scorecardresearch
 

Rahu-Mangal Gochar: দীপাবলিতে রাহু-মঙ্গল সংযোগ নবপঞ্চম রাজযোগ, ৩ রাশির 'ধনবৃষ্টি'; দরিদ্ররাও রাজা হবে

রাহুকে জ্যোতিষশাস্ত্রে একটি গুরুত্বপূর্ণ গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। কথিত আছে যে রাহু যদি রাশিতে সঠিক অবস্থানে থাকে তবে তিনি যে কোনও দরিদ্রকে রাজা বানাতে পারেন। একই সময়ে, যখন তিনি একটি ভুল পরিস্থিতিতে থাকেন, তখন তিনি রাজাকে দরিদ্রে পরিণত করতে বিলম্ব করেন না। এবার দীপাবলির আগে রাহু ও মঙ্গল একই রাশিতে গোচর করেছে। উভয়ের এই মিলনের ফলে, এই মহান উত্সবটি ১২টি রাশির জন্য খুশিতে পূর্ণ হতে চলেছে।

Advertisement
রাহু-মঙ্গল যোগ রাহু-মঙ্গল যোগ

Rahu Mangal Gochar and Navapancham Raj Yog: রাহুকে জ্যোতিষশাস্ত্রে একটি গুরুত্বপূর্ণ গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। কথিত আছে যে রাহু যদি রাশিতে সঠিক অবস্থানে থাকে তবে তিনি যে কোনও দরিদ্রকে রাজা বানাতে পারেন। একই সময়ে, যখন তিনি একটি ভুল পরিস্থিতিতে থাকেন, তখন তিনি রাজাকে দরিদ্রে পরিণত করতে বিলম্ব করেন না। এবার দীপাবলির আগে রাহু ও মঙ্গল একই রাশিতে গোচর করেছে। উভয়ের এই মিলনের ফলে, এই মহান উত্সবটি ১২টি রাশির জন্য খুশিতে পূর্ণ হতে চলেছে। ৩টি রাশির চিহ্ন রয়েছে যাদের জন্য এই দীপাবলি খুব বিশেষ হবে এবং উত্সবের আগে তাদের অপ্রত্যাশিত সুবিধা পাওয়ার একটি সুখী কাকতালীয় রয়েছে।

জ্যোতিষীদের মতে, মঙ্গল ২০ অক্টোবর কর্কট রাশিতে প্রবেশ করেছে। রাহু গ্রহ মীন রাশিতে বিরাজ করছে। উভয়ের এই অবস্থানের কারণে নবপঞ্চম রাজ যোগ গঠিত হচ্ছে। এটি একটি খুব শুভ যোগ বলে বিবেচিত হয়, যা ১২টি রাশির উপর প্রভাব ফেলে। কিন্তু ৩ রাশি আছে যাদের জন্য রাহু এবং মঙ্গলের এই মিলন ভাগ্য পরিবর্তন করবে। জানুন এই রাশিগুলি কারা।

রাহু-মঙ্গল পাড়ি দিয়ে লাভবান হবেন রাশি

আরও পড়ুন

বৃষ রাশি
রাহু এবং মঙ্গলের মিলনের কারণে জীবনে অনেক ইতিবাচক পরিবর্তন প্রত্যাশিত। আপনার ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে। আপনি আগে করা যেকোনও বিনিয়োগের চেয়ে ভালো রিটার্ন পেতে পারেন। পরিবারের কোনও সদস্যের কাছ থেকে বিয়ের প্রস্তাব পেতে পারেন। পরিবারের সঙ্গে তীর্থযাত্রায় যেতে পারেন।

মিথুন রাশি
এই নবপঞ্চম রাজযোগ এই রাশির জাতক জাতিকাদের জন্য খুবই উপকারী হতে চলেছে। এই ট্রানজিট তাদের জীবনে অনেক সুখ বয়ে আনবে। তাদের কঠোর পরিশ্রম ফল দেবে এবং তাদের কর্মজীবনে উন্নতির সম্ভাবনা বৃদ্ধি পাবে। আটকে থাকা টাকাও ফেরত আসতে পারে। ধর্মীয় কাজে আপনার আগ্রহ বাড়বে।

Advertisement

কন্যা রাশি
রাহু গ্রহ সঠিক অবস্থানে সক্রিয় থাকায় বিবাহিত জীবনে সুখ থাকবে। আপনি আপনার প্রতিপক্ষকে পরাস্ত করতে সফল হবেন। সমাজে সম্মান ও সম্মান বৃদ্ধি পাবে। নতুন কোনো কাজ শুরু করতে পারেন। বাড়িতে একটি নতুন গাড়ি আসতে পারে বা একটি নতুন সম্পত্তি ক্রয় করতে পারেন।

Advertisement