scorecardresearch
 

Rahu- Surya Yuti Positive Effects: সূর্য- রাহুর অশুভ সংযোগ শেষ হয়ে শুভ দিন আসছে, ৩ রাশির বাম্পার সময়

সূর্য প্রতি মাসে তার রাশি পরিবর্তন করে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, সূর্য এখন মীন ছেড়ে মেষ রাশিতে প্রবেশ করেছে। যার কারণে প্রায় এক মাস ধরে মীনে রাহু ও সূর্যের মিলনে তৈরি অশুভ যোগের অবসান হয়েছে।

Advertisement
রাহু সূর্য রাশি রাহু সূর্য রাশি

বৈদিক জ্যোতিষশাস্ত্রে, রাহুকে একটি ছায়া গ্রহ হিসাবে বিবেচনা করা হয় এবং প্রায় ১৮ মাস ধরে একটি রাশিতে থাকে। রাহু বর্তমানে মীন রাশিতে অবস্থান করছে। যার কারণে সময়ে সময়ে অন্যান্য গ্রহের সঙ্গে সংযোগ ঘটে। অন্যান্য গ্রহের সঙ্গে রাহুর মিলনের ফলে অনেক ধরনের যোগ তৈরি হয়। কিছু দিন আগে পর্যন্ত, মীন রাশিতে রাহু-সূর্য যুক্ত ছিল। যার কারণে একটি অশুভ গ্রহণ যোগ তৈরি হয়। 

সূর্য প্রতি মাসে তার রাশি পরিবর্তন করে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, সূর্য এখন মীন ছেড়ে মেষ রাশিতে প্রবেশ করেছে। যার কারণে প্রায় এক মাস ধরে মীনে রাহু ও সূর্যের মিলনে তৈরি অশুভ যোগের অবসান হয়েছে। সূর্য-রাহু সংযোগ শেষ হওয়ার কারণে, কিছু রাশির উপর অশুভ প্রভাব এখন শেষ হয়েছে। 

সূর্য- রাহু সন্ধি শেষ হওয়ার কারণে কিছু রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হতে চলেছে। এই রাশির জাতক জাতিকাদের কর্মজীবন ও ব্যবসায় ভাল লাভের লক্ষণ রয়েছে। জানুন, সূর্য এবং রাহুর অশুভ সংযোগ শেষ হয়ে কোন রাশির জাতকদের জন্য শুভ দিন শুরু হয়েছে।

মীন/ PISCES (Feb 20-March 20) 

প্রায় এক মাস ধরে মীন রাশিতে সূর্য ও রাহুর মিলনে সৃষ্ট অশুভ গ্রহণ যোগের অবসান ঘটায় মীনের শুভ দিন শুরু হয়েছে। আপনার রাশিচক্রে সূর্য-রাহু সংযোগের শেষের কারণে, আত্মবিশ্বাস বাড়বে। ভাগ্য আপনার সঙ্গে থাকবে। যার কারণে সমস্ত কাজের বাধা দূর হবে। কর্মজীবনে কিছু ভাল খবর পেতে পারেন। চাকরিজীবীরা নতুন কাজের জন্য ভাল প্রস্তাব পেতে পারেন। কর্মক্ষেত্রে সাফল্য আসবে। আর্থিক লাভের ভাল সুযোগ পাবেন। দাম্পত্য জীবনে সুখ ও সমৃদ্ধি আসবে।

কর্কট/ CANCER (June 22-July 22)

সূর্য এবং রাহুর সংযোগের সমাপ্তি কর্কট রাশির জাতকদের জন্য শুভ লক্ষণ। ভাগ্য আপনার সঙ্গে থাকবে। হঠাৎ আর্থিক লাভ হবে যা, আপনার আর্থিক অবস্থাকে আগের থেকে ভাল করে তুলবে। যে কোনও ব্যবসায়ীরা ভাল লাভ পেতে শুরু করবেন। বৈষয়িক আরাম-আয়েশ বৃদ্ধি পাবে।

Advertisement

মিথুন/ GEMINI (May 21-June 21) 

মিথুন রাশির জাতক জাতিকারা সূর্য-রাহু যুক্ত হওয়ার কারণে তাদের কর্মজীবন এবং ব্যবসায় উন্নতি দেখতে পাবে। সূর্য-রাহুর এই সংযোগটি আপনার কর্ম গৃহে তৈরি হয়েছিল এবং এখন এই সন্ধির সমাপ্তির সঙ্গে সঙ্গে অশুভ গ্রহণ যোগের অবসান হয়। যার কারণে আপনি কেরিয়ার এবং ব্যবসায় সাফল্য অর্জন করতে শুরু করবেন। চাকরিজীবীরা পদোন্নতি ও বেতন বৃদ্ধি দেখতে পারেন। জীবনে সুখ, সমৃদ্ধি ও ইতিবাচক সুযোগ আসবে। যারা বহু মাস ধরে চাকরি খুঁজছেন, তারা এখন নতুন চাকরির সুযোগ পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

TAGS:
Advertisement