scorecardresearch
 

Rahu Ketu Transit 2023: একই দিনে মীনে গমন করবে রাহু- কেতু, জীবনে চরম সংকটের যোগ ৪ রাশির

Rahu Ketu Rashi Parivartan Effects: অন্যান্য সব গ্রহর তুলনায় রাহু- কেতুর রাশি পরিবর্তনকে অত্যন্ত গুরুত্বপূর্ণ দৃষ্টিকোণ থেকে দেখা হয়। কারণ রাহু- কেতুকে ছায়া গ্রহ বলা হয়।

Advertisement
অক্টোবর মাসে মীন রাশিতে গমন করবে রাহু- কেতু অক্টোবর মাসে মীন রাশিতে গমন করবে রাহু- কেতু

Rahu -Ketu Gochar 2023: রাশি পরিবর্তন জ্যোতিষশাস্ত্রে (Astrology) খুবই গুরুত্বপূর্ণ। গ্রহ পরিবর্তনের (Grah Parivartan) প্রভাব সমস্ত রাশির উপর পড়ে। অন্যান্য সব গ্রহর তুলনায় রাহু- কেতুর রাশি পরিবর্তনকে (Rahu Ketu Rashi Parivartan) অত্যন্ত গুরুত্বপূর্ণ দৃষ্টিকোণ থেকে দেখা হয়। কারণ রাহু- কেতুকে (Rahu- Ketu) ছায়া গ্রহ বলা হয়। এই দুই গ্রহ সব সময় বিপরীত দিকে চলে এবং তাদের অশুভ প্রভাবে নানা ধরনের সমস্যা দেখা দেয়।

আগামী ৩০ অক্টোবর  রাহু-কেতু মীন রাশিতে প্রবেশ করবে। এই রাশিচক্রের পরিবর্তন সমস্ত রাশির উপর ইতিবাচক এবং নেতিবাচক প্রভাব ফেলবে। কিন্তু ৪ রাশির জাতকদের, এই গ্রহদের রাশি পরিবর্তনের কারণে অনেক ধরনের সমস্যার সম্মুখীন হতে হবে। জানুন কাদের জীবনে সংকটের ছায়া পড়বে।

* মেষ/ARIES (March 21-April 20)

মেষ রাশির জাতকদের সমস্যায় পড়তে হতে পারে। আর্থিক সংকট ও বিনিয়োগে ক্ষতির সম্মুখীন হতে  পারে। তাই বিনিয়োগ করার আগে বিশেষজ্ঞের পরামর্শ নেওয়ার উচিত।  বিবাহিতদের জীবনেও প্রভাব পড়বে, এর ইঙ্গিত রয়েছে। যার কারণে বিবাদের পরিস্থিতি তৈরি হতে পারে। তাই এই সময়ে সতর্ক থাকুন।

আরও পড়ুন: শনিবার রটন্তী কালী পুজো, জানুন কতক্ষণ থাকবে অমাবস্যা তিথি

* কন্যা /VIRGO (Aug 24-Sep 23)  

কন্যার জীবন রাহু- কেতুর গমন প্রভাব ফেলবে। যার কারণে সেই সময়কাল তাদের জন্য সংগ্রামে পূর্ণ হতে পারে। ব্যবসায় নানা ধরনের সমস্যা দেখা দিতে পারে। চাকরিজীবীরাও সমস্যার সম্মুখীন হতে পারেন। স্বাস্থ্য  নেতিবাচকভাবে প্রভাবিত হতে পারে। খুব সতর্ক থাকুন।

* বৃষ / TAURUS (April 21 – May 20)

অক্টোবর মাসে বৃষ রাশির আর্থিক সমস্যা দেখা দিতে পারে এবং অপ্রয়োজনীয় খরচ বাড়তে পারে। কিছু অপ্রয়োজনীয় ভ্রমণে যেতে হতে পারে। তাই এই সময়কালে অর্থের ক্ষেত্রে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে এবং বিশেষজ্ঞের পরামর্শ নিন।

Advertisement

আরও পড়ুন: জমি- গাড়ি কেনা থেকে চাকরির আবেদন করুন অমৃত সিদ্ধি যোগে, শুভ ফল মিলবে

* মীন/ PISCES (Feb 20-March 20)

রাহু-কেতু ৩০ অক্টোবর মীন রাশিতে প্রবেশ করবে। যার কারণে এই রাশিকে অনেক সমস্যায় পড়তে হতে পারে। ব্যবসা এবং ঋণের ক্ষেত্রে কোনও গুরুতর সিদ্ধান্ত নেওয়ার আগে, সাবধানে চিন্তা করতে হবে। এর পাশাপাশি ঋণের ক্ষেত্রেও পরামর্শ নিতে হবে। এই প্রভাব ব্যবসায়িক ক্ষেত্রে বেশি পড়ার সম্ভাবনা রয়েছে। যে কোনও ধরনের সিদ্ধান্ত নেওয়ার আগে, অবশ্যই বিশেষজ্ঞের পরামর্শ নিতে হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement