scorecardresearch
 

Rahu Gochar Lucky Zodiac: অক্টোবরে রাহুর গোচর, ৩ রাশির জীবনে টার্নিং পয়েন্ট; আসবে প্রচুর টাকা

৩০ অক্টোবর রাহু রাশি পরিবর্তন করছে। রাহু যদি একবার রাশি পরিবর্তন করে তবে এটি দেড় বছর ধরে থাকে। যে রাশিতে এটি প্রবেশ করে, এটি শুধুমাত্র সেই রাশিচক্রকে প্রভাবিত করে না, মহাদশা, অন্তরদশা এবং প্রত্যন্তর দশা সহ বিভিন্ন রাশিকেও প্রভাবিত করে। অক্টোবরে রাহু বৃহস্পতি রাশিতে প্রবেশ করছে।

Advertisement
রাহুর গোচর রাহুর গোচর
হাইলাইটস
  • ৩০ অক্টোবর রাহু রাশি পরিবর্তন করছে
  • রাহু যদি একবার রাশি পরিবর্তন করে তবে এটি দেড় বছর ধরে থাকে
  • অক্টোবরে রাহু বৃহস্পতি রাশিতে প্রবেশ করছে

Rahu Gochar Lucky Zodiac: ৩০ অক্টোবর রাহু রাশি পরিবর্তন করছে। রাহু যদি একবার রাশি পরিবর্তন করে তবে এটি দেড় বছর ধরে থাকে। যে রাশিতে এটি প্রবেশ করে, এটি শুধুমাত্র সেই রাশিচক্রকে প্রভাবিত করে না, মহাদশা, অন্তরদশা এবং প্রত্যন্তর দশা সহ বিভিন্ন রাশিকেও প্রভাবিত করে। অক্টোবরে রাহু বৃহস্পতি রাশিতে প্রবেশ করছে। মীন রাশিতে রাহুর গোচর তাদের ওপর বেশি প্রভাব ফেলবে যারা বর্তমানে রাহুর দশা দিয়ে যাচ্ছেন। রাহু নীরবে জীবনকে প্রভাবিত করে। জেনে নিন মীন রাশিতে রাহুর আগমনের ফলে কোন রাশি বেশি প্রভাবিত হবে-

মীন রাশি
মীন রাশির জাতক জাতিকারা আধ্যাত্মিকের প্রতি বেশি অনুভব করবেন। রাহু কাল্পনিক জীবন যাপন করতে শেখাতে পারে, অথবা কিছুতে অভ্যস্ত হতে পারেন। এটি আপনাকে কর্মজীবন এবং ব্যবসায় বৃদ্ধির জন্য অনেক সুযোগ দেবে।

মেষ রাশি

আরও পড়ুন

রাহু মেষ রাশির জাতকদের জন্য ইতিবাচক কিছু নিয়ে আসছে। বেড়াতে যেতে পারেন। আর্থিক লাভ এবং কর্মজীবনের জন্য এই ধরনের অনেক সুযোগ আপনার পথে আসবে, তবে আপনাকে সেগুলি সনাক্ত করতে এবং অর্জন করতে কঠোর পরিশ্রম করতে হবে।

বৃষ রাশি
রাহুর পরিবর্তন বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য অনেক ভালো কিছু নিয়ে আসছে। এটি আপনার জন্য জ্যাকপট পাওয়ার মতো হবে। আপনার জীবনে অর্থের কোনও অভাব হবে না এবং রাহু আপনার উপর সম্পদের বর্ষণ করবে।

মিথুন রাশি
রাহুর রাশি পরিবর্তন মিথুন রাশির জাতক জাতিকাদের ওপরও ভাল প্রভাব ফেলবে, কর্মজীবনে এমন একটি সুযোগ পাবেন যে জীবন উজ্জ্বল হয়ে উঠবে। সবাই আপনার সমর্থনে থাকবে। আইটি, বিনোদন এবং মিডিয়াতে কাজ করা লোকদের জন্য এটি একটি সুবর্ণ সময়।

Advertisement

Advertisement