scorecardresearch
 

Lucky Zodiac from 17 April: এবার সহায় গুরু বৃহস্পতি, রামনবমী থেকে সোনায় সোহাগা ৪ রাশির

Guru Nakshatra Gochar on 17 April 2024: জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, ১৭ এপ্রিল ২০২৪ তারিখে অর্থাৎ বুধবার এই বছর রামনবমীর দিনেদেবগুরু বৃহস্পতি নক্ষত্র পরিবর্তন করতে চলেছেন, যার কারণে কিছু রাশির জাতক প্রচুর উপকার পাবেন।

Advertisement
রামনবমীর দিনে দেবগুরু বৃহস্পতি নক্ষত্র পরিবর্তন করতে চলেছেন রামনবমীর দিনে দেবগুরু বৃহস্পতি নক্ষত্র পরিবর্তন করতে চলেছেন

Guru Nakshatra Parivartan On Ram Navami April 2024 : হিন্দু ধর্মে রামনবমী অন্যতম প্রধান উৎসব। বিশ্বাস করা হয় যে এই দিনে ভগবান শ্রী রাম ভগবান বিষ্ণুর সপ্তম অবতার হিসেবে জন্মগ্রহণ করেছিলেন। ধর্মীয় বিশ্বাস অনুসারে, চৈত্র মাসের শুক্লপক্ষের নবমী তিথিতে, রাজা দশরথের জ্যেষ্ঠ পুত্র হিসেবে ভগবান রাম অযোধ্যায় জন্মগ্রহণ করেন। তাই এই শুভ দিনে ভগবান শ্রী রামের আরাধনার অনেক গুরুত্ব রয়েছে। বিশ্বাস করা হয় যে এই দিনে ভগবান রাম এবং মা সিদ্ধিদাত্রীর আরাধনা করলে সমস্ত দুঃখ ও ঝামেলা থেকে মুক্তি পাওয়া যায়। ক্যালেন্ডার অনুসারে, এই বছরের ১৭ এপ্রিল রামনবমী পালিত হবে। এই দিন দেবগুরু বৃহস্পতিও ভরণী নক্ষত্র থেকে কৃত্তিকা নক্ষত্রে দুপুর ২:৫৭ মিনিটে পাড়ি দিতে চলেছেন। যার শুভ প্রভাবের কারণে কিছু রাশির জাতক প্রভূত উপকার পাবেন এবং সুখ ও সৌভাগ্য বৃদ্ধির সম্ভাবনা থাকবে। আসুন জেনে নেওয়া যাক রাম নবমীর দিনে বৃহস্পতির নক্ষত্র পরিবর্তনের কারণে কোন রাশিরা ভাগ্যবান হবেন...

মেষ রাশি (Aries)
অর্থনৈতিক অবস্থা আগের থেকে ভালো হবে। বাড়িতে ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করা সম্ভব। বৈষয়িক আরাম ও সম্পদ বৃদ্ধি পাবে। দাম্পত্য জীবনে সুখ থাকবে। প্রতিটি কাজে ইতিবাচক ফল পাবেন।

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির জাতকদের জন্য শুভ দিন শুরু হবে রামনবমী থেকে। ভাগ্য আপনার পাশে থাকবে। সব স্বপ্ন সত্যি হবে। আপনি একটি ভাল প্যাকেজ-সহ নতুন কাজের প্রস্তাব পাবেন। বাড়িতে শুভ অনুষ্ঠানের আয়োজন করা যেতে পারে। পেশাগত জীবনে সাফল্যের নতুন সিঁড়ি আরোহণ করবেন।

আরও পড়ুন

তুলা রাশি (Libra)
স্বাস্থ্য আগের থেকে ভালো থাকবে। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। সম্পদ বৃদ্ধির সম্ভাবনা থাকবে। কাজের বাধা দূর হবে। জমি বা যানবাহন ক্রয় সম্ভব।

Advertisement

বৃশ্চিক রাশি (Scorpio)
চাকরি ও ব্যবসায় অগ্রগতি হবে। ব্যবসায় আর্থিক লাভের নতুন সুযোগ আসবে। কর্মজীবনে নতুন কিছু অর্জন হবে। দীর্ঘদিনের বকেয়া টাকা ফেরত পাবেন। সন্তানদের দিক থেকে ভালো খবর পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement