scorecardresearch
 

Grah Vakri Lucky Zodiac: একসঙ্গে ৫ গ্রহের বক্রী চাল, আজ থেকে জীবনে বড় পরিবর্তন ৪ রাশির

Planet Retrogade in 2023 August: : আজ, ২৪ অগাস্ট, ২০২৩ জ্যোতিষশাস্ত্রের দৃষ্টিকোণ থেকে খুব বিশেষ। কারণ আজ থেকে ৫টি গ্রহ বক্রী হয়েছে। আগামী কয়েকদিন এই গ্রহগুলি ৪টি রাশির জাতকদের দারুণ সুবিধা দেবে।

Advertisement
আগামী কয়েকদিন সুদিন ৪ রাশির আগামী কয়েকদিন সুদিন ৪ রাশির

5 Grah Vakri 2023 in August: নির্দিষ্ট সময়ে রাশি পরিবর্তনের পাশাপাশি গ্রহগুলি তাদের গতিবিধি পরিবর্তন করে। আজ থেকে অর্থ, ব্যবসা, বুদ্ধিমত্তা, যুক্তি, যোগাযোগের কারক বুধ  পিছিয়ে যাচ্ছে। শনি এবং শুক্র ইতিমধ্যেই বিপরীতমুখী রয়েছে। অন্যদিকে  রাহু ও কেতু সর্বদাই পিছিয়ে থাকে। এইভাবে, আজ, ২৪ অগাস্ট, ২০২৩ থেকে, মোট ৫টি গ্রহ বিপরীতমুখী হয়েছে। একই সঙ্গে ৫টি গুরুত্বপূর্ণ গ্রহের বক্রী চাল  আকর্ষণীয় পরিস্থিতি তৈরি করছে। এই গ্রহগুলির অবস্থান সমস্ত  অর্থাৎ ১২টি রাশির উপর একটি বড় প্রভাব ফেলবে এবং ৪টি রাশির জন্য খুব শুভ ফল দেবে। ৫টি গ্রহের বিপরীত গতি এই ব্যক্তিদের প্রচুর অর্থ এবং সাফল্য দেবে। আসুন জেনে নেওয়া যাক আজ থেকে কোন রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হতে চলেছে। 

৫ বক্রী গ্রহ এই রাশির জাতকদের ভাগ্যের উন্নতি ঘটাবে
মেষ রাশি (Aries)

আজ থেকে পিছিয়ে যাওয়া ৫টি গ্রহ মেষ রাশির জাতকদের উপকার করবে। এই ব্যক্তিরা তাদের কর্মজীবনে সুবিধা পাবেন। চাকরিজীবীদের কর্মক্ষেত্রে সুনাম বাড়বে। ব্যবসায়ীদের লাভ বাড়বে। আপনার পরিকল্পনা ফলপ্রসূ হবে। যারা প্রেমের বিয়ে করতে চান তাদের স্বপ্ন পূরণ হতে পারে। দাম্পত্য জীবনে সুখ থাকবে।  

মিথুন রাশি (Gemini)
৫টি গ্রহের বিপরীত গতি মিথুন রাশির জাতকদের জন্য খুবই অনুকূল। এসব মানুষের আয় বাড়বে। আপনার আর্থিক অবস্থা শক্তিশালী থাকবে। আপনার সম্মান বাড়বে। মানুষ আপনার প্রতি আকৃষ্ট হবে, আপনার কথা শুনবে। বিদেশ সফরে যেতে পারেন। আপনার জীবনে সুখ এবং সুযোগ বৃদ্ধি পাবে। 

আরও পড়ুন

সিংহ রাশি (Leo)
5টি গ্রহের বক্রী গতি সিংহ রাশির জাতকদের জীবনে অনেক ইতিবাচক পরিবর্তন আনবে। কর্মজীবনে সুফল পাবেন। আপনার অবস্থান শক্তিশালী হবে। রাজনৈতিক ও সামাজিক কাজের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য সময়টি বিশেষভাবে শুভ। তারা পদ, প্রতিপত্তি পাবে। অর্থ লাভ হবে। সন্তান লাভের সম্ভাবনা রয়েছে।  

Advertisement

তুলা রাশি (Libra)
 তুলা রাশির জাতক জাতিকাদের জন্য ৫টি গ্রহের বিপরীতমুখী চাল খুবই উপকারী হতে চলেছে। এসব মানুষদের  কাজ ভালোই চলবে। হঠাৎ অর্থলাভ হবে। ব্যবসায়ীদের আয় বাড়বে। আপনার সম্মান বাড়বে। সুনাম বাড়বে। অবিবাহিতদের বিয়ে ঠিক হতে পারে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement