাবেন। পারিবারিক জীবনে সুখ থাকবে। 

Advertisement
radha ashtami rashifal। রাধাষ্টমী রাশিফল। radha ashtami rashifal। রাধাষ্টমী রাশিফল।
হাইলাইটস
  • ২৩ সেপ্টেম্বর ভাদ্র মাসের শুক্লপক্ষের অষ্টমী তিথি।
  • এই তিথিতে রাধাষ্টমী উৎসব পালিত হয়।

আজ, ২৩ সেপ্টেম্বর শনিবার দেবতাদের গুরু, বৃহস্পতির রাশি ধনুতে পাড়ি দিয়েছে চন্দ্র। হিন্দু ক্যালেন্ডার অনুসারে, ২৩ সেপ্টেম্বর ভাদ্র মাসের শুক্লপক্ষের অষ্টমী তিথি। এই তিথিতে রাধাষ্টমী উৎসব পালিত হয়। রাধাষ্টমীতে রবি যোগ, সৌভাগ্য যোগ এবং মুল নক্ষত্রের একটি শুভ যোগ ঘটছে। যে কারণে শনিবারের গুরুত্ব বেড়েছে। এই দিন রাধা রানিকে দুধ, দই, ঘি, মধু, ফলের রস ও ফুল দিয়ে অভিষেক করুন। হিন্দু পঞ্জিকা অনুসারে ভাদ্র মাসের অষ্টমীর দিনে রাধা অষ্টমী পালিত হয়। রাধার পুজো ছাড়া শ্রী কৃষ্ণের পুজো অসম্পূর্ণ। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের প্রভাব এবং শুভ যোগের কারণে রাধাষ্টমীর দিন থেকে ৪ রাশির জন্য অত্যন্ত শুভ সময় শুরু হতে চলেছে। এই রাশির জাতক-জাতিকারা জীবনে উন্নতির পথ খুঁজে পাবেন। পারিবারিক জীবনে সুখ থাকবে। 

মেষ- ২৩ সেপ্টেম্বর থেকে মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ দিন শুরু হতে চলেছে। এই রাশির জাতক-জাতিকাদের বিদেশ ভ্রমণের সম্ভাবনা রয়েছে। রয়েছে সম্পদ বৃদ্ধির সম্ভাবনা। আপনি বিভিন্ন ক্ষেত্রে ঔজ্জ্বল্য ছড়িয়ে দিতে সক্ষম হবেন। কর্মক্ষেত্রে নিজের যোগ্যতা প্রমাণে সফল হবেন। কর্তা ও সহকর্মীদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। বন্ধুদের সঙ্গে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করবেন। যা আপনার মনকে শান্ত রাখবে। স্ত্রীর সঙ্গে ভাল সময় কাটানোর সুযোগ পাবেন। পরিবারের কোনও সদস্যের বিয়েতে যে বাধা আসছিল তা দূর হবে।

প্রতিকার: বাধা থেকে মুক্তি পেতে অশ্বত্থ গাছে জল দিয়ে চারমুখী প্রদীপ জ্বালান। শনিদেবকে কালো তিল নিবেদন করুন। সকাল ও সন্ধ্যায় 'ওম শন শনিশ্চরায় নমঃ' মন্ত্রটি জপতে থাকুন।

আরও পড়ুন

কর্কট- ২৩ সেপ্টেম্বর কর্কট রাশির জাতক-জাতিকাদের জন্য আনন্দদায়ক দিন শুরু হতে চলেছে। এই রাশির জাতক-জাতিকারা অর্থ ও সম্পদ বৃদ্ধি দেখতে পাবেন। পুরানো বন্ধুর সঙ্গে দেখা করবেন। যাঁকে দেখে আনন্দিত হবেন। পুরানো স্মৃতি তাজা হবে। দীর্ঘ দিন ধরে কোনও আইনি বিষয় চললে সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মসংস্থানের জন্য কর্মরত লোকেরা উন্নতির অনেক সুযোগ পাবেন। তাঁদের অর্থনৈতিক অবস্থাকে শক্তিশালী করতে সফল হবে। যাঁরা বড় পরিকল্পনা করেছেন তাঁরা স্বপ্নপূরণ করতে পারেন।

Advertisement

প্রতিকার: সন্ধ্যায় শনি মন্দিরে কিছু কালো তিল, ময়দা এবং চিনি মিশিয়ে শনিদেবের পায়ের কাছে রাখুন।

কন্যা- ২৩ সেপ্টেম্বর কন্যা রাশির জাতক-জাতিকাদের জন্য ভালো দিন শুরু হবে। সৌভাগ্য যোগের শুভ প্রভাবে কন্যা রাশির জাতক-জাতিকারা ভাগ্যের কৃপা পাবেন। সম্পদ বৃদ্ধির জন্য শুভ কাকতালীয় ঘটনা ঘটবে। নতুন কাজ শুরু করতে চাইলে এটা ভাল সময়। সামাজিক ক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিরা লাভের সুযোগ পাবেন। নতুন বন্ধু তৈরি করবেন, যাঁরা আপনাকে প্রতিটি পদক্ষেপে সাহায্য করতে প্রস্তুত থাকবে। যে কোনও সমস্যার সমাধান পাবেন। পরিবারে আনন্দের পরিবেশ থাকবে।

প্রতিকার: শনি দোষ থেকে মুক্তি পেতে শনিবার একটি পাত্রে সর্ষের তেলে একটি মুদ্রা রাখুন। নিজের ছায়া দেখুন। 

মকর- ২৩ সেপ্টেম্বর থেকে মকর রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ সময় শুরু হতে চলেছে। কর্মজীবনে ভালো গতি আসবে। উন্নতির সুযোগও পাবেন। স্ত্রীর সঙ্গে নতুন ব্যবসা শুরু করার জন্য এটি শুভ সময়। আপনার ইচ্ছা পূরণ হতে পারে। রাজনীতি এবং সামাজিক ক্ষেত্রের সাথে যুক্ত ব্যক্তিদের সাথে কিছু নতুন যোগাযোগ তৈরি হবে, যা ভবিষ্যতে আপনার জন্য উপকারী হবে। পরিবারের সঙ্গে কোনও ধর্মীয় স্থানে বেড়াতে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

প্রতিকার: শত্রু ও বাধা থেকে মুক্তি পেতে রুটিতে সর্ষের তেল মিশিয়ে কালো কুকুরকে খাওয়ান।

Advertisement