scorecardresearch
 

Rashifal Zodiac: লটারি, ফাটকা, চাকরি, উন্নতি শিয়রে; এই ৩ রাশিকে কেউ আটকাতে পারবে না

Rashifal Zodiac: লটারি, ফাটকা, চাকরি, উন্নতি শিয়রে; এই ৩ রাশিকে কেউ আটকাতে পারবে না। ১৭ জানুয়ারি শনির গোচরে মালামাল হতে চলেছে এই তিন রাশি। বছরভর সুফল মিলবে তাদের।

Advertisement
Rashifal Zodiac: লটারি, ফাটকা, চাকরি, উন্নতি শিয়রে; এই ৩ রাশিকে কেউ আটকাতে পারবে না Rashifal Zodiac: লটারি, ফাটকা, চাকরি, উন্নতি শিয়রে; এই ৩ রাশিকে কেউ আটকাতে পারবে না
হাইলাইটস
  • লটারি, ফাটকা, চাকরি, উন্নতি শিয়রে
  • শনির দুবার গোচরে মালামাল
  • ৩ রাশিকে কেউ আটকাতে পারবে না

Saturn Transit 2023: অর্থাত্‍ মাত্র ১৫ দিনের মধ্যে দু-বার নিজের অবস্থান বদল করতে চলেছেন শনি মহারাজ। বিভিন্ন রাশির জাতকদের উপর এর প্রভাব বিরাট আকারে পড়তে চলেছে। জ্যোতিষ গণনা জানাচ্ছে যে তিন রাশির জাতকরা এর ফলে বিপুল ভাবে লাভবান হবেন। দেখে নিন কোন কোন রাশি এই তালিকায় আছে।

১৭ জানুয়ারি নিজের রাশি পরিবর্তন করতে চলেছে শনি। দীর্ঘ ৩০ বছর পর স্ব-রাশি কুম্ভে গোচর করবে শনি। জ্যোতিষ অনুসারে শনি যখনই অবস্থান পরিবর্তন করবে, তখনই কয়েকটি রাশির উপর থেকে কেটে যাবে শনির সাড়ে সাতি দশা। আর নতুন করে শনির সাড়ে সাতি দশার কবলে পড়বেন অন্য কোনও রাশি। এর ১৫ দিন পরই আগামী ৩০ জানুয়ারি অস্ত যাবে শনি। আগামী ৬ মার্চ পর্যন্ত অস্তেই থাকবে শনি।

তিন রাশিতে পড়বে প্রভাব

১. বৃষ (Taurus)

শনির প্রভাবে জীবন বদলে যেতে চলেছে বৃষ রাশির জাতকদের। আপনি বৃষ রাশির জাতক হলে শিগগিরই চাকরিতে প্রোমোশন হবে আপনার। যে সব সমস্যায় কিছুদিন ধরেই ভুগছেন বৃষের জাতকরা, শনির প্রভাবে সেই সব সমস্যা কেটে যেতে চলেছে। আপনার লটারির মতো ফাটকা কামাই হতে পারে। সাফল্যে আসবে তরতরিয়ে. সামাজিক প্রতিপত্তি বৃদ্ধি পাবে। আপনার মান-সম্মান বাড়বে, বাড়বে অর্থাগম।

২. তুলা (Libra)

তুলা রাশির জাতকদের শনির দশা থেকে মুক্তি। জীবনে সব রকম সুখ ও সাফল্য আসতে চলেছে। ফাটকা লাভ করবেন তুলা রাশির জাতকরা। বিশেষ করে পড়াশোনা ও কেরিয়ারে শনির প্রভাবে নজরকাড়া উন্নতি করতে চলেছেন তুলা রাশির জাতকরা। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। অফিসে পদোন্নতির যোগ আছে। নতুন গাড়ি, বাড়ি কেনার যোগ।

৩. মকর (Capricorn)

১৭ জানুয়ারি মকর রাশিতে প্রবেশ করতে চলেছেন শনি। এর দারুণ প্রভাব লাভ করবেন মকর রাশির জাতকরা। মকরের জাতকদের আটকে থাকা কাজ সম্পূর্ণ হবে। আয় বাড়ার সম্ভাবনা আছে। তার সঙ্গে ব্যয় কমায় আর্থিক পরিস্থিতি জোরদার হবে মকর রাশির জাতকদের। অফিসে পদোন্নতি হতে পারে। ব্যবসায় লাভ বাড়বে, কোনও বড় চুক্তি সই করতে পারেন। টাকা পয়সা কীভাবে আসবে নিজেও বুঝতে পারবেন না।

Advertisement

 

Advertisement