scorecardresearch
 

Rakhi Festival Rashifal: রাখিবন্ধন থেকে সোনার সময় ৩ রাশির, গ্রহের অবস্থানে প্রবল অর্থযোগ

২০২৩ সালে রাখিবন্ধনের দিনে শনি এবং বৃহস্পতি পিছিয়ে যাবে।  শনি কুম্ভ রাশিতে বিপরীতমুখী অবস্থায় গমন করছে। বৃহস্পতি মেষ রাশিতে থাকবে। ধনিষ্ঠা নক্ষত্র ৩০ অগাস্ট রাত ৮টা ৪৬ মিনিট পর্যন্ত থাকবে।

Advertisement
Rakhi Rashifal। রাখিবন্ধন রাশিফল। Rakhi Rashifal। রাখিবন্ধন রাশিফল।
হাইলাইটস
  • রাখির দিন থেকে শুরু হতে চলেছে সুসময়।
  • ৩ রাশির জাতক-জাতিকাদের জন্য দারুণ সময় কাটবে।

হিন্দু পঞ্জিকা অনুসারে, প্রতি বছর শ্রাবণ মাসের পূর্ণিমা তিথিতে পালিত হয় রাখিবন্ধন উৎসব। এ বছর ভাদ্রের ছায়ার কারণে ৩০ ও ৩১ অগাস্ট হতে পারে রাখিবন্ধন উৎসব। জ্যোতিষীদের মতে, এ বছর প্রায় ২০০ বছর পর রাখিতে গ্রহ-নক্ষত্রের শুভ অবস্থান তৈরি হচ্ছে। রাখির দিন থেকে শুভ সময় শুরু হতে চলেছে ৩ রাশির। 

রক্ষাবন্ধনে গ্রহের অবস্থান- ২০২৩ সালে রাখিবন্ধনের দিনে শনি এবং বৃহস্পতি পিছিয়ে যাবে।  শনি কুম্ভ রাশিতে বিপরীতমুখী অবস্থায় গমন করছে। বৃহস্পতি মেষ রাশিতে থাকবে। ধনিষ্ঠা নক্ষত্র ৩০ অগাস্ট রাত ৮টা ৪৬ মিনিট
পর্যন্ত থাকবে। তার পরে শতাব্দী নক্ষত্র শুরু হবে। শতভিষা নক্ষত্রের প্রথম পর্বে প্রবেশ করেছে শনি। বিপরীতমুখী বুধ এবং সূর্য সিংহ রাশিতে বসে। এর ফলে ৩ রাশির জন্য দারুণ সময় শুরু হতে চলেছে। 

কুম্ভ- এই রাশির জাতক-জাতিকাদের জন্য রাখিবন্ধনের দিন থেকে খুব সৌভাগ্যের হতে চলেছে। কুম্ভ রাশির অধিপতি শনি গ্রহ। এই দিন শনিদেব নিজের রাশি কুম্ভে বসে রয়েছেন। এই রাশির জাতক-জাতিকাদের জন্য আর্থিক লাভের প্রবল সম্ভাবনা তৈরি হচ্ছে। দীর্ঘদিন আটকে থাকা অর্থও পাওয়া যেতে পারে। ব্যবসায়ীরা লাভবান হবেন। দাম্পত্য জীবন সুখের হবে।

সিংহ- সূর্য নিজের রাশি সিংহে বসে আছে। সূর্য যখন সিংহ রাশিতে প্রবেশ করে, তখন তা আরও শক্তিশালী হয়ে ওঠে। এই রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ ফল দেয়। রাখিবন্ধনের দিন থেকে দেবী লক্ষ্মীর আশীর্বাদে সিংহ রাশির জাতক-জাতিকারা আর্থিক সুবিধা পাবেন। কাজে সাফল্য আসবে। না হওয়া কাজও সম্পন্ন করতে পারবেন। 

মেষ- এই রাশির জাতক-জাতিকাদের জন্য রাখিবন্ধনের দিন থেকে সৌভাগ্যের হতে চলেছে। এ দিন গ্রহের রাজা দেবগুরু বৃহস্পতি মেষ রাশিতে বসবেন। বৃহস্পতির কৃপায় সম্পদ লাভ হবে। পৈতৃক সম্পত্তির সুবিধাও পেতে পারেন। আয়ের নতুন মাধ্যম তৈরি হবে। বিনিয়োগে লাভ হবে। জমি ও গাড়ি কিনতে পারেন। 

Advertisement

Advertisement