scorecardresearch
 

Rahu Good Effects on Zodiac: শেষ হচ্ছে খারাপ সময়, এবার ৩ রাশির ভাগ্য উজ্জ্বল করবে 'পাপী' গ্রহ রাহু

Rahu Gochar 2023 Good Effects: জ্যোতিষশাস্ত্রে একটি নিষ্ঠুর গ্রহ হিসাবে বিবেচিত রাহু এই বছর গোচর করতে চলেছে। পাপী গ্রহ রাহুর গোচর কিছু মানুষের জীবনে খারাপ দিনের অবসান ঘটাবে এবং সৌভাগ্য বয়ে আনবে।

Advertisement
পাপী গ্রহ রাহু সুদিন আনছে ৩ রাশিতে পাপী গ্রহ রাহু সুদিন আনছে ৩ রাশিতে

Rahu Transit 2023 effects: রাহু এবং কেতু ছায়া গ্রহ, তাদের নিষ্ঠুর এবং পাপী গ্রহও বলা হয়। কারণ রাহু বা কেতু গ্রহ যদি কোষ্ঠীতে অশুভ অবস্থানে থাকে তাহলে সেই ব্যক্তির জীবনে অনেক কষ্ট হয়। তাকে অনেক দুঃখ সহ্য করতে হয়। এটা সত্যি যে রাহু নিষ্ঠুর প্রকৃতির গ্রহ কিন্তু রাহু শুভ ফলও দেয়। রাহু যদি শুভ ফল দেয় তবে ভাগ্য উজ্জ্বল হয় এবং ব্যক্তি রাজার মতো জীবন পায়। রাহু এবং কেতু গ্রহগুলি সর্বদা বক্রী চালে চলে এবং দেড় বছরে রাশি পরিবর্তন করে। এই বছর, ৩০ অক্টোবর রাহু মেষ রাশি ছেড়ে মীন রাশিতে প্রবেশ করবে। রাহু গোচর সমস্ত মানুষের জীবনে একটি বড় প্রভাব ফেলবে এবং ৩টি রাশির মানুষের জন্য এটি আশীর্বাদ হতে পারে। এই লোকেরা প্রচুর উন্নতি, সম্মান পাবেন এবং ধনীও হবেন। 

রাহু গোচর এই রাশিগুলির উপর শুভ প্রভাব ফেলবে
বৃষ রাশি (Taurus)

 রাহুর গোচর  বৃষ রাশির জাতকদের জন্য সৌভাগ্য বয়ে আনতে চলেছে। এই লোকেরা সর্বক্ষেত্রে শুভ ফল পেতে শুরু করবে। কর্মজীবনে অগ্রগতি হবে। আয় বাড়বে, আপনার সমস্ত আর্থিক সমস্যার অবসান হবে। আপনার পরিকল্পনা সম্পন্ন হবে। বিদেশ সফরে যেতে পারেন। কোনো বড় ইচ্ছা পূরণ হতে পারে। রাজনীতিতে সক্রিয় ব্যক্তিরা বড় সাফল্য পেতে পারেন। 

কন্যা রাশি (Virgo)
 রাহুর রাশি পরিবর্তন কন্যা রাশির জাতকদের আর্থিক সুবিধা দেবে। হঠাৎ প্রাপ্ত অর্থ আর্থিক শক্তি জোগাবে। উচ্চ পদস্থ ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ  হবে। মানুষের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে।  জীবনসঙ্গীর সঙ্গে ভাল সময় কাটবে। জীবনে সুখ থাকবে। কাজ ভালো হবে। তবে আপনি যদি অংশীদারিত্বে কাজ করেন তবে কিছুটা সতর্কতা অবলম্বন করুন। 

আরও পড়ুন

বৃশ্চিক রাশি (Scorpio)
রাহুর গোচর  বৃশ্চিক রাশির জাতকদের জন্য লাভজনক হবে। চাকরিতে আপনার অবস্থান শক্তিশালী হবে। আপনার ব্যক্তিত্ব উন্নত হবে। আপনার আত্মবিশ্বাস বাড়বে। মাথা থেকে ঋণের বোঝা চলে যেতে পারে। আপনার স্বাস্থ্যের উন্নতি হবে। দীর্ঘ ভ্রমণে যেতে পারেন। এই রাশির শিক্ষার্থীরা পড়াশোনায় সাফল্য পাবে। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement