scorecardresearch
 

Bad Time End After October: সুখবর! রাহুর দশা কাটছে এই ৩ রাশির, নভেম্বর থেকে ফিরছে সৌভাগ্য

রাহুর গমন সব রাশির উপর ইতিবাচক এবং নেতিবাচক প্রভাব ফেলবে। রাহু মীন রাশিতে প্রবেশ করার সঙ্গে সঙ্গে কয়েকটি রাশির মানুষের জীবনে সমস্যা কমতে পারে। রাহুর প্রভাবের কারণে এই রাশির জাতক-জাতিকাদের জীবনে চ্যালেঞ্জও কমবে। 

Advertisement
rahu Rashifal। রাহু রাশিফল। rahu Rashifal। রাহু রাশিফল।
হাইলাইটস
  • রাহুর গমন সব রাশির উপর ইতিবাচক এবং নেতিবাচক প্রভাব ফেলবে।
  • রাহু মীন রাশিতে প্রবেশ করার সঙ্গে সঙ্গে কয়েকটি রাশির মানুষের জীবনে সমস্যা কমতে পারে।

Rahu Rashi Parivartan 2023: বৈদিক জ্যোতিষশাস্ত্রে রাহু ও কেতুকে মায়াময় গ্রহ হিসেবে ধরা হয়। দুই গ্রহই পিছিয়ে হাঁটে। রাহু-কেতু প্রতি ১৮ মাসে রাশি পরিবর্তন করে। বৈদিক জ্যোতিষ ক্যালেন্ডার অনুসারে, রাহু বর্তমানে মেষ রাশিতে রয়েছে। ৩০ অক্টোবর মীন রাশিতে গমন করবে রাহু। রাহুর গমন সব রাশির উপর ইতিবাচক এবং নেতিবাচক প্রভাব ফেলবে। রাহু মীন রাশিতে প্রবেশ করার সঙ্গে সঙ্গে কয়েকটি রাশির মানুষের জীবনে সমস্যা কমতে পারে। রাহুর প্রভাবের কারণে এই রাশির জাতক-জাতিকাদের জীবনে চ্যালেঞ্জও কমবে। 

বৃষ রাশি- রাহুর প্রভাবে বৃষ রাশির জাতক-জাতিকারা আর্থিক স্থিতিশীলতা পাবেন। বিনিয়োগে লাভ হবে। যা সম্পদ বাড়াতে পারে। সম্পর্কের ক্ষেত্রে বোঝাপড়া বাড়বে। বৃষ রাশির জাতক-জাতিকারা কর্মজীবনে কঠোর পরিশ্রমের জন্য পদোন্নতির আশা করতে পারে। সামগ্রিকভাবে আপনার জীবনে বাধাবিঘ্ন শেষ হচ্ছে। ভাল সময় শুরু হবে ৩০ অক্টোবরের পর থেকে।

কন্যা রাশি- কন্যা রাশির জাতক জাতিকারা রাহুর গোচর থেকে ইতিবাচক প্রভাব অনুভব করবেন। অপ্রত্যাশিত আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। আপনি প্রভাবশালী ব্যক্তিদের সংস্পর্শে আসবেন। সম্পর্কের উন্নতি হবে। আপনার জীবনসঙ্গী সুখ নিয়ে আসবে। সুখবর প্রাপ্তি হবে। জীবনে সুখ বাড়বে। আপনার পেশাগত জীবন মসৃণভাবে চলবে। আপনি নতুন কাজের সুযোগ পাবেন। আপনি যদি ব্যবসায় থাকলে সতর্ক থাকতে হবে। আপনার জীবনে চ্যালেঞ্জিং পরিস্থিতি থেকে মুক্তি পাবেন।

মকর রাশি-  রাহুর প্রভাবের কারণে মকর রাশির জাতক-জাতিকারা কর্মজীবনে নতুন সম্ভাবনা পাবেন। আয় বৃদ্ধি পাবে। আর্থিক স্থিতিশীলতা থাকবে। সম্পদ বাড়বে। জীবনে আসবে ইতিবাচক পরিবর্তন। মকর রাশির মানুষের সমস্যা কমে যাবে। আপনার কঠিন সময় কেটে যাবে নভেম্বর থেকে।

Advertisement