scorecardresearch
 

Good Times After Durga Puja: রাহুর নেক নজরে ৪ রাশি, দুর্গাপুজোর পর থেকে কেরিয়ার তুঙ্গে

Rahu Gochar 2023: রাহু কোষ্ঠীতে শক্তিশালী হলে অনেকে শুভ ফল পান। এ বছরই রাশি বদল করতে চলেছে রাহু। ৩০ অক্টোবর দুপুর ১২টা ৩০ মিনটে ঘটবে সেই ঘটনা।  মঙ্গলের মেষ রাশি থেকে বেরিয়ে মীন রাশিতে প্রবেশ করবে রাহু। এর ফলে শুভ ফল পাবেন রাশির জাতক-জাতিকারা। 

Advertisement
Rahu Transit 2023 Rahu Transit 2023
হাইলাইটস
  • অক্টোবরে রাহুর গোচর।
  • ৪ রাশির উন্নতি।

জ্যোতিষশাস্ত্রে রাহু হল ছায়া গ্রহ। রাহুর প্রকোপে সব কিছু ছারখার হয়ে য়ায়। যখনই কোনও রাশিতে রাহু গমন করে তখন মানবজাতিতে শুভ ও অশুভ ফল দেয়। ফলে রাহু অশুভ ফলই দেয় এমনটা নয়! রাহু কোষ্ঠীতে শক্তিশালী হলে অনেকে শুভ ফল পান। এ বছরই রাশি বদল করতে চলেছে রাহু। ৩০ অক্টোবর দুপুর ১২টা ৩০ মিনটে ঘটবে সেই ঘটনা।  মঙ্গলের মেষ রাশি থেকে বেরিয়ে মীন রাশিতে প্রবেশ করবে রাহু। এর ফলে শুভ ফল পাবেন রাশির জাতক-জাতিকারা। 

মেষ-  জ্যোতিষ শাস্ত্র অনুসারে রাহুর মেষ থেকে মীন রাশিতে প্রবেশের ফলে মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ ও ফলদায়ক হতে চলেছে। এই রাশির জাতক-জাতিকাদের আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। আয় বৃদ্ধির সঙ্গে সঙ্গে চাকরিতে অগ্রগতি হতে পারে। সমাজে মান-সম্মান বাড়বে।

কর্কট-জ্যোতিষশাস্ত্র অনুসারে, নতুন বছরে রাহুর দ্বিতীয় রাশিতে প্রবেশ কর্কট রাশির জন্য উপকারী হতে পারে। এই সময়ে ব্যবসায় লাভ হবে। শুধু তাই নয়, আপনি একটি নতুন বাড়ি বা গাড়ি কিনতে পারেন। প্রয়োজন ধৈর্য ও সংযম। আটকে থাকা কাজ শেষ হতে পারে। আপনি কেরিয়ারে সাফল্য লাভ করবেন। চাকরি ও ব্যবসায় উন্নতির যোগ।  

আরও পড়ুন- এপ্রিলের প্রথম সপ্তাহে লাকি ৫ রাশি, ভাগ্য়ের সঙ্গ; বাকিদের কেমন যাবে?

মীন- মেষ রাশি থেকে বেরিয়ে মীন রাশিতে প্রবেশ করবে রাহু। এর ফলে মীন রাশির জাতক-জাতিকারা বিশেষ সুবিধা পাবেন। অর্থনৈতিক উন্নতি ও  লাভের সম্ভাবনা রয়েছে। এই সময়ের মধ্যে ধার দেওয়া টাকা উদ্ধার করতে পারবেন। কর্মজীবনে উন্নতির সম্ভাবনা রয়েছে। জ্যোতিষ শাস্ত্র অনুসারে এই রাশির জাতক-জাতিকারা সুখবর পেতে পারেন। কর্মজীবনে নতুন সুযোগ আসবে।

Advertisement

ধনু-  ধনু রাশির জাতক জাতিকাদের নানাভাবে সুবিধা পাবেন। চাকরি ও ব্যবসায় সাফল্য পেতে পারেন। কর্মজীবনে নতুন সুযোগ আসবে। প্রেম জীবন ভালো যাবে। সঙ্গীর সঙ্গে সম্পর্ক মজবুত হবে। বিয়ে করতে চাইলে এটা দারুণ সময়। চাকরিজীবীরা বড় সাফল্য পেতে পারেন। পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। 

Advertisement