scorecardresearch
 

Rahu Favorite Zodiac: একবছর পর্যন্ত রাহু দেবে সব সুখ, দুষ্টু গ্রহের কৃপায় ৩ রাশি থাকবে রাজার মতো

Rahu Favorite Zodiac: বৈদিক জ্যোতিষশাস্ত্রে, রাহু এবং কেতুকে ছায়া গ্রহ হিসাবেই দেখা হয়। অনেকেরই ধারণা রাহুর প্রভাবে মানুষের জীবনে শুধুই খারাপই হয়। রাহু কোনও কাজই সম্পূর্ণ করতে দেন না। আসলে কোনও ব্যক্তি জন্মছকে যদি রাহু অশুভ অবস্থায় থাকে তাহলে তাঁকে জীবনে সমস্ত ধরনের সমস্যার সম্ুখীন হতে হয়।

Advertisement
রাহু গোচর রাহু গোচর

বৈদিক জ্যোতিষশাস্ত্রে, রাহু এবং কেতুকে ছায়া গ্রহ হিসাবেই দেখা হয়। অনেকেরই ধারণা রাহুর প্রভাবে মানুষের জীবনে শুধুই খারাপই হয়। রাহু কোনও কাজই সম্পূর্ণ করতে দেন না। আসলে কোনও ব্যক্তি জন্মছকে যদি রাহু অশুভ অবস্থায় থাকে তাহলে তাঁকে জীবনে সমস্ত ধরনের সমস্যার সম্ুখীন হতে হয়। রাহু একটি নিষ্ঠুর গ্রহ এবং সবসময় বিপরীত দিকে চলে। শনির পরে,রাহু হল দ্বিতীয় গ্রহ যা একটি রাশি থেকে অন্য রাশিতে ট্রানজিট করতে দীর্ঘ সময় নেয়। রাহু গোচর করতে ১৮ মাস সময় নেয়। আবার রাহুর গোচরে কিছু কিছু রাশি লাভবানও হয়।

রাহু ২০২৫ সালের ১৮ মে পর্যন্ত মীন রাশিতে থাকবে। এরপরে রাহু শনি দেবের রাশি কুম্ভতে প্রবেশ করবে। তবে মীনে থাকাকালীন এই একবছর রাহু যাদের ওপর কৃপা করবে তারা কারা জেনে নিন। 

মিথুন রাশি
মিথুন রাশির জাতকদের জন্য, মীন রাশিতে রাহুর গমন ২০২৫ সাল পর্যন্ত অনেক সুবিধা নিয়ে আসবে। রাহু এই  রাশির নবম ঘরে প্রবেশ করেছে। এমন পরিস্থিতিতে, এই রাশির সৌভাগ্যের সীমা থাকবে না। আর্থিক পরিস্থিতি আপনার অনুকূলে থাকবে। চাকুরীজীবীদের জন্য এটি খুব ভালো এবং শুভ সময়। কর্মক্ষেত্রে সম্মান ও খ্যাতি পাবেন। আপনি উত্তরাধিকারসূত্রে পৈতৃক সম্পত্তি পাবেন যা আপনার জীবনধারায় ব্যাপক উন্নতি হবে।  

আরও পড়ুন

বৃষ রাশি
বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য রাহু রাশির একাদশ ঘরে অবস্থান করছে । রাহু আপনার রাশির ১১ তম ঘরে থাকার জন্য আপনার জীবনে ধন-সম্পদ এবং বিলাসিতার অভাব হবে না। এই রাশির জাতক জাতিকারা জীবনে সব ধরনের সুখ ও সমৃদ্ধি দেখতে পাবেন। আর্থিক অবস্থার উল্লেখযোগ্য উন্নতি হবে। আয় ক্রমাগত বাড়বে।আর্থিক লাভের সম্ভাবনা থাকতে পারে। কোনও কাজ বেশিদিন আটকে থাকবে না। রাহু অবশ্যই আপনার সমস্ত ইচ্ছা পূরণ করবেন। চাকরিজীবীরা চাকরিতে পদোন্নতি পেতে থাকবেন। 

Advertisement

বৃশ্চিক রাশি
রাহু এই রাশির পঞ্চম ঘরে প্রবেশ করেছে। এমতাবস্থায় যতদিন রাহু মীন রাশিতে থাকবে ততদিন আপনি শুধুই লাভ পাবেন। আর্থিক লাভের ভাল সম্ভাবনা তৈরি হচ্ছে। আয়ের উল্লেখযোগ্য বৃদ্ধি হবে। বছর কয়েক আগে কাউকে ধার দিয়ে থাকলে তা ফেরত পাওয়া সম্ভব হতে পারে। পরিবারে সুখ শান্তি বজায় থাকবে।

Advertisement