scorecardresearch
 

Rahu- Ketu Rashi Parivartan 2023: রাহু- কেতুর জন্যে ৪ রাশির জীবনে এবছর বড় সংকট? জানুন কারা সাবধানে থাকবেন

Rahu- Ketu Rashi Parivartan 2023: ২০২৩ সালে, রাহু এবং কেতুর গতি চার রাশির জাতক- জাতিকাদের জীবনে বিপল সমস্যা তৈরি করতে চলেছে। এবছর কেতু, কন্যা রাশিতে এবং রাহু মীন রাশিতে থাকবে।

Advertisement
রাহু -কেতু রাশি পরিবর্তনের প্রভাব রাহু -কেতু রাশি পরিবর্তনের প্রভাব

Rahu Ketu Gochar 2023: জ্যোতিষশাস্ত্রে রাহু- কেতু উভয় গ্রহকেই ছায়া গ্রহের মর্যাদা দেওয়া হয়েছে। মানব জীবনকে ব্যাপকভাবে প্রভাবিত করে রাহু- কেতু। এই গ্রহগুলির যদি কোনও ব্যক্তির কুষ্ঠিতে বিশেষ অবস্থান থাকে, তবে সে ফকির থেকে রাজাও হতে পারে। রাহু-কেতু যদি রাশিতে শক্তিশালী হয়, তবে সেই ব্যক্তি প্রচুর লাভ অর্জন করেন। এই গ্রহগুলির এক রাশি থেকে অন্য রাশিতে প্রবেশ করতে প্রায় দেড় বছর সময় লাগে। 

২০২৩ সালে, রাহু এবং কেতুর গতি চার রাশির জাতক- জাতিকাদের জীবনে বিপল সমস্যা তৈরি করতে চলেছে। এবছর কেতু, কন্যা রাশিতে এবং রাহু মীন রাশিতে থাকবে। যার ফলে চার রাশির আর্থিক, স্বাস্থ্য এবং কর্মজীবনের ক্ষেত্রে অনেক সমস্যার সম্মুখীন হতে পারে। জানুন ২০২৩ সালে রাহু- কেতু প্রভাবে কোন রাশির জাতকদের জীবন অনেকটা সমস্যাবহুল হবে।

* বৃষ / TAURUS (April 21 – May 20)

রাহু- কেতুও বৃষ রাশির জীবনে অসুবিধা বাড়াতে পারে। এই অশুভ দুই গ্রহ, আপনার আর্থিক অবস্থাকে প্রভাবিত করতে পারে। খরচ বেশি হতে পারে, তাই সারা বছরের জন্য বাজেট তৈরি করার পরামর্শ দেওয়া হচ্ছে। চাকরি ও ব্যবসার ক্ষেত্রে আপনাকে দৌড়-ঝাঁপ করতে হতে পারে। বাড়ি থেকে দূরে ভ্রমণের সমস্যা হতে পারে।


* মেষ/ARIES (March 21-April 20)

মেষ রাশিকে বহু সমস্যায় পড়তে হতে পারে। রাহু আপনার আর্থিক অবস্থাকে অনেকটা প্রভাবিত করবে। খরচ বাড়তে পারে। অর্থ মিলবে, কিন্তু খরচও বেশি হতে চলেছে। যদি বিনিয়োগ করতে চান, তাহলে খুব সাবধানে পদক্ষেপ নিন। বিবাহিত জীবনেও প্রভাব পড়তে চলেছে। সঙ্গীর সঙ্গে বিবাদ বাড়তে পারে। সেই সঙ্গে সম্পর্কেও ফাটল দেখা দিতে পারে।

* মীন/ PISCES (Feb 20-March 20)

Advertisement

রাহু, মীন রাশিতে অবস্থান করবে। ব্যবসায়ীদের জন্য এই সময়টি অনুকূল নয়। কাছের মানুষদের সম্পর্কের অবনতি হতে পারে। ব্যয়, ঋণে অসুবিধা বাড়তে পারে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় নিয়োজিত শিক্ষার্থীদের একাগ্রতা বিঘ্নিত হতে পারে। কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে, বাড়ির বড়দের পরামর্শ নিন।

* কন্যা /VIRGO (Aug 24-Sep 23)  

কেতু আপনার রাশিতে অধিষ্ঠিত হতে চলেছে। এই বছর আপনাকে আরও বেশি সংগ্রাম করতে হতে পারে। স্বাস্থ্যের উপর খারাপ প্রভাব ফেলতে পারে। বেতন বৃদ্ধি, পদোন্নতির জন্য আপনাকে অনেক পরিশ্রম করতে হবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে আপনার সম্পর্ক নষ্ট হতে পারে। ব্যবসায় লাভের জন্য আপনাকে কঠোর প্রচেষ্টাও করতে হবে।


(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)


 

Advertisement