scorecardresearch
 

Lucky Zodiac: শনির প্রভাবে রাহু শক্তিশালী; উন্নতি, অপ্রত্যাশিত অর্থলাভের যোগ এই ৪ রাশির

Rahu Gochar 2022: শনিদেবের প্রভাবে রাহু শক্তিশালী হওয়ায় ৪ রাশির উপর ইতিবাচক ইতিবাচক প্রভাব পড়বে। এর মাধ্যমে ওই ৪ রাশির জাতক-জাতিকাদের প্রচুর অর্থ উপার্জনের সুযোগ আসতে পারে। জেনে কোন ৪ রাশির সুদিন আসতে চলেছে...

Advertisement
শনিদেবের প্রভাবে রাহু শক্তিশালী হওয়ায় ৪ রাশির উপর ইতিবাচক ইতিবাচক প্রভাব পড়বে। শনিদেবের প্রভাবে রাহু শক্তিশালী হওয়ায় ৪ রাশির উপর ইতিবাচক ইতিবাচক প্রভাব পড়বে।
হাইলাইটস
  • শনিদেবের প্রভাবে রাহু শক্তিশালী হওয়ায় ৪ রাশির উপর ইতিবাচক ইতিবাচক প্রভাব পড়বে।
  • এর মাধ্যমে ওই ৪ রাশির জাতক-জাতিকাদের প্রচুর অর্থ উপার্জনের সুযোগ আসতে পারে।

Rahu Gochar 2022: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, বর্তমানে রাহু গ্রহ মেষ রাশিতে গমন করছে। অন্যদিকে, মকর রাশিতে শনিদেব বিপরীত দিকে গমন করছেন। মকর রাশিতে থাকাকালীন, পিছিয়ে যাওয়া শনির চতুর্থ কেন্দ্রীয় প্রভাব মেষ রাশিতে পড়ে। যার কারণে রাহু গ্রহেও শনিদেবের প্রভাব পড়েছে। শনির প্রভাবে রাহু শক্তিশালী হয়েছে কারণ শনিদেব ও রাহুর মধ্যে বন্ধুত্ব রয়েছে। রাহু শক্তিশালী হওয়ার প্রভাব এই ৪ রাশির উপর ইতিবাচক প্রভাব ফেলবে। এর মাধ্যমে ওই ৪ রাশির জাতক-জাতিকাদের প্রচুর অর্থ উপার্জনের সুযোগ আসতে পারে। জেনে কোন ৪ রাশির সুদিন আসতে চলেছে...

মেষ: এই সময়ে আপনার সম্মান ও সম্মান বৃদ্ধি পাবে। ভাগ্য পূর্ণ সমর্থন পাবে। সব কাজ সফল হবে। দীর্ঘদিন ধরে যেসব কাজ আটকে আছে, সেগুলো এখন শেষ হবে। ব্যবসায় ভালো লাভের কারণে ভালো লাভ হবে। যারা চাকরি করছেন তাদের পদোন্নতি হবে বা ইনক্রিমেন্ট পাবেন।

আরও পড়ুন: পিতৃদোষে টানা অনটন-অশান্তি-অকাল মৃত্যু সংসারে, রইল প্রতিকার

কর্কট: আপনি এই সময়ে নতুন চাকরির অফার পেতে পারেন। চাকরিতে পদোন্নতিও পেতে পারেন। এই সময়ে আপনার সুখ ও সমৃদ্ধির উপায় বৃদ্ধি পাবে। এটি আপনাকে প্রচুর সম্পদ আনতে পারে। আপনার বস্তুগত আনন্দ বৃদ্ধি পাবে। ব্যবসার জন্য নতুন অর্ডার পাওয়ার ফলে ব্যবসা এবং লাভ উভয়ই বৃদ্ধি পাবে।

আরও পড়ুন: পিতৃপক্ষে এই ৬ রাশির অপ্রত্যাশিত অর্থলাভের যোগ, কাদের লক্ষ্মীলাভ?

মকর: শনি ও রাহুর প্রভাবে মকর রাশির জাতকরা এই সময়ে সম্পত্তির সুখ পেতে পারেন। আপনি যে কোন যানবাহন কিনতে পারেন। নতুন চাকরির প্রস্তাবও আসবে, যা আপনাকে বাড়তি সুবিধা দেবে।  

তুলা: এই সময়ে তুলা রাশির জাতকদের বীরত্ব ও সাহসিকতা বৃদ্ধি পাবে। সমাজে অপ্রত্যাশিত সম্মান পাবেন। ব্যবসা ও চাকরিতে আপনার কর্মক্ষমতা ভালো হবে। প্রধানত যাদের ব্যবসা শনি গ্রহের সঙ্গে সম্পর্কিত, তারা ভাল অর্থ পাবেন। দাম্পত্য জীবনে কিছুটা উত্তেজনা থাকতে পারে। যাঁরা অংশীদারিত্বে কাজ করছেন, তাঁদের এই সময়ে সতর্ক থাকতে হবে।

Advertisement

Advertisement