scorecardresearch
 

Rahu Gochar Noboborsho Lucky Rashi : নববর্ষের শুরুতে রাহুর কৃপা, উপার্জন বৃদ্ধির পাশাপাশি উন্নতি ৫ রাশির জাতকের

Rahu Gochar 2024: ৯ এপ্রিল থেকে শুরু হবে হিন্দু নববর্ষ। নতুন বছর ২০৮১ শুরু হবে চৈত্র শুক্ল প্রতিপদ থেকে। নতুন বছরে রাহু মীন রাশিতে গোচর করবে। রাহুকে একটি ছায়া গ্রহ হিসাবে বিবেচনা করা হয় এবং ১৮ মাস ধরে একটি রাশিতে থাকে। রাহু ২০২৩ সালের অক্টোবরে মীন রাশিতে প্রবেশ করেছে এবং ২০২৫ সালের মে পর্যন্ত এই রাশিতে থাকবে। এদিকে, মীন রাশিতে গোচরের সময়, অন্যান্য গ্রহ রাহুর সঙ্গে শুভ ও অশুভ সংযোগ তৈরি করতে থাকবে। বর্তমানে মীন রাশিতে শুক্র প্রবেশের কারণে রাহু ও শুক্রের মিলন চলছে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির উপর রাহুর জাদু কাজ করবে এবং তাদের ভাগ্য উজ্জ্বল হবে।

Advertisement
উন্নতি যোগ ৫ রাশির উন্নতি যোগ ৫ রাশির

Rahu Gochar 2024 Lucky Zodiac: ৯ এপ্রিল থেকে শুরু হওয়া হিন্দু নববর্ষ সংবত ২০৮১-এ  রাজা হবে মঙ্গল এবং মন্ত্রী হবে শনি, কিন্তু রাহুর অবস্থান কী হবে? প্রকৃতপক্ষে, সংবতের শুরুতে, সূর্য মীন রাশিতে থাকবে যেখানে রাহু ইতিমধ্যে উপস্থিত রয়েছে। এমন অবস্থায় গ্রহণ যোগে শুরু হচ্ছে সংবত। সংযোগের বিষয় হল গ্রহণ যোগের সঙ্গে, বিক্রম সংবত ২০৮১ নিজেই সূর্যগ্রহণের সঙ্গে শুরু হচ্ছে। এমতাবস্থায় রাহু যে সমগ্র সংবত জুড়ে মীন রাশিতে গমন হবে, কোন রাশির জাতকদের জন্য লাভের সম্ভাবনা নিয়ে আসবে, আসুন জেনে নেওয়া যাক। কারা  সেই ৫ সৌভাগ্যবান রাশি, যারা রাহুর প্রভাবে ধনী হতে চলেছে।

মেষ রাশি (Aries)
মেষ রাশির জাতক জাতিকাদের জন্য রাহুর প্রভাব আসন্ন বছরে আয়ের অনেক শুভ সম্ভাবনা তৈরি করছে। কর্মজীবন ও ব্যবসার ক্ষেত্রে রাহু আপনাকে চমৎকার ফল দেবে। ব্যবসায় আপনার উপার্জনও ভাল হবে এবং আপনি হঠাৎ আর্থিক লাভের অনেক সুযোগ পাবেন। আপনার অনেক আটকে ছাকা  পরিকল্পনা এই বছর শুরু হতে পারে এবং আপনি বৈষয়িক আরাম পাবেন।

কন্যা রাশি (Virgo)
রাহুর গোচর কন্যা রাশির জাতকদের জন্য সুবিধা এবং অগ্রগতি প্রদান করতে থাকবে। এই বছর আপনার জন্য অনেক ভালো চাকরির অফার আসতে পারে। আপনার আয়ও বাড়বে এবং চাকরিতে আপনার বেতনও বাড়বে বলে আশা করা হচ্ছে। যারা এখন পর্যন্ত বেকার ছিলেন তারাও সুবিধা পাবেন এবং আপনি নতুন সম্পর্ক থেকে উপকৃত হবেন। আপনার বিদেশ যাওয়ার প্রচেষ্টা সফল হতে পারে এবং আপনি একটি নতুন ব্যবসা শুরু করতে পারেন।

আরও পড়ুন

তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতক জাতিকাদের জন্য এই বছর অর্থ সংক্রান্ত বিষয়ে রাহু আপনার জন্য বিশেষ উপকারী বলে মনে করা হচ্ছে। এই বছর আপনার স্বাস্থ্যও খুব ভালো থাকবে এবং আপনি একটি নতুন গাড়ি বা বাড়ি কেনার ক্ষেত্রে সফল হতে পারেন। আপনার পরিবারে নতুন সুখের আগমন ঘটবে এবং আপনি এই বছর সব ধরনের সুযোগ-সুবিধা পাবেন। এই বছর ব্যবসায় আপনার জন্য প্রচুর লাভের সম্ভাবনা রয়েছে।

Advertisement

বৃশ্চিক রাশি (Scorpio)
রাহুর বর্তমান অবস্থান বৃশ্চিক রাশির জাতকদের জন্য খুবই সৌভাগ্যের হবে এবং আপনি যেকোন কাজেই জয়ী হতে পারেন সম্পূর্ণ নিষ্ঠার সঙ্গে। আপনার পুরনো কিছু ইচ্ছা পূরণ হবে। এই বছর চাকরি সংক্রান্ত কিছু ভালো খবর পেতে পারেন। আপনার প্রেমের জীবনও এই বছর চমৎকার হতে চলেছে এবং বিয়ে পর্যন্ত পৌঁছতে পারে। বাড়ির পরিবেশ ভালো থাকবে এবং পরিবারের সদস্যরা আপনার বিয়ের জন্য প্রস্তুত থাকবে।

ধনু রাশি (Sagittarius)
রাহু এই বছর ধনু রাশির জাতকদের প্রতি বিশেষভাবে সদয় হতে চলেছে। আপনার সমস্ত মুলতুবি কাজ সম্পন্ন হবে এবং আপনি রিয়েল এস্টেট সম্পর্কিত যে কোনও পুরনো মামলায় জয়ী হতে পারেন। যারা নতুন চাকরি খুঁজছেন তারা ভালো খবর পেতে পারেন এবং আপনি একটি নতুন ব্যবসাও শুরু করতে পারেন। কেউ কেউ বিদেশ যাওয়ার সুযোগও পেতে পারেন। এই বছর আপনার জন্য বিবাহের সম্ভাবনা রয়েছে। কেউ কেউ সন্তান লাভের সুখ পেতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement