scorecardresearch
 

Rahu Blessing Zodiac till January 2025: কাটবে সব বাধা, এবার রাহুর কৃপায় ৩ রাশির ভাগ্যের বন্ধ দরজা খুলবে

Rahu Nakshatra Transit 2024: জ্যোতিষশাস্ত্রে, রাহু একটি মায়াবী গ্রহের মর্যাদা পেয়েছে। কথিত আছে রাহু জীবনে আকস্মিক ঘটনা ঘটায়। জেনে নিন রাহুর গতি পরিবর্তনের কারণে কোন রাশি লাভবান হবে।

Advertisement
জানুয়ারি পর্যন্ত রাহু সদয় ৩ রাশিতে জানুয়ারি পর্যন্ত রাহু সদয় ৩ রাশিতে

Rahu Nakshatra Transit 2024 Effects: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, সময়ে সময়ে প্রতিটি গ্রহ নিজের রাশি পরিবর্তন করে। জ্যোতিষশাস্ত্রে রাহুকে নিষ্ঠুর গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। রাহু ৮ জুলাই ২০২৪ তারিখে শনির উত্তর ভাদ্রপদ নক্ষত্রে প্রবেশ করেছে এবং এই বছর এই নক্ষত্রেই সঞ্চার করবে। ১৬ অগাস্ট, রাহু উত্তর ভাদ্রপদ নক্ষত্রের তৃতীয় পদে প্রবেশ করবে এবং রাহু ১০ জানুয়ারি, ২০২৫ পর্যন্ত এই নক্ষত্রে অবস্থান করবে। রাহুর নক্ষত্র পরিবর্তনে তিনটি রাশি সবচেয়ে বেশি লাভবান হবে। এই রাশির জাতক জাতিকাদের সম্পদ বৃদ্ধির সঙ্গে সঙ্গে  কর্মজীবনে দারুণ সাফল্য আসবে। জেনে নিন রাহুর নক্ষত্র পরিবর্তনে কোন রাশির জাতকদের উপকার হবে-

মেষ (Aries)
রাহুর নক্ষত্র পরিবর্তন মেষ রাশির জাতকদের জন্য খুব শুভ হবে। ভাগ্যের সমর্থনে আপনি অনেক কঠিন কাজে সফল হবেন। যারা চাকরি খুঁজছেন তারা ভালো সুযোগ পাবেন। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। শত্রুদের বিরুদ্ধে বিজয় হবে। আর্থিক লাভের প্রবল সম্ভাবনা রয়েছে।

মিথুন (Gemini)
রাহুর নক্ষত্র  পরিবর্তন মিথুন রাশির জাতকদের জন্য শুভ হবে। রাহুর নক্ষত্র গোচর আপনার জন্য অর্থ এবং কর্মজীবনের সঙ্গে  সম্পর্কিত ভাল ফল বয়ে আনবে। আয় বৃদ্ধি হবে। কর্মক্ষেত্রে অগ্রগতির অপেক্ষায় থাকা ব্যক্তিরা সুখবর পেতে পারেন। এই সময়ের মধ্যে আপনি একটি বড় চমক পেতে পারেন। মানুষ আপনার ব্যক্তিত্বে মুগ্ধ হবে।

আরও পড়ুন

মকর (Capricorn)
রাহুর নক্ষত্র গোচর মকর রাশির জাতকদের জন্য শুভ প্রমাণিত হবে। এই সময়ে আপনি অনেক বড় সিদ্ধান্ত নিতে সফল হবেন। আদালতে জয় হবেই। জমি, দালান ও যানবাহন ক্রয় সম্ভব। রাহুর প্রভাবে আটকে থাকা টাকা ফিরে পেতে পারেন। ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে। পারিবারিক অবস্থা ভালো যাবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement

Advertisement