scorecardresearch
 

Rahu Rashi Parivartan 2023: নতুন বছরে রাহুর গতিপথ পরিবর্তন! এই রাশির কর্ম- ব্যবসা, স্বাস্থ্যে বিরাট প্রভাব পড়বে

Rahu Gochar 2023: রাহুকে ছায়া ও অধরা গ্রহ বলা হয়। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী রাহুর পরিবর্তন খুবই গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। রাহু সর্বদা বিপরীতমুখী গতিতে চলে। রাহু হল সবচেয়ে ধীর গতিশীল। রাহু সবসময় বিপরীত দিকে চলে। এক রাশি থেকে অন্য রাশিতে যেতে দেড় বছর সময় লাগে।

Advertisement
২০২৩ সালে রাশিচক্র পরিবর্তন করবে রাহু ২০২৩ সালে রাশিচক্র পরিবর্তন করবে রাহু

Rahu Rashi 2023: রাহু সর্বদা বিপরীতমুখী গতিতে থাকে এবং প্রায় প্রতি দেড় বছরে তার রাশি পরিবর্তন করে। ২০২৩ সালের, ৩০ অক্টোবর পর্যন্ত রাহু মেষ রাশির প্রথম এবং সবচেয়ে ভয়ঙ্কর রাশিতে উপস্থিত থাকবে। ৩০ অক্টোবর রাহু, মীন রাশিতে প্রবেশ করবে। রাহুর এই অবস্থান কুম্ভর জাতক -জাতিকাদের জন্য অত্যন্ত বিশেষ বলে মনে করা হয়। জ্যোতিষী প্রতীক ভাট জানাচ্ছেন, নতুন বছরে রাহু, কুম্ভ রাশির জাতকদের উপর কী প্রভাব ফেলছে।

রাহু আগামী ৩০ অক্টোবরে কুম্ভর তৃতীয় ঘরে প্রবেশ করবে। ২২ এপ্রিল থেকে, দেবগুরু বৃহস্পতিও তৃতীয় ঘরে রাহুর সঙ্গে গুরু চন্ডাল যোগ তৈরি করবে। তৃতীয় ঘরটি শক্তির বলে মনে করা হয়। এই স্থানটি ভাই-বোনের সঙ্গে সম্পর্ক, ছোট ভ্রমণ এবং হৃদয় সংক্রান্ত রোগের সঙ্গে সম্পর্কিত। এই তিনটি ক্ষেত্রেই আপনাকে একটু সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।

আর্থিক পরিস্থিতি 

আর্থিক পরিস্থিতি স্বাভাবিক বলে মনে হচ্ছে। খুব বেশি লোকসানও হবে না, তবে লাভও হবে না। বিনিয়োগ বাজারে খুব সাবধানে থাকতে হবে। অর্থ বিনিয়োগ করার পরামর্শ দেওয়া হচ্ছে। ঋণ- লেনদেন থেকে দূরে থাকুন। টাকা-পয়সার হিসাব খরচ করুন। অর্থ প্রতারিত হওয়ার সম্ভাবনা প্রবল। যাত্রায় ক্ষতি হতে পারে। চুরি হওয়ার সম্ভাবনা বাড়বে। দাতব্য কাজে সক্রিয় থাকা উপকারী হবে।

কর্মজীবন ও ব্যবসা 

পেশা ও ব্যবসার দিক থেকে কুম্ভর জাতকদের জন্য রাহুর অবস্থান খুবই শুভ হতে চলেছে। ক্ষমতা, পদ ও প্রতিপত্তি বৃদ্ধি পেতে পারে। শক্তিশালী অবস্থানে আসার সম্ভাবনা। চাকরি সংক্রান্ত যাত্রা হবে, তবে সতর্ক থাকতে হবে। সেনাবাহিনী, পুলিশ বা মার্কেটিং ফিল্ডে কর্মরত ব্যক্তিরা বেশি সুবিধা পাবেন।

সম্পর্কের উপর প্রভাব  

Advertisement

২০২৩ সালে রাহু, কুম্ভর জাতকদের সম্পর্কের উপর প্রভাব ফেলবে। ভাইবোনের সঙ্গে আপনার সম্পর্ক নষ্ট হতে পারে। পৈতৃক সম্পত্তির কারণে বাড়িতে ঝগড়া বাড়তে পারে। প্রতিবেশীদের সঙ্গেও আপনার মতভেদ থাকতে পারে। বাবা-মায়ের সঙ্গে সম্পর্ক খারাপ হতে পারে। তবে বিবাহিত জীবনে পরিবর্তন আসবে। অবিবাহিত ব্যক্তিরা বিয়ে করতে পারেন। দাম্পত্য জীবনের বাধা দূর হবে। প্রেম- সম্পর্কের বিষয়গুলি দৃশ্যমান। বছরের দ্বিতীয়ার্ধে প্রেম বিবাহের সম্ভাবনা।

স্বাস্থ্যের অবস্থা  

আপনাকে স্বাস্থ্যের বিষয়ে একটু সতর্ক হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। মেরুদণ্ড সংক্রান্ত সমস্যা দেখা দিতে পারে। পায়ে আঘাত এবং হার্ট সংক্রান্ত রোগের ঝুঁকি বাড়তে পারে। একটি স্বাস্থ্যকর খাদ্য বজায় রাখুন এবং নিয়মিত ব্যায়াম করুন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement