scorecardresearch
 

Rakhi Purnima Lucky Zodiac: রাখি পূর্ণিমায় এক জায়গায় চাঁদ ও শনি, শিবের কৃপায় তুমুল লাভ ৩ রাশির

আগামী ১৯ অগস্ট রাখিপূর্ণিমা। জ্যোতিষ মতে, এই দিনটি অত্যন্ত শুভ। শনি ও চাঁদ একসঙ্গে। শিবের কৃপায় ভাগ্য চমকাবে ৩ রাশির জাতকদের। জেনে নিন...

Advertisement
রাখি পূর্ণিমায় এক জায়গায় চাঁদ ও শনি, শিবের কৃপায় তুমুল লাভ ৩ রাশির রাখি পূর্ণিমায় এক জায়গায় চাঁদ ও শনি, শিবের কৃপায় তুমুল লাভ ৩ রাশির

আগামী ১৯ অগস্ট রাখিপূর্ণিমা। জ্যোতিষ মতে, এই দিনটি অত্যন্ত শুভ। শিব এবং শনির কৃপায় ভাগ্য চমকাবে ৩ রাশির জাতকদের। জেনে নিন...

প্রতিবছর হিন্দুধর্মে রাখি বন্ধন উৎসবের বিশেষ গুরুত্ব রয়েছে। প্রতিবছর শ্রাবণ মাসের কৃষ্ণপক্ষের পূর্ণিমা তিথিতে এই উৎসব পালিত হয়। চলতি বছর রাখি বন্ধন উৎসব কিন্তু শ্রাবণ মাসের শেষ দিন পালিত হবে। শ্রাবণ মাস শিব ভক্তদের কাছে অত্যন্ত প্রিয় মাস। তাছাড়াও এটি মহাদেবের প্রিয় মাস। 

চলতি বছর ১৯ অগাস্ট শেষ হচ্ছে শ্রাবণ মাস। আর এই দিনেই পরেছে রাখি উৎসব। কারণ এই দিনে চাঁদ ও শনির মিলন হবে। আবার ভোলেমহেশ্বরের কৃপাও পাবেন কিছু রাশির জাতক জাতিকারা। সেই রাশির তালিকায় কোন রাশির ব্যক্তিরা রয়েছেন, জানুন।

আরও পড়ুন

মেষ রাশি (Aries)
মেষ রাশির ব্যক্তিদের আর্থিক দিকে খুব লাভ হবে। আপনার জন্য কিছু সুখবর অপেক্ষা করছে। কর্মক্ষেত্রে বড় দায়িত্ব পেতে পারেন। বাবা-মায়ের সঙ্গে শুভ সম্পর্ক থাকবে আপনার। মহাদেবের কৃপায় আপনি জীবনে এগিয়ে যেতে পারবেন। কোনও কাজই আটকে থাকতে পারবেন। পরিবারের সকলের সঙ্গে শুভ সম্পর্ক বজায় থাকবে আপনার। দাম্পত্য জীবন থেকে পারিবারিক জীবনে আপনি সুখে থাকতে পারবেন।

ধনু রাশি (Sagittarius)
বুধের বিপরীতমুখী গতির শুভ প্রভাবে কোন রাশির ব্যক্তিরা রাজার হালে জীবন কাটাবেন? ধনু রাশির ব্যক্তিদের রাখি বন্ধন উৎসব অত্যন্ত ভালো যাবে। এসময় ভাই বোনের সঙ্গে ভালো সম্পর্ক বজায় থাকে। আপনার মানসিক চাপ অনেক কমবে। আর্থিক দিকে লাভ হবে। আপনি যদি নতুন ব্যবসা শুরু করতে চান, করতে পারেন। মহাদেবের কৃপায় আপনি জীবনে সফলতা অর্জন করতে পারবেন। আপনার দীর্ঘদিন ধরে যে কাজগুলি আটকে আছে, সেগুলি হয়ে যাবে। পরিবারের সকলের সঙ্গে আপনি ঘুরতে যেতে পারেন। অযথা কারোর সঙ্গে তর্কাতর্কি করবেন না। জীবনে আপনার সুখ আসবে। তবে এই সময়ে আপনার স্বাস্থ্য ভালো যাবে। এই সময়ে, আপনি ব্যবসায় ভালো লাভ পাবেন। যা কাজ করবেন, মাথা ঠাণ্ডা রেখে প্রত্যেকটি কাজ করার চেষ্টা করবেন।

Advertisement

কুম্ভ রাশি (Aquarious)
রাখি পূর্ণিমায় তৈরি হবে এই শুভ যোগ, আয় বাড়বে, পরিবারে খুশির খবর আসতে চলেছে কাদের? কুম্ভ রাশির জাতক জাতিকাদের রাখি বন্ধনের দিন থেকে অত্যন্ত শুভ যাবে। এই সময় আপনার খুব ভালো সময়। সাড়েসাতির প্রথম পর্ব শেষ হবে। আটকে থাকা প্রতিটি কাজ হয়ে যাবে আপনার। মনের গুপ্ত ইচ্ছা পূরণ হবে। ভাগ্যের দ্বার খুলবে। বাবা-মায়ের সঙ্গে ভালো থাকতে পারবেন। আপনি আপনার পেশা ও ব্যবসায় এগিয়ে যাওয়ার সুযোগ পাবেন। এসময় দূরে কোথাও ঘুরতে যেতে পারেন আপনি। তাছাড়া আপনি যদি অংশীদারিত্ব ব্যবসায় বিনিয়োগ করতে চান, করতে পারেন।

Advertisement