scorecardresearch
 

Ram Navmi 2024 Rashifal: রামনবমীতে গ্রহের বিরল ও শুভ সংযোগ, ৫ রাশিতে রঘুবীরের আশীর্বাদ

Ram Navmi 2024 Rashifal:রামনবমীতে এবার অনেক শুভ যোগ ঘটছে। যে সময়ে ভগবান রামের জন্ম হয়েছিল, এবারও একই রকম শুভ যোগ তৈরি হচ্ছে। রাম নবমীতে গজকেশরী যোগও তৈরি হতে চলেছে। এই যোগ রামের কোষ্ঠীতেও ছিল। এবার রাম নবমীতে অনেক বিরল সংযোগ হতে চলেছে। গ্রহের শুভ প্রভাবের কারণে এবার ভগবান রামের বিশেষ আশীর্বাদ পেতে চলেছে ৫টি রাশির মানুষ। আসুন জেনে নেওয়া যাক রাম নবমীতে কোন ৫টি রাশির জাতকের ভাগ্য উজ্জ্বল হবে।

Advertisement
 রামনবমীতে  সৌভাগ্য বৃদ্ধি ৫ রাশির রামনবমীতে সৌভাগ্য বৃদ্ধি ৫ রাশির

Ram Navmi 2024 Lucky Rashi: ভগবান রাম কর্কট রাশিতে জন্মগ্রহণ করেছিলেন এবং এবারের রামনবমীতে, অভিজিৎ মুহুর্তে  একই রকম  শুভ সংযোগের ঘটনা ঘটেছে যেখানে ভগবান রামচন্দ্রের জন্ম হয়েছিল। গজকেশরী যোগও এই দিনে কার্যকর হবে যা ভগবান রামের কোষ্ঠীতে রয়েছে। ভগবান রামের কোষ্ঠীতে, সূর্য দশম ঘরে  এবং উচ্চ রাশিতে ছিল। এবারও, রাম নবমীতে, সূর্য মেষ রাশিতে থাকবে এবং বিকেলে দশম ঘরে অধিষ্ঠিত হবে। ভগবান রামের কোষ্ঠীতে শুক্র সৌভাগ্যের ঘরে উচ্চ অবস্থায় থাকবে। এবার রাম নবমীতেও এই বিরল সংযোগ তৈরি হয়েছে। এমতাবস্থায় এবার রামনবমীতে দুপুরের পর থেকে জন্ম নেওয়া শিশুদের কিছু বিশেষ গুণ থাকবে এবং ভক্তরাও ভগবান রামের আশীর্বাদ পাবে। এবার কর্কট রাশি-সহ ৫টি রাশির উপর ভগবান রামের বিশেষ আশীর্বাদ থাকবে।

মেষ (Aries)
ভগবান রামের কৃপায় মেষ রাশির জাতক-জাতিকারা যে সমস্ত আর্থিক সমস্যার সম্মুখীন হয়েছিলেন তা এখন সমাধান হয়ে যাবে। এছাড়া এই সময়ে পৈতৃক সম্পত্তি ইত্যাদির সুখও পেতে পারেন। পাশাপাশি, এই সময়ের মধ্যে চাকরিরত ব্যক্তিরা পদ, প্রতিপত্তি ইত্যাদির সুবিধাও পাবেন। পারিবারিক জীবনে চলমান সমস্যাগুলিও ভগবান রামের কৃপায় সমাধান হবে এবং আপনার সঙ্গীক সঙ্গে আপনার সম্পর্কও আগের চেয়ে মধুর হবে।

কর্কট (Cancer)
কর্কট রাশির জাতক জাতিকাদের ওপরও রামের বিশেষ আশীর্বাদ থাকবে। ভগবান রামের আশীর্বাদে, আপনি এই সময়ে কিছু ভাল সুযোগ পেতে পারেন। এছাড়াও, এই সময়ের মধ্যে, আপনি এমন একজনের সঙ্গে  দেখা করতে পারেন যিনি ভবিষ্যতে আপনার জন্য আর্থিক সুবিধা নিয়ে আসবেন। এছাড়া আপনার পারিবারিক জীবনও আগের থেকে অনেক ভালো হবে। এর পাশাপাশি সমাজে আপনার সম্মানও বাড়বে।

আরও পড়ুন

তুলা (Libra)
ভগবান রামের আশীর্বাদে তুলা রাশির জাতক জাতিকাদের সমস্ত অমীমাংসিত কাজ এখন সম্পন্ন হবে। আপনি যদি কোনও যানবাহন বা সম্পত্তি কেনার স্বপ্ন দেখে থাকেন তবে এটি এই সময়ের মধ্যে পূরণ হতে পারে। এই সময়ে অর্থ দান করা আপনার জন্য খুব ফলদায়ক হবে। অসহায় মানুষকে সাহায্য করুন। কর্মজীবনে উন্নতির নতুন সুযোগও পাবেন।

Advertisement

মকর (Capricorn)
ভগবান রামের আশীর্বাদে, মকর রাশির লোকেরা সমস্ত অসুবিধা থেকে মুক্তি পাবেন। প্রিয়জনের সঙ্গে দেখা হতে পারে। যার সঙ্গে আপনি অনেক দিন ধরে দেখা করেননি। আপনি উন্নতির নতুন সুযোগও পাবেন। এই সময়ের মধ্যে, আপনি আপনার প্রিয়জনের কাছ থেকে উপহার এবং সম্মান উভয়ই পাবেন। এছাড়াও আপনার সম্পদ বৃদ্ধি পাবে। ধর্মীয় ভ্রমণেও যেতে পারেন।

মীন (Pisces)
মীন রাশির লোকেরা ভগবান রামের আশীর্বাদে তাদের কর্মজীবনে ভাল এবং ইতিবাচক ফলাফল পেতে চলেছে। আপনি আপনার আর্থিক অবস্থার উন্নতি দেখতে পাবেন। পরিবারে সমৃদ্ধিও আসবে। পুরনো ঋণ থেকেও মুক্তি পাবেন। বিনিয়োগের জন্য সময় খুবই ভালো। আপনি যদি এই সময়ের মধ্যে বিনিয়োগ করেন তবে আপনি  ভাল ফলাফল পাবেন। এছাড়া আপনার সকল পারিবারিক বিবাদও মিটে যাবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement