scorecardresearch
 

Rahu Rashi Parivartan 2022: রাহুর প্রভাবে ৩ রাশির জীবনে তৈরি হয়েছে রাজযোগ! ধন বৃদ্ধি - উন্নতির প্রবল সম্ভাবনা

Rahu Rashi Parivartan 2022: এক রাশি থেকে অন্য রাশিতে যেতে প্রায় দেড় বছর সময় লাগে রাহুর। রাহু মেষ রাশিতে প্রবেশ করেছে। যার ফলে ৩ রাশির জাতক -জাতিকাদের জীবনে ধনরাজ যোগ তৈরি হচ্ছে। জানুন কাদের জীবনে ধন- সম্পদ বৃদ্ধির দারুণ যোগ রয়েছে।

Advertisement
রাহুর প্রভাবে ৩ রাশির জীবনে তৈরি হয়েছে রাজযোগ রাহুর প্রভাবে ৩ রাশির জীবনে তৈরি হয়েছে রাজযোগ

জ্যোতিষশাস্ত্র (Astrology) অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের ব্যবধানে রাশি পরিবর্তন করে।  যার প্রভাব প্রতিটি মানুষের জীবনে পড়ে। কারও জন্য এটি ইতিবাচক এবং কারও জন্য এটি নেতিবাচক ফল দেয়। শনির পর সবচেয়ে ধীর গতিশীল গ্রহ হল রাহু। জ্যোতিষশাস্ত্রে রাহুর (Rahu) গুরুত্ব অনেক। রাহুর প্রভাবকে শনির প্রভাবের সঙ্গে তুলনা করা হয়। 

এক রাশি থেকে অন্য রাশিতে যেতে প্রায় দেড় বছর সময় লাগে রাহুর। রাহু মেষ রাশিতে (Rahu Gochar) প্রবেশ করেছে। যার ফলে ৩ রাশির জাতক -জাতিকাদের (Zodiac Signs) জীবনে ধনরাজ যোগ তৈরি হচ্ছে। জানুন কাদের জীবনে ধন- সম্পদ বৃদ্ধির দারুণ যোগ রয়েছে। 


* মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

ধনরাজ যোগ মিথুনের জন্য শুভ হতে পারে। রাহু আপনার রাশি থেকে ১১ তম স্থানে প্রবেশ করেছে। যাকে বলা হয় আয় ও লাভের জায়গা। ফলস্বরূপ এই সময়ে আপনার ব্যবসায় ভাল লাভের যোগ আছে।  আয়ের নতুন উৎস থেকে অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। বিদেশ থেকেও ভাল আয় করতে পারবেন। পেশা এবং ব্যবসায় প্রত্যাশিত সাফল্য পেতে পারেন। মিথুন বুধ দ্বারা শাসিত এবং জ্যোতিষশাস্ত্রে, বুধকে ব্যবসার দাতা হিসাবে বিবেচনা করা হয়। অতএব, এই সময়ে আপনি ব্যবসায় সুবর্ণ সাফল্য পাবেন। অন্যদিকে, আপনি যদি শেয়ার বাজারে অর্থ বিনিয়োগ করতে চান তবে, আপনি বিনিয়োগ করতে পারেন। লাভের সম্ভাবনা রয়েছে। রাজনীতিতেও এই সময়ে ভাল সাফল্য পেতে পারেন। 

* কর্কট /CANCER রাশিফল Rashifal (June 22-July 22) 

ধনরাজ যোগ আপনার জন্য শুভ প্রমাণিত হতে পারে। রাহু কর্কটের দশম ঘরে প্রবেশ করেছে। যাকে কাজের ক্ষেত্র এবং কাজের জায়গা বলা হয়। এই সময়কালে নতুন চাকরির অফার পাওয়ার সম্ভাবনা রয়েছে। যারা ইতিমধ্যে চাকরিতে নিযুক্ত, তাদের পদোন্নতি হওয়ার সম্ভাবনা। আপনি ব্যবসায় প্রত্যাশিত সাফল্য পেতে পারেন। আপনি যদি একটি নতুন ব্যবসা শুরু করতে চান তবে, এটি শুরুর জন্য শুভ সময়। শেয়ার বাজারে ভাল অর্থ উপার্জন করতে পারেন। যানবাহন এবং সম্পত্তি কেনার জন্য আপনার মন তৈরি করতে পারেন। এছাড়াও আদালতের মামলায় সাফল্য পেতে পারেন।

Advertisement

* মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20)

রাহুর রাশি পরিবর্তনের কারণে সম্পদে রাজ যোগ তৈরি হচ্ছে মীনের। রাহু গ্রহ আপনার দ্বিতীয় ঘরে প্রবেশ করেছে। যা সম্পদ ও বক্তৃতার স্থান হিসেবে বিবেচিত। এই সময়ে হঠাৎ আর্থিক লাভ হতে পারে। এছাড়াও, কর্মজীবন এবং ব্যবসায় বৃদ্ধি প্রত্যাশিত। একই সময়ে, আপনার শক্তি বৃদ্ধি পাবে এবং গোপন শত্রুরা ধ্বংস হবে। রাজনীতিতে সক্রিয় থাকলে সাফল্য পেতে পারেন। আপনার রাশিচক্র বৃহস্পতি দ্বারা শাসিত। অতএব, যাদের ব্যবসা বৃহস্পতি এবং রাহু গ্রহের সঙ্গে সম্পর্কিত, তারা এই সময়ে ভাল অর্থ পেতে পারেন। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement