scorecardresearch
 

Rahu Gochar 2024: রাহুর ঘর বদলে ভাগ্যে বিরাট বদল ৩ রাশির, বাড়িতে জমবে টাকার পাহাড়

Rahu Gochar 2024:আগামী বছর ১৮ মে বিকেল ৫ টা ০৮ মিনিটে রাহু কুম্ভ রাশিতে প্রবেশ করবে। তারপর ৫ ডিসেম্বর ২০২৬ সালে আবারও রাহু স্থান পরিবর্তন করবে। তারপর সে বিপরীতমুখী হবে। এসময় কিছু রাশির জাতক জাতিকাদের আর্থিক দিকে লাভ হবে। নতুন চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

Advertisement
রাহুর ঘর বদলে ভাগ্যে বিরাট বদল ৩ রাশির, বাড়িতে জমবে টাকার পাহাড় রাহুর ঘর বদলে ভাগ্যে বিরাট বদল ৩ রাশির, বাড়িতে জমবে টাকার পাহাড়
হাইলাইটস
  • রাহু ও কেতুকে ছায়া ও পাপী গ্রহ বলে মনে করা হয়।

Rahu Gochar 2024:জ্যোতিষশাস্ত্রে, রাহু গ্রহের বিশেষ গুরুত্ব রয়েছে। রাহু যখন ঘর পরিবর্তন করে বা বিপরীতমুখী হয় তখন সকল রাশির ব্যক্তিদের উপর নানান প্রভাব ফেলে। সেটি কারোর জন্য শুভ হতে পারে, আবার কোন রশির ব্যক্তিদের জন্য অশুভ হতে পারে। আর ২০২৫ সালের মে মাসে কুম্ভ রাশিতে প্রবেশ করবে এই গ্রহ। বর্তমানে রাহু কিন্তু মীন রাশিতে অবস্থান করছে। এ সময় কিছু রাশির জাতক জাতিকাদের আর্থিক দিকে খুব লাভ হবে। 

রাহু ও কেতুকে ছায়া ও পাপী গ্রহ বলে মনে করা হয়। তবে এর রাশি পরিবর্তনের প্রভাব সমস্ত ১২টি রাশির ওপর পড়তে দেখা যায়। রাহু খুবই ধীর গতিতে চলা গ্রহ বলে মনে করা হয়। রাহু পুরো রাশিচক্র পূর্ণ করতে প্রায় ১৮ বছর সময় নেয়। জ্যোতিষ শাস্ত্র মতে, ২০২৩ সালের অক্টোবরে রাহু মীন রাশিতে প্রবেশ করেছে এবং কোনও পরিবর্তন হবে না। এরকম অবস্থায় ২০২৫ সালে রাহু মীন রাশি থেকে বেড়িয়ে শনির রাশি কুম্ভে প্রবেশ করবে। আগামী বছর মে মাসে রাহুর কুম্ভে প্রবেশ। এরকম অবস্থায় কিছু রাশির জাতকদের আর্থির অবস্থা শুধরে যাবে। আসুন দেখে নিন তালিকায় কারা কারা রয়েছে। 

কবে কুম্ভতে প্রবেশ করবে রাহু?
আগামী বছর ১৮ মে বিকেল ৫ টা ০৮ মিনিটে রাহু কুম্ভ রাশিতে প্রবেশ করবে। তারপর ৫ ডিসেম্বর ২০২৬ সালে আবারও রাহু স্থান পরিবর্তন করবে। তারপর সে বিপরীতমুখী হবে। এ সময় কিছু রাশির জাতক জাতিকাদের আর্থিক দিকে লাভ হবে। নতুন চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন

মেষ রাশি 
মেষ রাশির একাদশ ঘরে প্রবেশ করবে এই গ্রহ। এ সময় ব্যবসায় আপনি যা চাইবেন তাই করতে পারবেন। পরিবেশ আপনার অনুকূলে থাকবে। অমীমাংসিত কাজ হয়ে যাবে। মনের ইচ্ছা পূরণ হবে। আর্থিক দিকে লাভ হবে। আত্মবিশ্বাস ক্রমশ বাড়তে থাকবে। প্রত্যেকটি কাজেই সফলতা অর্জন করতে পারবেন। সমাজে সম্মান বাড়বে। আয়ের নতুন উৎস খুঁজে পাবেন। শেয়ার বাজারে যদি বিনিয়োগ করতে চান করতে পারেন। নতুন সম্পত্তি কিনতে পারেন। চাকরিতে পদোন্নতি হতে পারে। যারা বেসরকারি চাকরি করছেন তাঁদের শুভ সময় শুরু হবে। 

Advertisement

কন্যা রাশি 
কন্যা রাশির জাতক জাতিকাদের আটকে থাকা প্রত্যেকটি কাজ হয়ে যাবে। এই সময় শরীর আপনার ভালোই থাকবে। আদালত সংক্রান্ত যে সমস্যা ছিল সেটি থেকে বের হতে পারবেন। আয়ের নতুন উৎস খুঁজে পাবেন। এ সময় ব্যবসায় সফলতা আনতে পারবেন। আর্থিক অবস্থা আগের থেকে ভালো হবে। দাম্পত্য জীবন থেকে পারিবারিক জীবনেও আপনি সুখী হবেন। সমাজে আপনার সম্মান ক্রমশ বাড়তে থাকবে। মাথা ঠান্ডা রেখে প্রত্যেকটি কাজ করলে আপনার জীবনে সফলতা নিশ্চিত। এক বছর পর শুক্র তৈরি করছে মালব্য রাজযোগ, চাকরি ও লটারি প্রাপ্তির সম্ভাবনা কাদের রয়েছে। 

ধনু রাশি 
এ সময় ব্যবসায় সফলতা আনতে পারবেন। আর্থিক অবস্থা আগের থেকে ভালো হবে। দাম্পত্য জীবন থেকে পারিবারিক জীবনেও আপনি সুখী হবেন। সমাজে আপনার সম্মান ক্রমশ বাড়তে থাকবে। মাথা ঠান্ডা রেখে প্রত্যেকটি কাজ করলে আপনার জীবনে সফলতা নিশ্চিত।
 

Advertisement