scorecardresearch
 

Lucky Zodiac till October: রাহু থাকবেন সদয়, দুর্গাপুজো পর্যন্ত সাফল্য যোগ ৪ রাশির ভাগ্যে

Rahu Effect On Zodiac Sign: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহের গোচর সমস্ত রাশির জীবনে শুভ বা অশুভ প্রভাব ফেলে। রাহু বর্তমানে মেষ রাশিতে বসে আছে এবং অক্টোবর পর্যন্ত এই রাশিতেই থাকবে। এমন পরিস্থিতিতে অক্টোবর পর্যন্ত সময়টি কিছু রাশির জাতকদের জন্য খুবই উপকারী হবে। এই রাশির জাতকদের সম্পর্কে জানুন।

Advertisement
 অক্টোবর পর্যন্ত  সুসময়  ৪ রাশির অক্টোবর পর্যন্ত সুসময় ৪ রাশির

Rahu Grah Gochar 2023: জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ তার নির্দিষ্ট সময়ে গোচর করে। শনিকে সমস্ত গ্রহের মধ্যে সবচেয়ে ধীর গতিশীল গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। যেখানে রাহু এবং কেতুকে জ্যোতিষশাস্ত্রে অশুভ গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। রাহু দেড় বছর ধরে একটি রাশিতে বিরাজমান থাকে। গত বছরের ১২ এপ্রিল রাহু মেষ রাশিতে প্রবেশ করেছে। এবং দেড় বছর পর অর্থাৎ ৩০শে অক্টোবর, এটি মীন রাশিতে প্রবেশ করবে।

বর্তমানে রাহু মেষ রাশিতে বসে আছে। গত বছর, ২০২২ সালের এপ্রিল থেকে, কিছু রাশির জাতক জাতিকাদের সময়টি খুব বিশেষ। জ্যোতিষশাস্ত্র অনুসারে, রাহুকে ছায়া গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। কোষ্ঠীতে  রাহুর খারাপ অবস্থানের কারণে একজন ব্যক্তিকে তার জীবনে অনেক সমস্যার সম্মুখীন হতে হয়। রাহুর মেষ রাশিতে প্রবেশের ফলে অনেক রাশির মানুষ বিশেষ সুবিধা পেতে চলেছেন। জেনে নিন এই রাশির মানুষদের সম্পর্কে।

কর্কট রাশি (Cancer)
জ্যোতিষশাস্ত্র অনুসারে রাহু এই রাশির কোষ্ঠীর  দশম ঘরে বসে আছেন। এমতাবস্থায় যে ব্যক্তি তার নিজের স্বার্থ অনুযায়ী কাজ করবে সে আর্থিক সুবিধা পাবে। এর সঙ্গে, আপনি যদি চাকরি পরিবর্তন করার পরিকল্পনা করেন তবে আপনি এতেও সাফল্য পাবেন। তথ্যপ্রযুক্তি জগতের সঙ্গে যুক্ত ব্যক্তিরাও বিশেষ সুবিধা পাবেন। ব্যবসায় অর্থ বৃদ্ধি পাবে। এর সঙ্গে সঙ্গে  ব্যক্তির অর্থনৈতিক অবস্থাও ভালো হতে চলেছে। রাহুর অশুভ ফল এড়াতে কুকুরকে দুধ ও রুটি খাওয়ান।

আরও পড়ুন

সিংহ রাশি (Leo)
রাহু এই রাশির দশম ঘরে অবস্থান করতে চলেছে। এমতাবস্থায় চাকরিজীবীদের জন্য এই সময়টা ভালো যাচ্ছে। তাদের বিশেষ সুবিধা হবে। এই সময়ে আপনি সহজেই আপনার লক্ষ্য অর্জন করতে পারেন। পরিবারের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। আপনি এই সময়কালে অনেক ভ্রমণে যেতে পারেন, তবে এই সময়ের মধ্যে আরও ব্যয় হতে পারে। রাহুর অশুভ প্রভাব এড়াতে শিবলিঙ্গে জলাভিষেক করুন।

Advertisement

বৃশ্চিক রাশি (Scorpio)
রাহু বৃশ্চিক রাশির ষষ্ঠ ঘরে বসে আছেন। এমন পরিস্থিতিতে এই সময়ের মধ্যে ফ্রেশাররা সহজেই চাকরি পেতে পারে। চাকরির জন্য ভালো অফার পেতে পারেন। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, আপনার কাজের দিকে তাকালে আপনি পদোন্নতির পাশাপাশি ইনক্রিমেন্ট পেতে পারেন। সেই সঙ্গে স্বাস্থ্যের ব্যাপারেও একটু সতর্ক থাকা দরকার।

কুম্ভ রাশি (Aquarius)
কুম্ভ রাশির তৃতীয় ঘরে বসে আছে রাহু। এমন পরিস্থিতিতে এই রাশির জাতকদের আত্মবিশ্বাস বাড়বে। অন্যদিকে, আপনি যদি ব্যবসা বাড়ানোর কথা ভাবছেন, তবে এই সময়টি উপযুক্ত। ব্যবসা বাড়াতে নতুন পদ্ধতি অবলম্বন করা যেতে পারে। একই সময়ে, আপনি যদি চাকরি পরিবর্তনের কথা ভাবছেন, তবে একটি সম্ভাবনাও রয়েছে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement