scorecardresearch
 

Grahan Yog: রাহু-চন্দ্র তৈরি করবে গ্রহণ যোগ, এই ৪ রাশি খুব সাবধান

২৩ মার্চ মেষ রাশিতে রাহু এবং চন্দ্রের জোট তৈরি হতে চলেছে। যার কারণে গ্রহণ যোগ (Grahan Yog) তৈরি হচ্ছে। সমস্ত রাশির জাতকদের উপর এই যোগের প্রভাব দেখা যাবে।

Advertisement
রাহু-চন্দ্র তৈরি করবে গ্রহণ যোগ রাহু-চন্দ্র তৈরি করবে গ্রহণ যোগ
হাইলাইটস
  • ২৩ মার্চ মেষ রাশিতে রাহু এবং চন্দ্রের জোট তৈরি হতে চলেছে
  • যার কারণে গ্রহণ যোগ (Grahan Yog) তৈরি হচ্ছে

Grahan Dosh In Mesh: জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলি একটি নির্দিষ্ট ব্যবধানে গমনের মাধ্যমে শুভ ও অশুভ যোগ সৃষ্টি করে। যার প্রভাব দেখা যায় মানুষের জীবন ও পৃথিবীতে। ২৩ মার্চ মেষ রাশিতে রাহু এবং চন্দ্রের জোট তৈরি হতে চলেছে। যার কারণে গ্রহণ যোগ (Grahan Yog) তৈরি হচ্ছে। সমস্ত রাশির জাতকদের উপর এই যোগের প্রভাব দেখা যাবে। কিন্তু ৪টি রাশি আছে, যাদের এই সময়ে সাবধান হওয়া দরকার। আসুন জেনে নিই কোন রাশিগুলোকে সাবধানে পা ফেলতে হবে।

বৃষ রাশি

গ্রহণ যোগ আপনার জন্য কিছুটা ক্ষতিকর প্রমাণিত হতে পারে। কারণ আপনার রাশি থেকে দ্বাদশ ঘরে এই জোট তৈরি হতে চলেছে। যার কারণে এই সময়ে আপনার অপ্রয়োজনীয় খরচ হতে পারে, যার কারণে আপনার বাজেট নষ্ট হতে পারে। এছাড়াও মানসিক চাপ থাকতে পারে। একই সঙ্গে নতুন কোনও চুক্তি চূড়ান্ত করবেন না, পাশাপাশি কোনও নতুন কাজ শুরু করবেন না। একই সময়ে, আপনি ভ্রমণ করতে পারেন, যা বৃথা হবে। এছাড়াও, এই সময়ের মধ্যে একটি নথি হারিয়ে যেতে পারে। সেখানে গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন। রাগ করবেন না।

আরও পড়ুন: Best Zodiac Signs For Love: প্রেম করার জন্য এই ৫ রাশি সেরা, আপনি কি তাঁদের একজন?

কন্যা রাশি

গ্রহণ যোগ আপনার জন্য ক্ষতিকর প্রমাণিত হতে পারে। কারণ রাহু ও চন্দ্রের যোগ আপনার রাশিফলের অষ্টম ঘরে তৈরি হবে। যে কারণে এ সময় সর্দি, সর্দি, জ্বর আসতে পারে। সেই সঙ্গে মনের মধ্যে অস্থিরতা থাকতে পারে, কোনও কাজে ব্যস্ত হতে না পারে। তাই এই সময়ে চাকরি পরিবর্তন করবেন না। এ সময় মানসিক চাপও থাকতে পারে। একই সময়ে, ব্যবসায়ীদের কোনও চুক্তি স্বাক্ষর করা উচিত নয়।

Advertisement

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশির জাতকদের জন্য গ্রহণ যোগ প্রতিকূল প্রমাণিত হতে পারে। কারণ আপনার রাশি থেকে ষষ্ঠ ঘরে রাহু ও চন্দ্রের মৈত্রী তৈরি হতে চলেছে। সেজন্য গোপন শত্রুরা এই সময়ে আপনাকে সমস্যায় ফেলতে পারে। গুরুত্বপূর্ণ কাজ বন্ধ হয়ে যেতে পারে। এছাড়াও আপনার স্বাস্থ্যের যত্ন নিন। একই সঙ্গে বিতর্ক এড়িয়ে চলুন। এছাড়াও ঋণ দেওয়া এড়িয়ে চলুন। সেখানে গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন, অন্যথায় দুর্ঘটনা ঘটতে পারে।

মকর রাশি

গ্রহণ যোগের সংমিশ্রণ মকর রাশির জাতকদের জন্য ক্ষতিকর প্রমাণিত হতে পারে। কারণ আপনার রাশি থেকে চতুর্থ ঘরে এই জোট তৈরি হচ্ছে। সেজন্য মনে কিছু একটা নিয়ে দুশ্চিন্তা থাকবেই। এর পাশাপাশি পরিবারের কারও সঙ্গে বিবাদ হতে পারে। নতুন কোনও কাজ শুরু করবেন না।

TAGS:
Advertisement