scorecardresearch
 

Raksha Bandhan 2023 Lucky Zodiac: রাখি পূর্ণিমায় তৈরি হচ্ছে দুর্লভ যোগ, উপকৃত হবেন ৪ রাশির জাতক

Raksha Bandhan 2023: রক্ষা বন্ধন বা রাখি বন্ধনের দিনে এমন বিরল সংযোগের ঘটনা ঘটছে যা আপনাকে ধনী করে তুলতে পারে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতক জাতিকারা এই দিনে উপকার পেতে চলেছেন।

Advertisement
রাখি পূর্ণিমায় কপাল খুলছে ৪ রাশির রাখি পূর্ণিমায় কপাল খুলছে ৪ রাশির

Raksha Bandhan 2023 Rashifal: প্রতি বছর শ্রাবণ মাসের পূর্ণিমা তিথিতে পালিত হয় রক্ষা বন্ধন বা রাখী বন্ধন উৎসব। এ বছর ৩০ ও ৩১ অগাস্ট বোনেরা ভাইয়ের কব্জিতে রাখি বাঁধবেন। কিন্তু ভাদ্র কালের কারণে কোন তারিখে রাখি বাঁধা সবচেয়ে শুভ হবে তা নিয়ে বিভ্রান্তি রয়ে গেছে। তবে রাত ৯টা থেকে ভাদ্রের কোনো ছায়া থাকবে না, তবে যারা রাতে রাখি বাঁধেন না তাদের জন্য ৩১ অগাস্ট সকাল ৭টা ০৫ মিনিট পর্যন্ত রাখি বাঁধার শুভ সময়। 

এই বছর, রাখি বন্ধন উৎসবে সর্বার্থ সিদ্ধি যোগ গঠিত হচ্ছে। এই যোগের কারণে কিছু রাশির জাতকরাও এই দিনে বিশেষ সুবিধা পাচ্ছেন। 

মেষ রাশি (Aries)
রাখি বন্ধনের পবিত্র দিনটি মেষ রাশির জাতকদের জন্য অত্যন্ত শুভ হতে চলেছে। এই দিনে তাদের ব্যবসা জমবে। যারা চাকরি করেন তাদের  অগ্রগতি হবে এবং তাদের সমস্ত আটকে থাকা  কাজ এই দিন থেকে ফের চালু হতে শুরু করবে। 

আরও পড়ুন

কন্যা রাশি (Virgo)
মানসিক চাপ থেকে মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরি ও ব্যবসায় অগ্রগতি হবে। আপনি যদি  ভাল চাকরি খুঁজছেন, তবে এটি পাওয়ার সম্ভাবনাও প্রবল হয়ে উঠছে। সমাজে আপনি এতদিন যে সম্মান অর্জন করেছেন তার সুফল পেতে শুরু করবেন। আপনার পারিবারিক সম্পর্কের মধ্যেও শক্তি থাকবে। 

মকর রাশি (Capricorn)
আপনার বিদেশ যাওয়ার সম্ভাবনা তৈরি হচ্ছে। এই সময়ে আপনি শুধু লাভই পাবেন না, ব্যবসাও চলবে দ্রুত গতিতে। চাকরিতেও সবদিক থেকে লাভ হবে। এই সময়ে, আপনার সমস্ত মনোযোগ কাজে নিবদ্ধ করুন। রাখি বন্ধনের দিনে  এই সর্বার্থ সিদ্ধি যোগ আপনার জন্য সর্বক্ষেত্রে উপকারী প্রমাণিত হতে চলেছে। 

মীন রাশি (Pisces)
নতুন ব্যবসা শুরু করার সম্ভাবনা আছে। চাকরিতে বদলির সুযোগও তৈরি হচ্ছে। আপনি কোথাও থেকে আটকে থাকা অর্থও পাবেন এবং হঠাৎ আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement