scorecardresearch
 

Saturn-Rahu Lucky Zodiacs Till December: ২ ডিসেম্বর পর্যন্ত শনির নক্ষত্রে রাহু, ৩ রাশির সৌভাগ্য-যোগ

রাহু নিজের পরম বন্ধু শনির নক্ষত্রে আসার কারণে বহুগুণ বেশি শক্তিশালী হয়ে উঠেছে। রাহুর সঙ্গে শনিদেবের প্রভাবে ৩ রাশি হবে মালামাল। গত ১৬ অগাস্ট সকাল ৯ টা ৩৬ মিনিটে উত্তরাভাদ্রপদ নক্ষত্রের তৃতীয় স্থানে প্রবেশ করে রাহু।

Advertisement
শনি ও রাহুর রাশিফল শনি ও রাহুর রাশিফল
হাইলাইটস
  • রাহু নিজের পরম বন্ধু শনির নক্ষত্রে আসার কারণে বহুগুণ বেশি শক্তিশালী হয়ে উঠেছে।
  • রাহুর সঙ্গে শনিদেবের প্রভাবে ৩ রাশি হবে মালামাল।

ছায়া গ্রহ রাহু। শনির পর সবচেয়ে ধীর গতির গ্রহ এটি। প্রায় ১৮ মাস ধরে একটি রাশিতে থাকে রাহু।  ওই রাশিতে ফিরে আসতে প্রায় ১৮ বছর সময় লাগে। রাহু একটি নির্দিষ্ট সময়ের পরে রাশিও পরিবর্তন করে। যার প্রভাব প্রতিটি রাশিতে দেখা যায়। এই সময়ে রাহু উত্তরভাদ্রপদ নক্ষত্রে অবস্থিত। শনির রাশিতে থাকার কারণে রাহু প্রতিটি রাশির মানুষের জীবনে আরও বেশি ইতিবাচক প্রভাব ফেলতে পারে। রাহু নিজের পরম বন্ধু শনির নক্ষত্রে আসার কারণে বহুগুণ বেশি শক্তিশালী হয়ে উঠেছে। রাহুর সঙ্গে শনিদেবের প্রভাবে ৩ রাশি হবে মালামাল। গত ১৬ অগাস্ট সকাল ৯ টা ৩৬ মিনিটে উত্তরাভাদ্রপদ নক্ষত্রের তৃতীয় স্থানে প্রবেশ করে রাহু। ২ ডিসেম্বর পর্যন্ত সেখানেই অবস্থান করবে। উত্তরাভাদ্রপদ নক্ষত্র হল শনির নক্ষত্র। এটি ২৭টি নক্ষত্রের মধ্যে ২৬তম। ডিসেম্বর পর্যন্ত কোন কোন রাশি লাভবান হবে- 

কুম্ভ রাশি- কুম্ভ রাশিতে সম্পদের ঘরে বিরাজমান রাহু। এই রাশির জাতক-জাতিকারা অর্থের দিক থেকে সুবিধা পেতে পারেন। আরোহী ঘরে শনির অবস্থানের কারণে এই রাশির জাতক-জাতিকারা রাহুর সঙ্গে শনির আশীর্বাদও পাচ্ছেন। দীর্ঘদিন আটকে থাকা টাকা ফেরত পাবেন। রাহুর দৃষ্টি অষ্টম ঘরে পড়ছে। হঠাৎ আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। বৈষয়িক সুখ বাড়বে। কেরিয়ারের ক্ষেত্রেও নানা সুবিধা পেতে চলেছেন। দীর্ঘদিন ধরে আটকে থাকা মামলায় সাফল্য পাওয়া যেতে পারে। এই রাশির জাতক-জাতিকারা বিনিয়োগের কথা ভাবলে লাভবান হবেন। 

মকর রাশি- এই রাশির তৃতীয় ঘরে রাহু। এই রাশির জাতক-জাতিকাদের একাদশ ঘরে রাহু ও শনির সঙ্গে বৃহস্পতির দৃষ্টি পড়েছে। যা শুভ যোগ তৈরি করেছে। দীর্ঘদিনের অমীমাংসিত কাজ শেষ হতে পারে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে। বিদেশ যাওয়ার স্বপ্ন পূরণ হতে পারে। আপনি ব্যবসায় হঠাৎ আর্থিক লাভ করতে পারেন। আপনি প্রতিটি ক্ষেত্রে সাফল্য অর্জন করতে পারেন। রাহুর কারণে আধ্যাত্মিকতার দিকে ঝোঁক বেশি থাকবে। সেই সঙ্গে বাড়বে সাহস ও আত্মবিশ্বাস। ব্যবসা এবং কর্মজীবন থেকে প্রচুর লাভ হতে চলেছে।

আরও পড়ুন

Advertisement

তুলা রাশি- রাহুর রাশির পরিবর্তন এই রাশির জন্য খুব শুভ হতে পারে। ষষ্ঠ ঘরে রাহুর উপস্থিতি এই রাশির জাতক-জাতিকাদের জীবনে সুখ আনতে পারে। কর্মজীবনেও লাভের লক্ষণ। এর পাশাপাশি আপনি কর্মজীবনে নানা সুবিধা পাবেন। আপনার কাছে আসবে প্রচুর সুযোগ। যে সুযোগ থেকে আপনি সুবিধা পেতে সক্ষম হবেন। পরিবারের সঙ্গে ভালো সময় কাটাবেন। দীর্ঘদিন ধরে জীবনে চলমান সমস্যা শেষ হতে পারে। ষষ্ঠ ঘরে রাহুর উপস্থিতি ঋণ থেকে মুক্তি পেতে সহায়তা করবে। এর পাশাপাশি কাজেও সাফল্য পাবেন। ঋণ নিয়ে ব্যবসা শুরু করতে পারেন।

Advertisement