scorecardresearch
 

Rahu Blessing Zodiac till 2025: ২০২৫ পর্যন্ত রাহুর সুনজরে ৩ রাশি, কর্মজীবনে বড় উন্নতি পাবে জাতকরা

Rahu Gochar 2024: ​​জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, রাহু ২০২৫ সাল পর্যন্ত মীন রাশিতে থাকবে। এর শুভ প্রভাবের কারণে, বৃষ এবং সিংহ রাশি সহ কিছু রাশির ধন সম্পদ বৃদ্ধির সম্ভাবনা থাকবে।

Advertisement
রাহুর কৃপায় কপাল খুলছে ৩ রাশির রাহুর কৃপায় কপাল খুলছে ৩ রাশির

Rahu Gochar Effect 2024 On Zodiac: বৈদিক জ্যোতিষশাস্ত্রে, পাপী গ্রহ রাহু রহস্য উদঘাটন, সাহস এবং দুঃসাহসিক কর্মের কারক  হিসাবে বিবেচিত হয়। কোষ্ঠীতে রাহুর অশুভ অবস্থানের কারণে একজন ব্যক্তিকে জীবনে অনেক সমস্যার সম্মুখীন হতে হয়। রাহুর শুভ প্রভাবের কারণে একজন ব্যক্তি দরিদ্র থেকে রাজা হতে পারেন। রাহু গ্রহ একটি রাশিতে প্রায় ১৮ মাস অবস্থান করে। দৃক পঞ্চাঙ্গ  অনুসারে, রাহু ২০২৪  সালের ৩০ অক্টোবর মীন রাশিতে প্রবেশ করেছে এবং ১৮ মে ২০২৫-এ মীন রাশিতে থাকবে। ২০২৫ সাল পর্যন্ত, মীন রাশিতে রাহুর উপস্থিতির কারণে কিছু রাশির জাতক খুব শুভ ফল পাবে। এঁরা জীবনের প্রতিটি ক্ষেত্রে সাফল্যের সিঁড়ি আরোহণ করবেন এবং সম্পদ বৃদ্ধির সম্ভাবনা থাকবে। আসুন জেনে নেওয়া যাক রাহুর প্রভাবে ২০২৫ সাল পর্যন্ত কোন রাশির জাতকদের সৌভাগ্য থাকবে...

বৃষ রাশি (Taurus)
মীন রাশিতে রাহু থাকার কারণে বৃষ রাশির জাতক জাতিকারা প্রচুর উপকার পাবেন। ব্যবসায় লাভ হবে। আর্থিক লাভের প্রবল সম্ভাবনা থাকবে। প্রেমের সম্পর্কে মধুরতা থাকবে। পুরনো বিনিয়োগ থেকে আর্থিক লাভ হবে। অর্থ আগমনের নতুন পথ প্রশস্ত হবে। পারিবারিক জীবন সুখের হবে। কর্মজীবনে নতুন সাফল্য অর্জিত হবে। অর্থ সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পাবেন।

সিংহ রাশি (Leo)
রাহুর গোচর সিংহ রাশির জাতকদের জন্য শুভ প্রমাণিত হবে। প্রতিটি কাজে ভাগ্য আপনাকে সাহায্য করবে। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। চাকরির সন্ধান সম্পন্ন হবে। আয়ের নতুন উৎস তৈরি হবে। সম্পদের বৃদ্ধি হবে। আরাম ও বিলাসের জীবন যাপন করবেন। রাহুর প্রভাবে সম্পর্কের মধুরতা বাড়বে। দাম্পত্য জীবনে সুখ থাকবে।

আরও পড়ুন

বৃশ্চিক রাশি (Scorpio)
২০২৫  সাল পর্যন্ত রাহু মীন রাশিতে অবস্থান করবে এবং বৃশ্চিক রাশির জাতকদের জন্য শুভ ফল দেবে। চাকরি ও ব্যবসায় আপনি প্রচুর সাফল্য পাবেন। আপনি আপনার কাজের কাঙ্ক্ষিত ফলাফল পাবেন। এই সময়ের মধ্যে করা বিনিয়োগ ভবিষ্যতে ভাল রিটার্ন দেবে। তবে চিন্তা না করে কোনো আর্থিক সিদ্ধান্ত নেবেন না। বুদ্ধিমানের সঙ্গে  অর্থিক বিষয় পরিচালনা করুন।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement